25 তারিখ ভারতে রাজ করতে আসছে Pathaan, দেখুন অনলাইনে টিকিট বুক করার পদ্ধতি

Updated on 25-Jan-2023
HIGHLIGHTS

আগামী 25 জানুয়ারি মুক্তি পেতে চলেছে Pathaan

Shahrukh Khan এই ছবির হাত ধরে 4 বছর পর বড়পর্দায় ফিরছেন

ইতিমধ্যেই এই ছবির অনলাইন টিকিট বিক্রি শুরু হয়ে গিয়েছে

Pathaan আসছে। এখন এই ছবি নিয়ে গোটা দেশ জুড়ে জোর চর্চা চলছে। কখনও বিতর্ক উসকে যাচ্ছে, তো কখনও উন্মাদনা দেখা দিচ্ছে। এই ছবির হাত ধরে দীর্ঘ 4 বছর পর বড়পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ খান Shahrukh Khan। তাঁর সঙ্গে এই ছবিতে দীপিকা পাড়ুকোন ( Deepika Padukone) এবং জন আব্রহাম (John Abraham) -কে দেখা যাবে। এই ছবির পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand)।  শাহরুখ ভক্তরা এখন রীতিমত এই ছবির জ্বরে আক্রান্ত। বিগত কয়েক মাস ধরেই খবরের হেডলাইনে রয়েছে এই ছবি। পাঠান ছবিটির বেশরম রং গানটি মুক্তি পাওয়ার পর থেকে নানা বিতর্ক তৈরি হয়েছিল ছবিটি নিয়ে। কিন্তু ছবি মুক্তির দিন যত এগোচ্ছে ততই যেন উন্মাদনা বাড়ছে বিতর্ক দূরে গিয়ে। 

এটি একটি স্পাই থ্রিলার ঘরানার ছবি। এই ছবির গল্প পাঠান অর্থাৎ শাহরুখকে ঘিরেই আবর্তিত হবে। তাঁকে এখানে RAW -এর এজেন্টের ভূমিকায় দেখা যাবে। তিনি একটি গোপন আতঙ্কবাদী এবং নাশকতামূলক ছক কী করে বানচাল করেন সেটাই এই ছবিতে দেখা যাবে। ইতিমধ্যেই এই ছবির ট্রেলার লঞ্চ হয়ে গিয়েছে। 54 মিলিয়ন ভিউজ হয়েছে এই ছবির। 2.1 মিলিয়ন লাইক পেয়েছে। সঙ্গে আছে 2,02,000 টির বেশি কমেন্ট। যশ রাজ ফিল্মসের তরফে এই ভিডিও ইউটিউবে পোস্ট করা হয়েছিল। 

আগামী 25 জানুয়ারি মুক্তি পাচ্ছে এই ছবিটি। আপনি যদি এই ছবিটি দেখার জন্য তর সইতে না পারেন তাহলে আপনাকে হলে হয়ে ছবিটি দেখতে হবে। আর এটার জন্য আপনি অনলাইনে টিকিট কাটতে পারেন। আপনি যদি অনলাইনে টিকিট কাটতে চান তাহলে দেখুন আপনাকে কী করতে হবে। 

অনলাইনে পাঠান ছবির টিকিট কাটার উপায়।

BookMyShow অ্যাপ ডাউনলোড করে বা সোজাসুজি এই সাইটে গিয়ে দর্শকরা ছবিটির টিকিট কাটতে পারবেন। এটার জন্য আপনাকে কেবল আপনার লোকেশন, দিন, ভাষা এবং কোন ধরনের স্ক্রিনে ছবিটি দেখতে চাইছেন অর্থাৎ 2D নাকি 3D সেটা বলতে হবে। আপনি এই তথ্যগুলো দিলে আপনার নিকটবর্তী হল দেখিয়ে দেওয়া হবে, সঙ্গে শোয়ের সময়। এরপর আপনি আপনার পছন্দ মতো একটা বেছে নিতে পারবেন। তারপর পছন্দ মতো হল এবং সময় বেছে, পছন্দের সিট বেছে নিন। তারপর পেমেন্ট করুন। টিকিট বুক হয়ে গেলে আপনার মেল এবং WhatsApp -এ টিকিট পেয়ে যাবেন। 

এছাড়া Paytm দিয়ে টিকিট কাটতে পারেন। এটার জন্য আপনাকে অ্যাপে গিয়ে স্ক্রল করে নিচে নামতে হবে। তারপর টিকিট বুকিং অপশনে গিয়ে পাঠান খুঁজে বের করতে হবে। তারপর আপনার লোকেশন, ভাষা দিয়ে দিন। এবার কোন কোন হলে চলছে কোন সময়ে সেটা আপনাকে দেখানো হবে। এবার আপনি আপনার সুবিধা মতো একটা হল এবং সময় বেছে নিন। তারপর সিট বাছুন। এরপর পেমেন্ট করুন।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :