K.G.F Chapter 2: মার্চ মাসেই রিলিজ হচ্ছে KGF 2 এর ট্রেলার

K.G.F Chapter 2: মার্চ মাসেই রিলিজ হচ্ছে KGF 2 এর ট্রেলার
HIGHLIGHTS

K.G.F: Chapter 2 সিনেমাটি, এই বছর 14ই এপ্রিল রিলিজ হবে বলে ঘোষণা করা হয়েছে

K.G.F: Chapter 2 সিনেমাটি Kannada, Telegu, Hindi, Tamil এবং Malayalam ভাষায় রিলিজ করবে

Adheera এর চরিত্রে দেখা যাবে Sanjay Dutt কে

বক্স অফিসে প্রথম চ্যাপ্টারের অসাধারণ সাফল্যের পর, K.G.F এর দ্বিতীয় চ্যাপ্টার নিয়ে গোটা দেশ বিশাল আশাবাদী। কন্নড় ভাষার অ্যাকশান-থ্রিলার সিনেমা K.G.F: Chapter 1, 2018 সালের ডিসেম্বর মাসে রিলিজ করার পর ভারতীয় দর্শকদের মনে আলোড়ন সৃষ্টি করেছিল। Chapter 1 রিলিজের পর থেকেই দর্শকরা অপেক্ষা করে আছেন কবে দ্বিতীয় চ্যাপ্টার আসবে। দীর্ঘ অপেক্ষার পর  Prashanth Neel এর পরিচালনায় তৈরী K.G.F: Chapter 2 সিনেমাটি, এই বছর 14ই এপ্রিল রিলিজ হবে বলে ঘোষণা করা হয়েছে। এর আগে K.G.F এর প্রোডাকশন একটি ট্রিজার লঞ্চ করেছিল, আর তাতেই বিস্ফোরণ ঘটেছিল সোশ্যাল মিডিয়া। K.G.F ফ্যানেরা সোশ্যাল মিডিয়ায় নিজেদের KGF Army হিসাবে পরিচয় দিতে শুরু করে। 

এপ্রিল মাসে সিনেমাটির রিলিজ ডেট ঘোষণা করা হলেও, ট্রেলার কবে আসবে তা এতোদিন জানায়নি KGF এর প্রোডাকশন টিম। অবশেষে ট্রেলারের বিষয় জানালেন ডিরেক্টর Prashanth Neel। একটি Tweet করে তিনি জানিয়েছেন, "ঝড়ের আগে সর্বদা বজ্রপাত হয়।" এই tweet এ তিনি একটি পোস্টারও যোগ করেছেন। যেখানে দেখা যাচ্ছে যে, সিনেমাটির ট্রেলার আগামী 27 শে মার্চ রিলিজ হতে চলেছে।

ট্রেলার রিলিজের তারিখের পাশাপাশি আরও বেশকিছু ইনফরমেশন জানা গেছে পোস্টারটি থেকে। পোস্টারটিতে, সিনেমার হিরো ' Rocky' এর রূপে Yash এর একটি ছবি দেখা গেছে। এর সাথে পোস্টারে লেখা আছে ট্রেলারটি 27 মার্চ সন্ধ্যে 6:40 এ রিলিজ করবে। K.G.F: Chapter 2 সিনেমাটি ওয়ার্লওয়াইড থিয়েটারে আসবে 27 শে এপ্রিল। এছাড়াও, পোস্টার থেকে জানা গেছে সিনেমাটি Kannada, Telegu, Hindi, Tamil এবং Malayalam ভাষায় রিলিজ করবে।

KGF 2

K.G.F এর প্রথম চ্যাপ্টারে দেখা যায় যে Rocky নামের একজন যুবক তার মৃত মাকে দেওয়া প্রতিজ্ঞা সম্পূর্ণ করতে প্রচুর ক্ষমতা এবং টাকা উপার্জনের জন্য চেষ্টা করতে থাকে। গল্প এগোনোর সাথে সাথে দেখা যায় যে, সে মুম্বাইয়ের গোল্ড মাফিয়ার সাথে জড়িয়ে গেছে। এরপর রোমাঞ্চ এবং অ্যাকশনে ভরপুর K.G.F-এ, সাধারণ Rocky এর ভয়ডরহীন Rocky ভাই হয়ে ওঠার গল্প দেখতে পান দর্শকরা। কীভাবে নিজেকে একটি ব্র্যারন্ড রূপে প্রতিষ্ঠা করেছে Rocky, সেই ঘটনা দেখে প্রত্যেকটি দর্শকেরই রক্ত গরম হয়ে ওঠে। 

দ্বিতীয় চ্যাপ্টারে, এই গল্পেরই পরবর্তী সময়ের ঘটনাগুলি দেখানো হবে বলে জানা গেছে। নতুন চ্যাপ্টারে Rocky এর মুখোমুখি হবে Adheera, Inayath Khaleel, Ramika Sen এবং অন্যান্য সরকারি শক্তিশালী ব্যক্তিরা। দর্শকরা একদিকে যেমন অপেক্ষা করে আছেন Rocky ভাইয়ের নতুন সাম্রাজ্য দেখার জন্যে, অন্যদিকে অনেকেই অপেক্ষা করে আছেন খলনায়ক Adhreera কে দেখবে বলে। এবিষয়ে জেনে রাখা ভালো যে, Adheera এর চরিত্রে দেখা যাবে Sanjay Dutt কে। লিক হওয়া কিছু ছবি থেকে Sanjay Dutt-এর লুকস্  দেখে দর্শকদের মধ্যে সিনেমাটি নিয়ে হাইপ আরও কয়েকগুণ বেড়ে গেছে। এছাড়াও, সিনেমাটিতে অভিনয় করতে দেখা যাবে Raveena Tandon, Archana Jois, Srinidhi Shetty, Prakash Raj এর মতো বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীদের।

প্রথম সিনেমাটির মতোই এই সিনেমাটিও সুপার হিট হবে বলেই আশা করছেন বিশেষজ্ঞ মহল। এমনকি বলিউডের সমস্ত রেকর্ডও ভেঙে দিতে পারে K.G.F, এমনটাই দাবি কিছু মানুষের। সিনেমাটি দেখার জন্যে এখনো বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। তবে তার আগে, 27 শে মার্চ অফিসিয়াল ট্রেলারের অপেক্ষায় রয়েছেন ভারতীয় জনতা। ট্রেলার থেকেই  সিনেমাটির সম্পর্কে কিছুটা বোঝা সম্ভব হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo