করণের সঙ্গে অতিথিদের কফির আসর আবার জমতে চলেছে, কবে থেকে? কোথায় দেখা যাবে জেনে নিন

Updated on 20-Jun-2022
HIGHLIGHTS

কফি উইথ করণ এর সিজন 7 আসছে

সঞ্চালক করণ জোহর নিজেই সেই কথা জানিয়েছেন ইনস্টাগ্রামে

এই অনুষ্ঠানের টিজার শেয়ার করেছেন করণ, সেই ভিডিওতে দেখা গেছে পুরনো অতিথিদের ছবি

Koffee With Karan 7 Teaser: বলিউডের অনেক তারকার জন্মই তাঁর হাতে, অনেকের কাছেই তিনি গডফাদার। তিনি বলতে, করণ জোহরের কথা বলা হচ্ছে। ফাদার্স ডের দিন, 19 জুন রবিবার তাঁর সঙ্গে কারা কবে কফি খেতে আসবেন সেটা জানালেন। এদিন তিনি সোশ্যাল মিডিয়াতে কফি উইথ করণ সিজন 7 (Koffee With Karan 7) এর একটি টিজার পোস্ট করেন। আর ইনস্টাগ্রামের সেই পোস্ট থেকেই জানা যায় আগামী 7 জুলাই 2022 থেকে তিনি তাঁর কফির আসর আর অতিথিদের নিয়ে আসছেন নতুন করে। 

করণ জোহর (Karan Johar) যে টিজারটি শেয়ার করেছেন তাতে রয়েছে পুরনো সিজনে আসা বেশ কিছু অতিথিদের ছবি। সেই অতিথিদের মধ্যে করিনা কাপুর খান, সইফ আলি খান, শাহরুখ খান, রণবীর সিং, রণবীর কাপুর, প্রিয়াঙ্কা চোপড়া সহ আরও অনেক তারকা ছিলেন। এই টিজারটির সঙ্গে করণ একটি ক্যাপশন দিয়েছেন, যাতে লিখেছেন অনুমান করুন তো এবার আবার কে আসতে চলেছেন শো-তে?

করণ তাঁর পোস্টে আরও জানিয়েছেন যে কফি উইথ করণের এই সিজন আরও বড় আকারে এবং ভাল হতে চলেছে। কিন্তু একটা চমক রয়েছে। এবার আর স্টার ওয়ার্ল্ড চ্যানেলে দেখা যাবে না কফি উইথ করণ। এই শো দেখতে হলে এবার থাকতে হবে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, কারণ Disney plus Hotstar এ দেখানো হবে এই শো। 

কফি উইথ করণের টিজার ইনস্টাগ্রামে পোস্ট করে করণ লিখেছেন, আন্দাজ করুন কী ফিরে আসছে? এবং এবার সঙ্গে থাকছে কিছু hot piping brew! হ্যাশট্যাগে লেখা hotstarspecial, koffee with karan S7। ডিজনি প্লাস হটস্টারে 7 জুলাই থেকে শুরু হচ্ছে এই শো। তাঁর একজন ফলোয়ার তাতে কমেন্ট করেছেন, আর অপেক্ষা করতে পারছি না। আরেক ভক্ত মন্তব্য করে জানান তিনি এই শোতে শাহিদ আর কিয়ারার জন্য অপেক্ষা করছেন। শাহিদ কিয়ারার জুটিকে কবীর সিং ছবিতে একত্রে দেখা গিয়েছিল 2019 সালে। 

এই সিজনের টিজারটি আগের সিজনের বিভিন্ন সেলিব্রিটিদের মন্তব্য দিয়ে সাজানো। পরিচালক করণ জোহর বলছেন, "কফি উইথ করণ সিজন 7 ফিরে আসছে.. এবার এটা আরও বড় আর ভাল এবং সুন্দর হতে চলেছে। সঙ্গে থাকুন।" রণবীর কাপুর, রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়াদের সঙ্গে এই টিজারে সারা আলি খান, ঐশ্বর্য রাই এবং আলিয়া ভাটকেও দেখা গিয়েছে। 

করণ জোহর প্রথমবার মে মাসে কফি উইথ করণ সিজন 7 এর সেট থেকে ছবি শেয়ার করেন। এই শোয়ের বৈশিষ্ট্য হল এখানে যে অতিথিরা আসেন জুটি বেঁধে, সেই জুটিটা ভীষণ অপ্রত্যাশিত এবং অপ্রচলিত হয়। এই কারণেই সবাই শো'টি এত পছন্দ করেন। এর আগেরবার কফি উইথ করণ সিজন 6 এর শেষ এপিসোডে করিনা কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া এসেছিলেন। সেই এপিসোডে সঞ্চালক করণ সবাইকে জানান যে ওঁদের দুজনের মধ্যে নাকি দ্বন্দ্ব আছে, এমনটাই সবাই জানে। তাঁদের দুজনকেও একসঙ্গে বসিয়েছিলেন এই এপিসোডে করণ। 

তাই এবারও দর্শকরা মুখিয়ে রয়েছে কফি উইথ করণ সিজন 7এ কোন এমন অফবিট জুটিদের একসঙ্গে দেখা যাবে সেটা নিয়ে। খবর অনুযায়ী ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ আসছেনই এই শো'তে, তবে আর কারা আসতে চলেছেন সেই বিষয়ে এখনই খুব একটা কিছু জানা যায়নি। 

তবে মনে করা হচ্ছে ভিকি ক্যাটরিনার মতো, আলিয়া ভাট, রণবীর কাপুরকেও এই নতুন সিজনে দেখা যেতে পারে। করণ জোহর তাঁর একটি সাক্ষাৎকারে বলেছিলেন, রণবীর শো'য়ের সর্বশেষ অতিথি হয়ে থাকতে চান না। কারণ রণবীর তাঁকে জানিয়েছেন যে তিনি করণের শো'তে আসছেন না। রণবীরকে অনুকরণ করে করণ বলেছেন, "মুঝে প্লিজ শো পে মত বুলাও।" অর্থাৎ দয়া করে আমাকে আপনার শো'তে আমন্ত্রণ জানাবেন না।

Connect On :