Kia Sonet X-Line গাড়িটি দুর্দান্ত লুক নিয়ে হাজির হল ভারতে, জেনে নিন এই গাড়ির ফিচার সহ দাম

Kia Sonet X-Line গাড়িটি দুর্দান্ত লুক নিয়ে হাজির হল ভারতে, জেনে নিন এই গাড়ির ফিচার সহ দাম
HIGHLIGHTS

ভারতে লঞ্চ হল কিয়ার নতুন গাড়ি, Kia Sonet X-Line

এই সাব কমপ্যাক্ট SUV এর দাম শুরু হচ্ছে 13.39 লাখ টাকা থেকে

বর্তমানের GTX+ ভ্যারিয়েন্ট এর ঠিক উপরেই রয়েছে এই মডেল

Kia এর নতুন গাড়ি Kia Sonet X-Line লঞ্চ হল ভারতে। এটি একটি সাব কমপ্যাক্ট SUV গাড়ি। এটি হচ্ছে সনেট মডেলের টপ ভ্যারিয়েন্ট। এই গাড়িটির এক্স শোরুম প্রাইজ শুরু হচ্ছে 13.39 লাখ টাকা থেকে। এবং সব থেকে ভাল বা হাই এন্ড মডেলের দাম হচ্ছে 13.99 লাখ টাকা।

এখন ভারতীয় বাজারে Kia Sonet গাড়িটির যে ভ্যারিয়েন্ট পাওয়া যায় অর্থাৎ GTX+ ঠিক উপরেই থাকছে এই সদ্য মুক্তিপ্রাপ্ত গাড়িটি, অর্থাৎ Kia Sonet X-Line ভ্যারিয়েন্ট। এই স্পোর্টি গাড়িটির বাইরে দেওয়া হয়েছে ম্যাট গ্রাফাইট রঙ, সঙ্গে স্প্লেনডিড সেজ ডুয়াল টোন ইন্টিরিয়র থিম সহ ক্রিস্টাল কাট অ্যালয় এবং ব্ল্যাক হাই গ্লস আছে গাড়িটিতে।

গ্রাহকরা কিয়ার সব ডিলারশিপ থেকেই Kia Sonet X-Line গাড়িটিকে বুক করতে পারবেন। এছাড়াও এই কোম্পানির যে অফিসিয়াল সাইট আছে সেখান থেকেও বুক করা যাবে এই গাড়ি। এতে রয়েছে 1.0 T-GDi পেট্রোল ইঞ্জিন সহ সেভেন স্পিড DCT কনফিগারেশন এবং একটি 1.5 লিটারের CRDi ডিজেল ইঞ্জিন সহ সিক্স স্পিড AT কনফিগারেশন।

এই গাড়ির ডিজাইন কেমন? আর কী কী আছে?

সনেটের GT Line মডেলটির থেকে এই X-Line মডেলটিতে দেওয়া হয়েছে দারুন সব এলিমেন্ট এর ফলে গোটা গাড়িটিতে পাওয়া যাবে দুর্দান্ত লুক। সিগনেচার স্টাইলের টাইগার নোজ গ্রিল সহ স্কিড প্লেট যা পিছনের দিকে থাকে সেটা রয়েছে এই গাড়িতে। তবে এই টাইগার নোজ গ্রিলে দেওয়া হয়েছে ব্ল্যাক গ্লস। এবং পিছন দিকে অবস্থিত স্কিড প্লেটটিতে দেওয়া হয়েছে ডার্ক হাইপার মেটাল অ্যাকসেন্ট। এছাড়া নতুন আপগ্রেডেড ফিচারের মধ্যে আছে টার্বো

Kia Sonet X-Line

শেপের ম্যাসকুলিন পিয়ানো ব্ল্যাক ফ্রন্ট স্কিড প্লেট সহ হাইপার মেটাল অ্যাকসেন্ট। এছাড়াও আছে ডার্ক ক্রোম ফগ ল্যাম্প গার্নিশ, আউটসাইড মিরর এবং LED টার্ন সিগন্যাল। পাশের দরজার দেওয়া হয়েছে মেটাল গার্নিশ অ্যাকসেন্ট, সিলভার ব্রেক ক্যালিপার্স সহ ম্যাট গ্রাফাইট শার্ক ফিন অ্যান্টেনা এবং পিয়ানো ব্ল্যাক ডুয়াল মাফলার ডিজাইন। এছাড়া Kia Sonet X-Line গাড়িতে আছে X-Line এমব্লেম।

এই গাড়ির কেবিনের মধ্যে আছে লেদারের স্পোর্টস সিট যার মধ্যে দেওয়া হয়েছে অরেঞ্জ সেলাই এবং X-Line লোগো। এছাড়া আছে লেদারেড রাপড ডি কাট স্টিয়ারিং হুইল, এখানেও কমলা রঙের সেলাই সহ লোগো এবং ব্ল্যাক হেডলাইনার দেওয়া হয়েছে। মনে করা হচ্ছে এই গাড়ির হাত ধরেই কোম্পানির সেলস মোমেন্টাম বাড়বে। এই নতুন মডেলের আগের মডেলটি ভারতে 1.5 লাখ ইউনিট বিক্রি হয়েছে, যা গোটা ভারতের কমপ্যাক্ট SUV গাড়ি বিক্রির 15%। কিয়া তার ডিজাইনিংয়ের ক্ষমতা এই গাড়ির মাধ্যমে দেখিয়েছে সঙ্গে ছাপ রেখেছে স্টাইল এবং আলাদা প্রোডাক্টের উপর বেশি জোর দিয়ে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo