LG সম্ভবত তাদের G প্যাড 5 ট্যাবলেটটি স্ন্যাপড্র্যাগন 821 SoC র সঙ্গে লঞ্চ করবে

LG সম্ভবত তাদের G প্যাড 5 ট্যাবলেটটি স্ন্যাপড্র্যাগন 821 SoC র সঙ্গে লঞ্চ করবে
HIGHLIGHTS

LG খুব তাড়াতাড়ি তাদের G প্যাড 5 ট্যাবলেট লঞ্চ করবে

এই ট্যাবলেটে 10.1 ইঞ্চির FHD+ ডিসপ্লে থাকতে পারে

এই ফোনে স্ন্যাপড্র্যাগন 821SoC থাকতে পারে

সম্ভত LG তাদের নতুন ট্যাবলেট লঞ্চ করতে চলেছে। XDA ডেভলাপারের একটি নোটিশ রেফারেন্সে নতুন G প্যাড tf10 কোড নেমের সঙ্গে দেখা গেছে। আর এর সঙ্গে এও দেখা গেছে যে এটি গুগল প্লে স্টোরের সঙ্গে আসবে। আর রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড এন্টারপ্রাইস রেকমেন্ডেড সার্টিফিকেশান পাবে। আর লিস্টিং থেকে জানা গেছে যে এই ডিভাইসটিকে হয়ত G প্যাড 5 নাম দেওয়া হতে পারে। আর এর মডেল নাম হতে পারে LM-T600L। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 821SoC থাকতে পারে।

এই ট্যাবলেটে 10.1 ইঞ্চির ডিসপ্লে রেজিলিউশান 1920×1200 পিক্সালের থাকবে। আর এটি LTEসাপোর্ট যুক্ত হবে আর এর সঙ্গে এটি NFC সার্টিফিকেশান পেতে পারে। আর রিপোর্ট অনুসারে এটি সম্ভবত 4GB র‍্যাম আর 32GB স্টোরেজের সঙ্গে আসতে পারে। আর এর অন্য মডেলে হয়ত অন্য অপশান থাকতে পারে। এই ট্যাবলেটটি অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত হতে পারে।

আর জানা গেছে যে দক্ষিণ কোরিয়ার এই কোম্পানি LG G প্যাড 5 নামে আসতে পারে। তবে কোম্পানি সম্প্রতি তাদের নতুন LG Q70 স্মার্টফোনের বিষয়ে জানিয়েছে। আর এই ফোনে 6.4 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আছে। আর ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC। আর এই ফোনে আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ পেতে পারেন। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকতে পারে আর সঙ্গে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকতে পারে।

আর ক্যামেরার ক্ষেত্রে এই LG 7Q ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে যা 32MP+13MP+5MP র ক্যামেরা অফার করে। আর এই ফোনের ফ্রন্টে একটি 16 মেগাপিক্সালের ক্যামেরা আছে। আর ফোনে আছে একটি 4000mAh য়ের ব্যাটারি যা কোয়াল্কম কুইক চার্জ 3.0 সাপোর্ট করে।  

Digit.in
Logo
Digit.in
Logo