স্মার্টলাইটের আলোয় উজ্জল হবে আপনার বাড়ি

স্মার্টলাইটের আলোয় উজ্জল হবে আপনার বাড়ি
HIGHLIGHTS

এখানে বেশ কিছু স্মার্ট লাইট আছে

এগুলির মধ্যে কিছু ওয়াইফাই এনেবেল লাইট

এখানে দারুন সৌরবিদ্যুৎ যুক্ত ল্যাম্পের বিষয়েও বলা হয়েছে

এই সমটাকে আমরা যদি স্মার্ট যুগ বলি তবে খুব এক্তা ভুল বলা হয়না আশা করি। আসলে আমাদের চারিদিকে প্রতিদিন সব কিছুই স্মার্ট থেকে স্মার্টার হয়ে উঠছে। সেই স্মার্টনেস শুধুই যে ফোন, টিভি বা ল্যাপটপের মতন বড় বড় জিনিসে সিমাবন্ধ তা নয়, এর সঙ্গে আমাদের প্রতিদিনের জিনিসেও সেই স্মার্টনেস প্রতিফলিত হয়। আর আজকে এখানে আমরা আপনাদের তেমনি কিছু স্মার্ট লাইটের বিষয়ে বলব।

হ্যাঁ স্মার্ট লাইট, এর মধ্যে বেশ কিছু লাইট আবার ওয়াই ফাই এনেবেল আর আবার সৌরচালিত লাইটও আছে। এখান থেকে আপনারা এই জিনিস গুলি সহজেই নিজের করতে পারবেন। আজকে এখানে ফ্লিপকার্টের কিছু দারুন স্মার্ট লাইটের সম্ভারের বিষয়ে আমরা আপনাদের জানাচ্ছি।

Mi WiFi 10 W LED

আপনারা আজকে এই মি এলইডি লাইটটি এখানে মাত্র 1,299 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এই লাইটের আসল দাম 1,499 টাকা বলা হয়েছে। আর এই ফোনটি একটি স্মার্ট বাল্ব। এখান থেকে কিনুন।

Syska Wi-Fi Enabled 9W Smart Bulb

আপনারা আজকে এই সিস্কার ওয়াইফাই যুক্ত লাইটটি মাত্র 899 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,899 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Wipro Garnet Smart Light 7 W B22 LED Smart Bulb

এই 7W য়ের স্মার্ট বাল্বটি আপনারা আজকে এখানে মাত্র 799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 1,799 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

KRISHTAL TRADING SOLAR LIGHT AND LANTERN Table Lam

দারুন দেখতে এই সোলার লাইট যা আপনার পড়ার টেবিলকে আরও আকর্ষণীয় করে তুলবে তা আজকে মাত্র 230 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 999 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Philips Hue Base B22 10-Watt

এই ফিলিপসের 10 ওয়াটের লাইটটি আপনারা আজকে এখানে মাত্র 2,469 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 4.140 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo