Johny Bonny Motion Poster: মুক্তি পেল জনি বনি সিরিজের অ্যানিমেটেড মোশন পোস্টার

Johny Bonny Motion Poster: মুক্তি পেল জনি বনি সিরিজের অ্যানিমেটেড মোশন পোস্টার
HIGHLIGHTS

মুক্তির অপেক্ষায় ক্লিকের নতুন সিরিজ

নাম জনি বনি, তার অ্যানিমেটেড মোশন পোস্টার প্রকাশ্য়ে এল

এটি একটি ক্লিক অরিজিন্যালস সিরিজ

অভিজিৎ চৌধুরী (Abhijit Chowdhury) পরিচালিত সিরিজ জনি বনি (Johny Bonny) শীঘ্রই মুক্তি পেতে চলেছে। তার আগে এই সিরিজের অ্যানিমেটেড মোশন পোস্টার প্রকাশ্যে এল। এই সিরিজটি ক্লিক নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। শুধু তাই নয় এটি একটি ক্লিক অরিজিন্যালস সিরিজ। অভিনয়ে থাকবেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta), দেবাশিষ মণ্ডল এবং আরও অনেকে।

এক অবাস্তব স্বপ্নের পিছনে ছুটে বেড়ায় এক পুলিশ অফিসার, আর একজন হল কিশোর দাবাড়ু। এই দুজনের গল্পই বলবে জনি বনি। এই সিরিজের টিজার এবং পোস্টার আগেই মুক্তি পেয়েছে এবং দারুন সাড়া পেয়েছে। এবার মুক্তি পেল এই ছবির মোশন পোস্টার। এবং সব থেকে নজরকাড়া বিষয় হচ্ছে এই গোটা মোশন পোস্টারটি অ্যানিমেটেড। এখানে দেখা যাচ্ছে একটি কিশোরকে। সেই কিশোরকে ঘিরে রয়েছে দাবার ঘুঁটি। আর সেই ঘুঁটিগুলো হাওয়ায় ভাসতে ভাসতে তৈরি হয়ে যাচ্ছে বন্দুকের নল। অর্থাৎ ঘুঁটি থেকে সোজা বন্দুকের নল। আর সেই বন্দুক হাতে দাঁড়িয়ে আছেন এক পুলিশ অফিসার। অ্যানিমেটেড হলেও মোশন পোস্টারে সব অভিনেতাদের চেনা যাচ্ছে।

johny

ক্লিক (Klikk) ওটিটি প্ল্যাটফর্মে (Ott platform) মুক্তি পেতে চলেছে সিরিজটি। এই সিরিজটির প্রযোজনা করেছে মিল্কি ওয়ে ফিল্মস (Milky way films)। অভিনয়ে থাকবেন স্বস্তিকা দত্ত সহ একাধিক অভিনেতারা যেমন অঙ্কিত মজুমদার, কমলেশ্বর মুখোপাধ্যায়, লোকনাথ দে, অনির্বাণ ভট্টাচার্য, যুধাজিৎ সরকার, শুভস্মিতা মুখোপাধ্যায়, পুষ্পিতা মুখোপাধ্যায়, জয়তী চক্রবর্তী, অভ্যুদয় দে এবং তুষিতা বন্দোপাধ্যায়কে।

শোনা গিয়েছে এই বেশ কিছু প্রাক্তন পুলিশ অফিসার সাহায্য করেছেন এই সিরিজটি তৈরি করতে। পুলিশের সঙ্গে বেশ কিছু খ্যাতনামা দাবাড়ুও এই ছবিতে সাহায্য করেছেন। সমাজের সঙ্গে তাঁদের সমীকরণ কেমন সেটা বোঝাতে তাঁদের অবদান যথেষ্ট রয়েছে এই ছবিতে। দাবা খেলাকে এই ছবিতে নিখুঁত ভাবে তুলে ধরা সম্ভব হয়েছে সেই সমস্ত দাবাড়ুর জন্যই।

আপাতত ক্লিক প্ল্যাটফর্মে এই সিরিজটি মুক্তি অপেক্ষায় রয়েছে। স্বস্তিকা দত্ত, দেবাশিষ মণ্ডল ছাড়াও একাধিক তাবড় অভিনেতাদের অভিনয় দেখার জন্য সকলেই মুখিয়ে আছেন। বিশেষ করে এই ছবি অ্যানিমেটেড মোশন পোস্টার যেন সেই অপেক্ষা কয়েক গুণ বাড়িয়ে দিল।

Digit.in
Logo
Digit.in
Logo