লেনোভো CES 2018তে স্মার্ট ডিসপ্লে লঞ্চ করেছে, ইউ- টিউব আর গুগল ম্যাপ সাপোর্ট করবে এই ডিভাইসটি

Updated on 10-Jan-2018
HIGHLIGHTS

নতুন লেনোভো স্মার্ট ডিসপ্লে গুগল অ্যাসিস্টেন্স যুক্ত, অ্যামাজন শো এর প্রতিযোগী হতে পারে এই ডিভাইসটি

লেনোভো CES 2018তে তাদের নতুন স্মার্ট ডিসপ্লে লঞ্চ করেছে, যা গুগল অ্যাসিস্টেন্স যুক্ত। আসা করা হচ্ছে জে এই ডিভাইসটি অ্যামাজনের ইকো শো, যা অ্যালেক্সার সঙ্গে পাওয়া যায়, তার প্রতিযোগী হবে।

লেনোভোর এই নতুন স্মার্ট ডিসপ্লে দুটি ভেরিয়েন্টে 2018’র মাঝামাঝি করে বিক্রি করা শুরু হবে বলে মনে করা হচ্ছে। একটি ভেরিয়েন্ট 8ইঞ্চির এইচডি স্ক্রিন যুক্ত হবে, জার দাম $199 (প্রায় 12,600টাকা) হবে। আর সেখান অন্য ভেরিয়েন্টটি 10ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে যুক্ত হবে, যার দাম $249(প্রায় 15,800 টাকা) হবে।

এই ডিভাইসটি, ভিডিও কলিং এর জন্য গুগল ম্যাপস, ইউটিউব, গুগল ফটো আর ভিডিও কলিং ও সাপোর্ট করবে। এছাড়া স্মার্ট ডিসপ্লে নেস্ট আর অন্যান্য স্মার্ট হোম ডিভাইসকে নিয়ন্ত্রিত করার জন্য একটি স্মার্ট গাম হিসাবে কাজ করবে।

স্ক্রিন সাইজ ছাড়া লেনোভো স্মার্ট ডিসপ্লে দুটি ভেরিয়েন্টেই সমান। রিপোর্ট অনুসারে দুটি কোয়াল্কমের এসডিআই 624 এসওসি যুক্ত আর 720p এর ক্যামেরা যুক্ত। একটি স্পিকার স্ক্রিনের বাঁ দিকে অবস্থিত আর ফ্রন্ট ফেসিং ক্যামেরা ফিজিকাল স্লাইডারের সঙ্গে আছে। এতে একটি আভ্যন্তরীণ স্ট্যান্ড আছে, যা ডিভাইসটি সেট করতে কাজে লাগানো যেতে পারে।

Connect On :