KGF Chapter 2: টিকিট বুকিং শুরু ভারতের বিভিন্ন শহরে

Updated on 15-Mar-2022
HIGHLIGHTS

থিয়েটার রিলিজের দোরগোড়ায় KGF Chapter 2

ভারতের বিভিন্ন শহরের সিনেমা হল গুলিতে টিকিট বুকিংও শুরু হয়ে গেছে

27 মার্চ, সন্ধ্যা 6:40 pm রিলিজ করবে KGF 2 এর অফিসিয়াল ট্রেলার

থিয়েটার রিলিজের দোরগোড়ায় KGF Chapter 2! দর্শকদের প্রিয় Rocky ভাই রূপে ফিরছেন অভিনেতা Yash। আর ঠিক এক মাস বাদেই রিলিজ করবে রেকর্ড ব্রেকার KGF সিনেমার দ্বিতীয় চ্যাপ্টার। KGF এবং Yash এর ফ্যানেদের উত্তেজনার পারদ ক্রমশ বেড়েই চলেছে। এমন হাইপের মাঝে পিছিয়ে নেই প্রোডাকশন টিমও ।ভারতীয় সিনেমার ইতিহাসে KGF Chapter 2 কে জায়গা করে দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছে KGF এর ফিল্ম মেকাররা। সিনেমা রিলিজের অনেক আগে থেকেই শুরু হয়ে গেছে তাদের বিভিন্ন ধরনের অ্যাক্টিভিটি।

ইতিমধ্যেই বিশ্ব জুড়ে অসংখ্য থিয়েটারে পৌছে গেছে KGF: Chapter 2 এর পোস্টার। প্রথম চ্যাপ্টারের ওয়ার্ল্ডওয়াইড সাফল্যের কথা মাথায় রেখে, ভারত ছাড়াও অন্যান্য দেশের থিয়েটারেও পৌছে দেওয়া হয়েছে সিনেমার পোস্টার। এখানেই শেষ নয়, ভারতের বিভিন্ন শহরের সিনেমা হল গুলিতে টিকিট বুকিংও শুরু হয়ে গেছে। বলা হচ্ছে টিকিট বুকিং শুরু হয়েছে শুধুমাত্র KGF এবং Yash এর ডাই-হার্ড লাভারদের জন্যে।

হ্যাঁ, ঠিকই পড়েছেন। সোশ্যাল মিডিয়াতে এভাবেই সার্কুলেট করা হচ্ছে প্রি বুকিং এর বিষয়টি। দেশের বিভিন্ন শহরে KGF Chapter 2 এর "Fan show booking" শুরু হয়ে গেছে। এই চমৎকার উদ্যোগটি নিয়েছে Rocking Star Yash Fans & Welfare Association। সোশ্যাল মিডিয়াতে তারা জানিয়েছে, Calicut, Kodungallur, Trivandrum এবং আরো বেশ কিছু দক্ষিণ ভারতের শহরে সিনেমার টিকিটের অ্যাডভান্স বুকিং শুরু হয়ে গেছে।

যদিও উত্তর ভারতে অ্যাডভান্স টিকিট বুকিং এর বিষয় এখনও কোনো ইনফরমেশন পাওয়া যায়নি। আপনি যদি KGF এবং Yash এর অন্ধ ভক্ত হন এবং আপনি যদি প্রি-বুকিং শুরু হওয়ার শহরে থেকে থাকেন, তাহলে আর অপেক্ষা কিসের? এক্ষুনি বুকিং করতে পারেন KGF 2 এর টিকিট, এতে আর ফার্স্ট ডে ফার্স্ট শ্যো মিস করার সম্ভবনা থাকবেনা। 

KGF Chapter 2 ওয়ার্ল্ড ওয়াইড সিনেমা থিয়েটারে রিলিজ করবে এপ্রিল এর 14 তারিখ। এছাড়াও, সিনেমাটির অফিসিয়াল ট্রেলার রিলিজ করবে এই মাসের শেষেই।Homblae Films এর তরফে জানানো হয়েছে যে, 27 মার্চ, সন্ধ্যা 6:40 pm রিলিজ করবে KGF 2 এর অফিসিয়াল ট্রেলার। KGF Chapter 2 ওয়ার্ল্ড ওয়াইড সিনেমা থিয়েটারে রিলিজ করবে এপ্রিল এর 14 তারিখ। এছাড়াও, সিনেমাটির অফিসিয়াল ট্রেলার রিলিজ করবে এই মাসের শেষেই।Homblae Films এর তরফে জানানো হয়েছে যে, 27 মার্চ, সন্ধ্যা 6:40 pm রিলিজ করবে KGF 2 এর অফিসিয়াল ট্রেলার।

Connect On :