মার্চে দেশে লঞ্চ হল একগুচ্ছ ডিভাইস, তালিকায় আছে বিভিন্ন ব্র্যান্ডের ফোন থেকে ল্যাপটপ, ইয়ারবাডস

মার্চে দেশে লঞ্চ হল একগুচ্ছ ডিভাইস, তালিকায় আছে বিভিন্ন ব্র্যান্ডের ফোন থেকে ল্যাপটপ, ইয়ারবাডস
HIGHLIGHTS

2023 সালের মার্চ মাসে একাধিক নতুন প্রোডাক্ট দেশে লঞ্চ করল

এই নতুন ডিভাইসগুলোর মধ্যে আছে ল্যাপটপ, স্মার্টফোন, ইত্যাদি

Noise Buds X, iPhone 14 এবং iPhone 14 Plus -এর নতুন কালার ভ্যারিয়েন্ট সহ একাধিক প্রোডাক্ট এল দেশে

এই বছরের মার্চ মাসে একগুচ্ছ নতুন প্রোডাক্ট দেশের বাজারে লঞ্চ করেছেন এই ডিভাইসগুলোর তালিকায় কী নেই! একদিকে যেমন আছে স্মার্টফোন, তেমনই আছে Earbuds, আবার বাদ যায়নি ল্যাপটপও। আসুন দেখে নেওয়া যাক এই প্রতিবেদন থেকে চলতি মাসে লঞ্চ হওয়া প্রোডাক্টগুলোর নাম। 

1. Acer Swift Go 14 ল্যাপটপ এই মাসেই লঞ্চ করেছে দেশে। 

2. Motorola -এর তরফে তাদের নতুন ফোন Moto G73 5G মার্চেই এসেছে দেশে। 

3. বাজেট ফ্রেন্ডলি দুটো ফোন iTel A60, Tecno Spark 10 Pro 2023 -এর মার্চ মাসেই লঞ্চ করল ভারতে। 

4. Noise Buds X Earbuds এই চলতি মাসেই দেশীয় বাজারে এসেছে। 

5. iPhone 14 এবং iPhone 14 Plus -এর নতুন রঙের ভ্যারিয়েন্ট উপলব্ধ হয়েছে দেশের বাজারে। 

এবার এক প্রোডাক্টগুলো সম্পর্কে খুঁটিনাটি জেনে নেওয়া যাক। 

Noise Buds X

এই earbuds -এর দাম 1,799 টাকা রাখা হয়েছে। এখানে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশনের সুবিধা পাওয়া যাবে। 12mm ড্রাইভার এবং ব্লুটুথ সাপোর্ট আছে। এক চার্জে এই earbuds 35 ঘণ্টা পর্যন্ত চলতে পারে। এখানে মিলবে কোয়াড মাইক সাপোর্ট। 

Tecno Spark 10 Pro

এখানে আছে 18W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি। 6.8 ইঞ্চির একটি full HD+ ডিসপ্লে আছে। এখানে মিলবে 90 Hz রিফ্রেশ রেট সহ MediaTek Helio G88 প্রসেসর। 256 GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। 

Acer Swift Go 14

এখানে গ্রাহকরা দুটি সাইজ ভ্যারিয়েন্ট পাবেন, 14 এবং 16 ইঞ্চি। এখানে মিলবে 16:10 রেশিওর OLED ডিসপ্লে। TwinAir ডুয়াল ফ্যান সিস্টেম সহ, ডুয়াল D6 কপার হিট পাইপ আছে। 16 GB RAM EBJNG 2 TB ইন্টারনাল স্টোরেজ আছে। এটি পরিচালিত হয় AMD Ryzen 7000 প্রসেসরের সাহায্যে। 

Device launched in march

iPhone 14

iPhone 14 এবং 14 Plus এর নতুন কালার ভ্যারিয়েন্ট হিসেবে হলুদ রং আনা হয়েছে। তবে ফিচার সব একই আছে এই ফোনে। হকি ছাড়াও এই ফোন নীল, মিডনাইট, পার্পল, স্টারলাইট, লাল রঙে পাওয়া যায় বাজারে। 

itel A60

এটি একটি বাজেট ফ্রেন্ডলি ফোন যেখান 6.6 ইঞ্চির HD+ ডিসপ্লে মিলবে। 2 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ আছে এখানে। এই ফোনের দাম 5,999 টাকা। 8 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা আছে এই ফোনে। 

Moto G73 5G

এটি একটি মিড রেঞ্জের ফোন যেখানে 6.5 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে আছে। MediaTek Dimensity 930 প্রসেসরের সাহায্যে চলে এটি। 18,999 টাকায় মিলছে এই ফোন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo