বাজেট ফ্রেন্ডলি স্ট্রিমিং স্টিক্স কিনতে চান? তালিকায় রাখুন এইগুলো

Updated on 15-Feb-2023
HIGHLIGHTS

আজকাল OTT যুগ, অনেকেই সিনেমা হলে যাওয়ার বদলে বাড়িতে বসে কনটেন্ট দেখতে পছন্দ করেন

এই অনলাইন স্ট্রিমিংয়ের জন্য প্রয়োজন স্ট্রিমিং স্টিক্স

বাজারে বিভিন্ন ধরনের বিভিন্ন দামের স্ট্রিমিং স্টিক্স পাওয়া যায়, এর মধ্যে আছে Redmi, Realme, ইত্যাদি

আপনি কি ভীষণই OTT এর পোকা। বিভিন্ন OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নেওয়া আছে? ছুটির দিন বা অবসর সময় কি আপনার OTT প্ল্যাটফর্ম ঘেঁটেই কেটে যায়? তাহলে আপনি নিশ্চয় জেনে থাকবেন অনলাইন স্ট্রিমিংয়ের জন্য স্ট্রিমিং স্টিক্স কতটা জরুরি। তবে আপনি কি এই  স্ট্রিমিং স্টিক্স কিনতে চান তাও বাজেটের মধ্যে? তাহলে দেখে নিন কোনগুলো সেরা, এবং সেগুলোর ফিচার কী বা দাম কত? 

MI TV স্টিক

এই স্ট্রিমিং স্টিকটি অ্যান্ড্রয়েড 9 -এর সাহায্যে পরিচালিত হয়। এটি আপনাকে একদম Full HD সাপোর্ট দেবে। ফলে আপনি এটার সাহায্যে Dolby Atmos, DTS ডিজিটাল ইত্যাদির সুবিধা পাবেন। এখানে 8 GB ইন্টারনাল স্টোরেজ এবং 1 GB RAM আছে। এই স্ট্রিমিং স্টিকটির দাম 2,999 টাকা। 

Realme 4K Smart Google TV স্টিক

এটি পরিচালিত হয় কোয়াড কোর প্রসেসরের সাহায্যে। এখানে ডুয়াল কোর GPU পাওয়া যাবে। এটি Google TV দ্বারা পাওয়ার্ড। মাত্র 2,999 টাকায় এখানে পাবেন 2 GB RAM এবং 8 GB ইন্টারনাল স্টোরেজ। 

Fire TV স্টিক

এটি একটি Alexa ক্ষমতা সম্পন্ন স্টিক যা Dolby Vision এবং Dolby Atmos সাপোর্ট করে থাকে। এখানে 1.5 GB RAM এবং 8 GB ইন্টারনাল স্টোরেজ আছে। এটির দাম 4,999 টাকা। 

Xiaomi Tv স্টিক

এটি অ্যান্ড্রয়েড TV 11 দ্বারা পাওয়ার্ড এটি। এখানে 2 GB RAM এবং 8 GB ইন্টারনাল স্টোরেজ আছে। এখানে Dolby Atmos, Dolby Vision, DTS HD সাপোর্ট আছে। এটি আগামী 20 ফেব্রুয়ারি থেকে কেনা যাবে। দাম রাখা হয়েছে মাত্র 4,999 টাকা। 

Roku Streaming স্টিক

এখানে একাধিক অ্যাপ আগে থেকেই ইনস্টল করা আছে। এটি Dolby Atmos, Dolby Vision সাপোর্ট করে। তবে এটির দাম একটু বেশি, 7,044 টাকা।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :