Kuch Kuch Hota Hain: আবারও বড় পর্দায় কুছ কুছ হোতা হ্যায়? এই ছবির রিমেক এবং কাস্টিং নিয়ে কী বললেন করণ জোহর?

Updated on 09-Jul-2022
HIGHLIGHTS

কুছ কুছ হোতা হ্যায় কী ফের রিমেক ভার্সন হয়ে বড় পর্দায় ফিরতে চলেছে?

করণ জোহর জানান এই কালজয়ী ছবি রিমেক হলে সেটা তাঁর ড্রিম প্রজেক্ট হবে

তিনি এও জানান কারা অভিনয় করতে পারেন সেই ছবিতে

কুছ কুছ হোতা হ্যায় (Kuch Kuch Hota Hain), হ্যাঁ এই সিনেমার নামটা শুনলেও আজও অধিকাংশ নব্বই দশকের  কিশোর যুবতীদের মনে কী হয় তা বলে বোঝানো যাবে না। এই ছবিতে কাজল(Kajol), শাহরুখ(Shah Rukh Khan), রানি (Rani mukherjee) ভারতীয়দের বন্ধুত্বের নতুন সংজ্ঞা শিখিয়েছিল। ভালবাসতে শিখিয়েছিল। আর যদি শোনেন কখন এই ছবির রিমেক হচ্ছে তাহলে নিশ্চয় ভীষণ আনন্দ পাবেন তাই তো? ঠিকই আর হবেন নাই বা কেন, এই সিনেমাটার সঙ্গে না জানি কত মানুষের কত স্মৃতি জড়িয়ে। সেই ছবির রিমেক মানে তো খুশির খবর।

1998 সালে মুক্তি পায় এই ছবি। তারপরই দারুন সাড়া পায় দর্শকদের থেকে। ব্লকবাস্টার ছবির শিরোপা জোটে কপালে। আজও এই ছবির জনপ্রিয়তা একই রকম আছে। বলিউডের(Bollywood) অন্যতম সেরা ছবি হচ্ছে কুছ কুছ হোতা হ্যায়। সম্প্রতি একটি ইন্টারভিউয়ে করণ জোহরকে (Karan Johar) এই ছবির রিমেক নিয়ে প্রশ্ন করা হয়। নব্বইয়ের দশকের ছেলে মেয়েদের নস্টালজিয়া উস্কে তাঁকে প্রশ্ন করা হয় তিনি যদি কখনও এই ছবির রিমেক বানান তাহলে কারা তাঁর ছবিতে অভিনয় করবেন? উত্তর দিতে এতটুকু দেরি করেননি করণ।

তিনি স্পষ্ট জানিয়ে দেন তিন অভিনেতা অভিনেত্রীদের নাম। যদি কখনও এই কালজয়ী ছবির রিমেক হয় তাহলে সেখানে বর্তমান প্রজন্মের তিন হেভি ওয়েট অভিনেতাকে দেখা যাবে। আর সেই তিন অভিনেতা হলেন আলিয়া ভাট (Alia Bhatt), রণবীর সিং(Ranveer Singh) এবং জাহ্নবী কাপুর(Janvi Kapoor)। তিনি অকপটে উত্তর দেন কুছ কুছ হোতা হ্যায়ের রিমেক ভার্সনের জন্য এই তিনজনেই হবে তাঁর পছন্দ। কাজলের ভূমিকায় অভিনয় করবেন আলিয়া, রানি মুখার্জির চরিত্রে থাকবেন জাহ্নবী কাপুর। আর রণবীর থাকবেন শাহরুখ খানের চরিত্রে।

করণ এছাড়াও সেই ইন্টারভিউতে প্রশ্ন করা হয় তিনি এই প্রজন্মের বাচ্চাদের জন্য কেমন ছবি বানাতে চান? তার উত্তরে তিনি বলেন বর্তমান প্রজন্মের বাচ্চাদের জন্য তিনি তাদের মতো করেই ছবি বানাতে চান। ছোটদের সেই ছবি নির্ভেজাল আনন্দ এবং হাসি উপহার দেবে। খুদে দর্শকরা যাতে সেই ছবি শুরু থেকে শেষ অবধি পুরোটা এনজয় করতে পারে সেটাই তাঁর লক্ষ্য থাকবে বলে করণ জানান। 

করণের সঙ্গে এই প্রশ্নোত্তরের মধ্যে দিয়েই যেন দর্শকদের মনে এক ক্ষীণ আশা জেগেছে হয়তো ভবিষ্যতে কখনও কোনদিন কুছ কুছ হোতা হ্যায়ের রিমেক হলেও হতে পারে। আপাতত করণ জোহরের কফি উইথ করণ সিজন 7(koffee with Karan Season 7) শুরু হয়েছে Disney plus Hotstar এ। 7 জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্মে এই শো শুরু হয়েছে। প্রথমদিন করণ এর সঙ্গে কফি খেতে আসেন রণবীর সিং এবং আলিয়া ভাট। করণের পরিচালনায় আসা পরবর্তী ছবি রকি আউর রানি কী প্রেম কাহিনিতে তাঁদের একত্রে দেখা যেতে চলেছে। তবে যদি কখনও কুছ কুছ হোতা হ্যায় আবারও নতুন করে বড় পর্দায় ফেরে তখন জাহ্নবী, রণবীর এবং আলিয়ার জুটি কি কাজল শাহরুখ রানির মতোই দর্শকদের মনে দাগ কাটতে পারবে? একটা প্রশ্ন থেকেই যায়।

Connect On :