Laal Singh Chaddha এবং Raksha Bandhan মুক্তি পাচ্ছে একই দিনে, আমির না অক্ষয়, এগিয়ে কে?

Laal Singh Chaddha এবং Raksha Bandhan মুক্তি পাচ্ছে একই দিনে, আমির না অক্ষয়, এগিয়ে কে?
HIGHLIGHTS

ফের জোর টক্কর বলিউডের দুই তারকার মধ্যে

একই দিনে মুক্তি পাচ্ছে রক্ষা বন্ধন এবং লাল সিং চাড্ডা

কার ছবি এগিয়ে? অক্ষয় কুমার নাকি আমির খান?

আমির খান (Aamir Khan), অক্ষয় কুমার (Akshay Kumar) মুখোমুখি। জোর টক্কর দেখা যাবে এই দুই বলিউড স্টারের মধ্যে। একই দিনে আসতে চলেছে তাঁদের ছবি। আগামী 11 আগস্ট মুক্তি পাবে লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) এবং রক্ষা বন্ধন (Raksha Bandhan)। লাল সিং চাড্ডায় দেখা যাবে আমির খানকে। তিনি যখনই পর্দায় এসেছেন তাঁর অভিনয়ের গুনে দর্শকদের মুগ্ধ করেছেন। কখনই মিস্টার পারফেক্টশনিস্ট হতাশ করেননি তাঁর ভক্তকূলকে। অন্যদিকে রয়েছে অক্ষয় কুমারের মতো অভিনেতা, যিনি বর্তমানে সব থেকে বেশি সংখ্যক ছবি করছেন।

এই দুই অভিনেতার দুই ছবি একই দিনে মুক্তি পাচ্ছে। এখন দেখার বিষয় কে কাকে ছাপিয়ে যায়। যদিও দুজনের শেষ কয়েকটি ছবি বক্স অফিসে তেমন সাড়া পায়নি। এর মধ্যে রয়েছে আমিরের ঠাগস অফ হিন্দুস্তান এবং অক্ষয়ের বচ্চন পাণ্ডে এবং সম্রাট পৃথ্বীরাজ। তবে দুজনের কোনও অভিনেতাই হাল ছাড়তে নারাজ। এখন দেখার বিষয় তাঁদের এই নতুন ছবি দুটো কেমন সাড়া পায়।

বর্তমানে, বিশেষ করে করোনা পরবর্তী সময়কালে বলিউডের বদলে বক্স অফিস রাজ করছে দক্ষিণের ছবি। সেখানে অনেকটাই ম্লান হয়ে গিয়েছে বলিউডের দাপট। তবুও এই দুই তারকার দুটো ছবি নিয়ে আশায় বুক বেঁধেছে বলিউড। এখন দেখা যাক দর্শকরা সেই আশা কতটা পূরণ করেন।

laal singh chaddha vs raksha bandhan

দেখে নেওয়া যাক এই দুই ছবির মধ্যে কে এগিয়ে

ভারতে ইতিমধ্যেই লাল সিং চাড্ডা এবং রক্ষা বন্ধনের অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গিয়েছে। লাল সিং চাড্ডা ছবির 74 লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে প্রথম রাতেই! অন্যদিকে অক্ষয়ের রক্ষা বন্ধন একটু পিছিয়ে আছে। প্রথম রাতে এই ছবির 67 লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে মাত্র। তবে এখনই বলা যাচ্ছে না শেষ হাসি কে হাসবে। দুজনই দুজনকে জোর টক্কর দিচ্ছে। শেষ অবধি কে কাকে ছাপিয়ে যায় সেটা সময়ই বলবে।

এর মধ্যেই লাল সিং চাড্ডা ছবি নিয়ে জোর বিতর্ক বেঁধেছে। তবে এটি আমির খানের কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি যা দীর্ঘ সময় নিয়ে বানানো হয়েছে গোটা দেশ ঘুরে। এটি বিদেশি ছবি ফরেস্ট গাম্প এর অনুপ্রেরণায় তৈরি হয়েছে। বিদেশি ছবিতে একাধিক ঘনিষ্ট দৃশ্য থাকলেও এই ছবিতে তা রাখা হয়নি।

তবে এক্ষেত্রে উল্লেখযোগ্য একই দিনে মুক্তি পেতে চলেছে টলিউডের একাধিক ছবি। এর মধ্যে রয়েছে ধর্মযুদ্ধ (Dharmajuddha)। এই ছবিটি রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালনা করেছেন। অন্যদিকে ব্যোমকেশ হত্যামঞ্চ (Byomkesh Hotyamancha) মুক্তি পাচ্ছে। এই ছবিটির পরিচালনা করেছেন অরিন্দম শীল (Arindam Sil)।

Digit.in
Logo
Digit.in
Logo