Koffee With Karan 7: কিয়ারা কি বিয়ে নিয়ে প্রস্তুত, প্রেমিকের প্রাক্তনকে দিয়ে কী করাতে চান তিনি?

Updated on 26-Aug-2022
HIGHLIGHTS

কফি উইথ করণ 7 এর একটি এপিসোডে সম্প্রতি এসেছিলেন অভিনেত্রী কিয়ারা আডবাণী

শোনা যাচ্ছে তিনি আর সিদ্ধার্থ মালহোত্রা খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন

তার আগে, এই শোতে এসে করণ জোহরকে তিনি জানান আলিয়াকে দিয়ে তাঁদের বিয়ের দিন এই কাজ করাতে চান

সদ্যই করণ জোহরের (Karan Johar) Koffee With Karan 7 এ এসেছিলেন অভিনেত্রী কিয়ারা আডবাণী। এসেই জানালেন মনের কথা! আপাতত চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবাণী (Kiara Advani)। বলিউডের (Bollywood) অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে তাঁরা নাকি খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। অন্যদিকে সিদ্ধার্থের প্রাক্তন প্রেমিকা আলিয়া (Alia Bhatt) এখন সুখে সংসার করছেন রণবীর কাপুরের (Ranbir Kapoor) সঙ্গে। এমন সময় কিয়ারা জানালেন তাঁদের বিয়ের দিন তিনি আলিয়াকে দিয়ে কী করাতে চান। কী বললেন তিনি জানেন?

এই শোতে এসে কিয়ারা বলেন, তাঁর আলিয়াকে খুব ভাল লাগে, কারণ তিনি মিষ্টি বলে। আর এই কারণেই তিনি চান তাঁদের বিয়েতে আলিয়া তাঁর টিমে থাক। অর্থাৎ ব্রাইড মেড হিসেবেই তিনি আলিয়াকে দেখতে চান। তবে সুযোগ পেয়ে পরিচালক, তথা এই শোয়ের সঞ্চালক করণ জোহর খোঁচা দিতে ছাড়লেন না। তিনি বলেন, হবু স্বামীর প্রাক্তনকেই পাশে চাই বিয়ের দিন? কিয়ারা উত্তরে সম্মতি জানান।

তবে সিদ্ধার্থ এবং কিয়ারা দুজনেই প্রথম থেকে তাঁদের সম্পর্কের বিষয়ে তেমন মুখ খোলেননি। আলিয়ার সঙ্গে প্রেম করার সময়েও সিদ্ধার্থ মুখে কুলুপ এঁটে ছিলেন। কিন্তু জানা যায়, আলিয়া, সিদ্ধার্থের প্রথম ছবি স্টুডেন্ট অব দ্যা ইয়ারের সময় থেকেই তাঁদের সম্পর্কের সূচনা হয়। আর সেই প্রেমে কিউপিড হিসেবে কাজ করেছিলেন করণ জোহর স্বয়ং! কিন্তু কারণবশত সম্পর্কটা টেকেনি। শেরশাহ ছবির শ্যুটিংয়ের সময় কিয়ারার প্রেমে পড়েন সিদ্ধার্থ। তাঁকে কিয়ারাও ফেরাননি। সেই শুরু। কিন্তু আপনি কি একটি বিষয় জানেন? কিয়ারার আসল নাম আলিয়া?

https://twitter.com/DisneyPlusHS/status/1562779322829508609?ref_src=twsrc%5Etfw

একদমই তাই, কিয়ারার আসল নাম আলিয়া, কিন্তু বলিউডে আসার পর সলমন খান (Salman Khan) তাঁকে নাম বদলে নিতে বলেন, কারণ ততদিনে আলিয়া ইন্ডাস্ট্রিতে এসে গিয়েছেন এবং দারুন পরিচিতি পেয়ে গেছেন। তাই নাম বিভ্রাট এড়াতেই এই পরামর্শ দেন সলমন।

Connect On :