Khufiya ছবির টিজার প্রকাশ্যে এল, অভিনয়ে তাব্বু, পরিচালনায় বিশাল ভরদ্বাজ

Updated on 31-Aug-2022
HIGHLIGHTS

আসতে চলেছে বিশাল ভরদ্বাজ পরিচালিত ছবি খুফিয়া

এই ছবিতে অভিনয়ে দেখা যাবে অভিনেত্রী তাব্বুকে

সম্প্রতি এই ছবির টিজার মুক্তি পেয়েছে, এবং ছবি প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন ভিন্ন ধরনের ছবি করতে তিনি পছন্দ করেন

Tabu কে আরও একবার দেখা যেতে চলেছে পরিচালক বিশাল ভরদ্বাজের (Vishal Bhardwaj) ছবিতে। তাঁরা দুজন নতুন ছবি খুফিয়ায় ফের এক সঙ্গে কাজ করবেন। এর আগে তাঁরা মকবুল, হায়দার, ইত্যাদির মতো ছবিতে একত্রে কাজ করেছিলেন। এবার আরও একবার তাঁদের জুটির কাজ আসতে চলেছে। কিন্তু এবার প্রথমবারের জন্য তাব্বুকে এমন কোনও ছবিতে দেখা যেতে চলেছে যেটা কোনও শেক্সপিয়ারের নাটক থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হয়নি। সদ্য এই ছবির টিজার মুক্তি পেয়েছে।

বিশাল ভরদ্বাজের আগামী ছবি হল Khufiya, সোমবার 29 আগস্ট Netflix এই ছবির টিজার প্রকাশ্যে আনে। এই ছবির প্রতিটি চরিত্রের মধ্যেই একটা রহস্যজনক ব্যাপার আছে, যা দর্শকদের মনে একটা ছমছমে ভাব তৈরি করবে। এটি একটি স্পাই ড্রামা ঘরানার ছবি। এই ছবিটির বিষয়ে পরিচালক জানান, তিনি এমন চলচ্চিত্রে কাজ করতে উপভোগ করেন যেখানে মানুষের চরিত্র, চরিত্রের দ্বন্দ্ব এবং সম্পর্ক অন্বেষণ করা যায়।

তাই তাঁর কাছে এই ছবিটি ভীষণই বিশেষ একটি ছবি। স্লো বার্নিং থ্রিলার নির্মাণ করার জন্য তাঁর এই টিম ভীষণ পরিশ্রম করেছে বলেই পরিচালক জানান। ছবিটি আগামীদিনে মুক্তি পেতে চলেছে বিখ্যাত OTT প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। এই ছবিটির মুক্তি নিয়ে তাঁরা ভীষণই উত্তেজিত।

এই ছবিটি তৈরি করা হয়েছে অমর ভূষণের লেখা এস্কেপ টু নোহয়্যার (Escape to Nowhere) উপন্যাস থেকে। এই গল্পের লেখক হলেন R&AW এর কাউন্টার স্পাইনেজ এর বিভাগীয় প্রধান ছিলেন। কৃষ্ণ মেহরা হলেন একজন র এর কর্মী, তাঁকে একটি বিশেষ এবং জরুরি মিশনে পাঠানো হয়েছে। এই ক্ষেত্রে তাঁকে একাধারে গুপ্তচর এবং প্রেমিকের অভিনয় করতে হবে। এই ছবির বিষয়ে অভিনেত্রী তাব্বু বলেন, তিনি বরাবর বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করতে চান।

এই ছবিতে তাঁর যে চরিত্রটি আছে তার মাধ্যমে তিনি একটি অন্য ধরনের গল্পের খোঁজ পেয়েছেন। তাই তাঁর ভীষণ ভাল লেগেছে এই কাজ করতে। এছাড়া তিনি জানান, পরিচালক বিশাল ভরদ্বাজের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা সবসময়ই ভাল হয়। এই ছবিতে তাব্বু ছাড়াও অভিনয়ে দেখা যাবে, আলি ফজল (Ali Fazal), আশিষ বিদ্যার্থী (Asish Bidyarthi), ভামিকা গাব্বি (Wamiqa Gabbi), প্রমুখকে।

Connect On :