Koffee With Karan Season 7: করণের সঙ্গে প্রথমদিন কফির আসরে বসলেন রণবীর-আলিয়া, ফাঁস হল গোপন তথ্য?

Koffee With Karan Season 7: করণের সঙ্গে প্রথমদিন কফির আসরে বসলেন রণবীর-আলিয়া, ফাঁস হল গোপন তথ্য?
HIGHLIGHTS

7 জুলাই সন্ধ্যা 7 থেকে শুরু হল কফি উইথ করণ সিজন 7

প্রথম পর্বে দেখা গেল দুই বন্ধু, রণবীর আলিয়াকে

তাঁদের গল্পের মাঝেই উঠে এল নানান অজানা গল্প

শুক্রবার 7 জুলাই থেকে Disney plus Hotstar এ শুরু হল কফি উইথ করণ (Koffee With Karan)। এদিন এই ওটিটি প্ল্যাটফর্মে সম্প্রচারিত হল এই সিজনের প্রথম এপিসোড। আগে থেকেই যেমন কথা দেওয়া ছিল তাই হল। প্রথমদিন করণের সঙ্গে তাঁর কফির আড্ডায় এলেন রণবীর কাপুর (Ranveer Singh) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। এই শো-টি শুরু হওয়ার আগেই রণবীর আলিয়ার খুনসুটির কয়েক ঝলক প্রকাশ্যে এসেছিল। রকি আউর রানি কী প্রেম কাহানি ছবিতে ফের একসঙ্গে এই জুটিকে দেখা যেতে চলেছে। এই ছবিতে রণবীর এবং আলিয়া একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন। কফি উইথ করণ এর প্রথম এপিসোডই দারুন জমে উঠেছিল রণবীর আলিয়ার বন্ধুত্বের গল্প, খুনসুটিতে। করণ জোহরের (Karan Johar) সঙ্গে কফির আড্ডায় রণবীর কাপুর এবং আলিয়ার কোন কোন গোপন তথ্য উঠে এল জেনে নেওয়া যাক। 

রণবীর সিং এবং আলিয়া ভাটের বন্ধুত্ব

রণবীর এবং আলিয়ার বন্ধুত্ব বহুদিনের। সেই গালি বয় (Gully boy) ছবির শ্যুটিং থেকে দুজনের বন্ধুত্বের সূচনা। তাঁরা একে অপরকে সখি বলে ডাকে। আলিয়া জানান রণবীর এমন এক বন্ধু যাঁর সঙ্গে তিনি সবটুকু ভাগ করে নিতে পারেন। এই ছবির শ্যুটিং চলাকালীন তাঁদের বন্ধুত্ব কী ভাবে গড়ে ওঠে সেই বিষয় নিয়ে দীর্ঘ সময় আড্ডা চলে। শ্যুটিং তাঁদের মধ্যে যে বন্ধুত্ব তৈরি হয়েছিল সেটা আরও অনেক বেশি গাঢ় হয় এই ছবির প্রচারের সময়। পরবর্তী সময়ে গাঙ্গুবাই কাঠিয়াওয়াডি (Gangubai Kathiawadi) ছবির শ্যুটিংয়ে যখন আলিয়া বিপদে পড়েন তখন রণবীর তাঁকে সেই বিপদ থেকে উদ্ধার করেন বলেই জানা যায়। রণবীরই নাকি তাঁকে বুঝিয়েছিলেন যে সঞ্জয়লীলা বনশালির সঙ্গে কাজ করা এতটাও সহজ নয়। 

