স্বস্তিকা মুখোপাধ্যায় চলেছেন রহস্যের সন্ধানে, সঙ্গে রজত কাপুর, কোন রহস্য নিয়ে আসছে Kora Kagazz ?

স্বস্তিকা মুখোপাধ্যায় চলেছেন রহস্যের সন্ধানে, সঙ্গে রজত কাপুর, কোন রহস্য নিয়ে আসছে Kora Kagazz ?
HIGHLIGHTS

মুক্তি পেল কোরা কাগজ এর ট্রেলার

অভিনয়ে রজত কাপুর, স্বস্তিকা মুখোপাধ্যায়

নবনীত রঞ্জন এই ছবির পরিচালনা করেছেন

আসতে চলেছে নতুন ছবি কোরা কাগজ। অভিনয়ে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় ( Swastika Mukherjee) এবং রজত কাপুরকে (Rajat Kapoor)। আজকেই প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার, আর প্রকাশ্যে আসতেই এই ট্রেলার রীতিমত চমকে দিয়েছে দর্শকদের। এই ছবির পরিচালনা করেছেন নবনীত রঞ্জন ( Nawneet Ranjan)। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং রজত কাপুর ছাড়াও এই ছবিতে দেখা যাবে ঐশানী যাদবকে। এই ছবির আনুষ্ঠানিক পোস্টার গতকাল, 15 নভেম্বর মঙ্গলবার প্রকাশ্যে আনা হয়। এরপর 16 নভেম্বর প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার। এই ছবির পোস্টারে স্বস্তিকা এবং রজতকে দেখা যায়। 

তোরণ আদর্শ ( Taran Adarsh), ফিল্ম সমালোচক তথা ট্রেড অ্যানালিস্ট 16 নভেম্বর সোশ্যাল মিডিয়ায় এই ছবির ট্রেলার পোস্ট করেন। এই ছবির ট্রেলারের সঙ্গে তোরণ আদর্শ লেখেন, কোরা কাগজের ট্রেলার প্রকাশ্যে এল। একই সঙ্গে তিনি তাঁর পোস্টে জানান, এই ছবির পরিচালনা করেছেন নবনীত রঞ্জন। অভিনয়ে দেখা যাবে রজত কাপুর, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং ঐশানী যাদবকে। আগামী 25 নভেম্বর এই ছবিটি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে। 

এই ছবির ট্রেলারে দেখা যাচ্ছে রজত কাপুর আপ্রাণ চেষ্টা করছেন যাতে তিনি জীবনে প্রতিষ্ঠিত হতে পারেন। কোরা কাগজ ছবির ট্রেলারে এটা ধরা পড়ে যে তিনি তাঁর বাবার আদর্শ ছেলে হয়ে উঠতে চাইছেন। কিন্তু একি! তারপরই ট্রেলার জুড়ে নানান রহস্যজনক ঘটনা দেখা যায়। রজতের আলাপ হয় স্বস্তিকার সঙ্গে, তবে সেটা কাজের জন্যই। ঐশানী যাদবের জীবনেও এমন কোনও রহস্য আছে যা প্রকাশ্যে আসবে এই ছবিতে। রজত কাপুর ঐশানীর অতীতের কথা প্রকাশ্যে আনবেন, একই সঙ্গে তাঁকে সাধারণ ভাবে বাঁচতে শেখাবেন। 

Kora Kagazz trailer

স্বস্তিকা মুখোপাধ্যায় মঙ্গলবার, অর্থাৎ 15 নভেম্বর নিজের সোশ্যাল মিডিয়ায় এই ছবির পোস্টার পোস্ট করেন। এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, এটি একটি বিশেষ ছবি যা অনেক ভালোবাসা দিয়ে তৈরি করা হয়েছে। এই ছবিতে শিশুদের হোমের গল্প বলবে। এই ছবির গল্প বলবে 14 বছর বয়সী মেয়ের এবং এক অভিনেতার যিনি প্রতিষ্ঠিত হতে চাইছেন। 

25 নভেম্বর এই ছবিটির সঙ্গে প্রেক্ষাগৃহে ভেড়িয়া ছবিটিও মুক্তি পেতে চলেছে। সেই ছবিতে বরুণ ধাওয়ান ( Varun Dhawan) এবং কৃতি শ্যানন ( Kriti Sanon) কে দেখা যাবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo