Koffee With Karan 7-এ এসে ভিকি কৌশল ফাঁস করে দিলেন ক্যাটরিনার একাধিক তথ্য

Updated on 19-Aug-2022
HIGHLIGHTS

Koffee With Karan 7 এ করণ জোহরের সঙ্গে কফির আসরে এলেন ভিকি কৌশল

ভিকি কৌশল এর সঙ্গে ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা

আর এখানেই ক্যাটরিনার ব্যাপারে একাধিক তথ্য ফাঁস করলেন ভিকি কৌশল

Koffee With Karan 7 শুরু হয়ে গিয়েছে বেশ কিছুদিন হল। সদ্যই করণ জোহরের (Karan Johar) সঙ্গে কফির আড্ডায় এসেছিলেন ভিকি কৌশল (Vicky Kaushal)। আর কয়েকটি এপিসোড পর আসতে চলেছেন তাঁর ঘরণী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তার আগেই মাসান-খ্যাত অভিনেতা স্ত্রীর সম্পর্কে একাধিক তথ্য ফাঁস করে দিলেন। তাঁর সঙ্গে এই এপিসোডে এসেছিলেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra)।

কী বললেন ভিকি?

গত বছর, অর্থাৎ 2021 এর 9 ডিসেম্বর ভিকি কৌশলের সঙ্গে বিয়ে হয় ক্যাটরিনা কাইফের। রাজস্থানের একটি ফোর্টে তাঁদের বিয়ের আসর বসেছিল। তবে বহুদিন তাঁরা তাঁদের এই সম্পর্ক গোপন রেখেছিলেন। এমনকী বিয়ের আগে অবধি কেউই এই সম্পর্ক নিয়ে কিছু বলেননি। মুখে কুলুপ এঁটেছিলেন। কিন্তু এবার কফি উইথ করণ 7 এ এসে স্ত্রীর সম্পর্কে একাধিক তথ্য ফাঁস করলেন তিনি।

তিনি জানান তাঁদের সংসারের কথা। একই সঙ্গে বলেন তিনি নিজেকে ভাগ্যবান মনে করেন কারণ ক্যাটরিনার মতো একজন ভাল মনের মানুষকে তিনি স্ত্রী হিসেবে পেয়েছেন। এছাড়া জানান তাঁরা যেন একে অন্যের প্রতিবিম্ব। ক্যাটরিনার ভাল গুণ কোনটা জিজ্ঞেস করা হলে তিনি বলেন ক্যাটরিনার থেকে অনেক কিছুই শেখেন। আসলে তাঁর স্ত্রী তাঁর কাছে আয়নার মতো। এছাড়াও জানান তিনি এবং ক্যাটরিনা বেশ কিছু বছর প্রেম করার পরেই বিয়ের সিদ্ধান্ত নেন।

ভিকি করণের শোতে বলেন তিনি এবং তাঁর ঘরণী দুজনেই নাকি দারুন রান্না করতে পারেন। তবে ক্যাটরিনার থেকে নাকি তিনি বাচ্চা বেশি ভালবাসেন। কিন্তু রোমান্টিসিজমের দিক থেকে ক্যাটরিনা তাঁকে হারিয়ে দিয়েছেন বলেই জানান উড়ির অভিনেতা। এই বিষয়ে উল্লেখযোগ্য ক্যাটরিনা কাইফের একাধিক ছবি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এই ছবিগুলোর মধ্যে আছে মেরি ক্রিসমাস, টাইগার থ্রি, জি লে জারা, ইত্যাদি। আসছে ভিকি কৌশলেরও ছবি। তাঁর পরবর্তী ছবি হল গোবিন্দা মেরা নাম।

Connect On :