দুজনের প্রেমের স্মৃতি রোমন্থন

আলিয়া শুধুই তাঁর এবং রণবীরের বন্ধুত্বের কথাই ভাগ করেননি, একসঙ্গে জানান কী ভাবে রণবীর তাঁকে প্রপোজ করেছিলেন। রণবীর এমন সুন্দর করে প্রোপোজ করেছিলেন যে তাতে আলিয়া মুগ্ধ হয়ে গেছিলেন ভীষণ রকম। রণবীর নাকি আলিয়ার মন পেতে নিজের সবটুকু উজাড় করে দিয়েছিলেন। কেনিয়ার মাসাই মারা জঙ্গলে নাকি রণবীর আলিয়াকে নিজের মনের কথা জানিয়েছিলেন। মাসাইমারা জঙ্গল আলিয়ার খুব পছন্দের। হবু বাবা যে দারুন প্ল্যানার সে বিষয়ে কোনও সন্দেহই নেই। সে কথা স্বীকার করেন আলিয়া। রালিয়ার এনগেজমেন্ট রিং নিয়ে অনেক চর্চা হয়েছে এতদিন টিভিতে। আলিয়া সেই কথা প্রসঙ্গে হিরের আংটির কথা জানান। সেই আংটি নাকি তাঁদের সম্পর্কের উপর ভিত্তি করেই বানানো হয়েছিল। কফি উইথ করণ এর সেটে আলিয়া নিজেই সেই কথা জানান।

রণবীর নাকি একদম পাম্মি আন্টি, করণ এমনটাই বললেন। এই শো-তে রণবীরের পর্দা ফাঁস করলেন করণ জোহর। তিনি রণবীরকে কেন পাম্মি আন্টি বললেন ডাকলেন সেটাও স্পষ্ট করলেন। আসলে রণবীরের সমস্ত বিষয়ে দারুন আগ্রহ সেই কারণেই তিনি তাঁকে পাম্মি আন্টি বলে খ্যাপান। আলিয়া মেহেন্দিতে কোন গয়না পরবে সেটা তিনিই ঠিক করে দিয়েছিলেন। হাতের চুড়ি নিজেই বেছে দিয়েছিলেন নকি রণবীর।

kofee

কফি উইথ করণ এর প্রথম এপিসোডের হট টপিক রালিয়ার বিয়ে

ইতিমধ্যেই রণবীর আলিয়ার বিয়ের নানান খবর পেজ থ্রিতে দেখা গিয়েছে। তবুও বেশ কিছু ঘটনা অজানা ছিল, সেগুলোই প্রকাশ্যে এল। এই শোতে যেহেতু সমস্ত তারকাদের গোপন তথ্য ফাঁস হয়ে যায় তাই এই শো সবাই পছন্দ করেন। রণবীর আলিয়া নাকি তাঁদের বিয়ের আগে একে অন্যকে বাই বাই বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ড বলেছিল। এমন মজার কথা সামনে আসে সেদিন। আলিয়া জানান রণবীর খুব ট্র্যাডিশনাল। তিনি সমস্ত নিয়ম কানুন খুব সুন্দর করে মেনে বিয়ে করেছিলেন। করণ জানান আলিয়া যখন হেঁটে যাচ্ছিল তখন সবার চোখে জল ছিল। এমনকি রণবীরের চোখও ছলছল করছিল। 

রণবীরের জন্য সাদা পোশাক

আলিয়ার পাশাপাশি রণবীর অনেক তথ্য ভাগ করে নেন। তিনি জানান দীপিকার বাবা মায়ের সঙ্গে তাঁর খুব ভাল সম্পর্ক। তাঁরা সকলেই খুব ভাল মানুষ। শ্বশুরবাড়ি গেলে তাঁর জন্য নাকি কেবল সাদা সমস্ত পোশাক রাখা থাকে একটা আলমারিতে। এমনই মজার কথা জানান তিনি। 

যৌথ পরিবারের কথা ভাগ করে নেন 

কাপুর পরিবারের সদস্য হতে পেরে আলিয়া দারুন খুশি। ঋষি কাপুরের মৃত্যুর পর তিনি নিতু কাপুরকে বাকি কাপুরের সঙ্গে আগলে রেখেছিলেন। তাঁরা নাকি সকলে একসঙ্গে মিলে সব কাজ করেন। প্রার্থনা থেকে শুরু করে সব কাজই তাঁরা একসঙ্গেই করেন বলে আলিয়া জানান। ভাট এবং কাপুর পরিবারের সংস্কৃতি একদমই নাকি আলাদা। তবুও সেখানে এসে মানিয়ে নিতে পেরে দারুন খুশি আলিয়া। তিনি যেন কাপুর পরিবারের গিয়ে নিজেকে নতুন করে চিনছেন। রণবীর অনেক সময় তাঁকে নিয়ে মজা করেন, বলেন আলিয়ার জন্য আদৌ কি কোনও নিয়ম আছে? এমন সব তথ্য ভাগ করে নেন এই দুই বন্ধু।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo