অলসদের জন্য এবার KFC বটন নিয়ে এল ওয়ান-ক্লিক সলিউশান

Updated on 30-Aug-2017
HIGHLIGHTS

KFC’র নতুন প্রোমোশোনাল ক্যাম্পেনিং তাই যা একজন সত্যি কারের ফ্যান সবসময় চায়

এটা কি তেমন একটা সময় যখন আপনি একটা খাবার অর্ডার করতে আলস্য বোধ করেন? তবে এর জন্য KFC একটি নতুন জিনিস নিয়ে এল। কোম্পানি একটি বটন তৈরি করেছে যা KFC’র খাবার আপনি যেখানে চান সেখানে আপনার জন্য নিয়ে আসবে। এটির নাম KFC বটন (অনুমান করা হচ্ছে) আর এটি একদম কাছের KFC আউটলেট থেকে অর্ডার হবে।

এটি কিভাবে কাজ করে?

খুব সহজেই এটি ব্যবহার করা যায়। এই বটনটি আপনার ফোনের সঙ্গে প্রথমে ওয়াইফাই ডিভাইসের সঙ্গে কানেক্টেড হয়। এটি আপনাকে আপনার বাড়ির ওয়াই-ফাই একবার ব্যবহারের অনুমতি চায়। আর এরপরে এই বটন সবসময় আপনার ওয়াইফাই কে মনে রাখবে। আর এরপরে আপনি KFC’র ওয়েবসাইটে যাবেন আর আপনাকে আপনার বটনকে রেজিস্টার করাতে হবে “বটন আইডি (বটনের নিচে লেখা থাকবে)” আর ফোন নম্বর দিতে হবে। আর আপনি তখন আপনার প্রিয় অর্ডার দেবেন আর আপনার ঠিকানা দিতে হবে।

আর এবার আপনি যখনই এই KFC বটন প্রেস করবেন তা আপনার সব থেকে কাছের আউটলেটে আপনার অর্ডার দেবে। আপনি আপনার ফোনে একটি মেসেজ পাবেন আর তাতে আপনি আপনার অর্ডার কখন পাবেন তা জানানো হবে। আর এবার তা কনফার্ম করার জন্য আপনাকে ‘1’ দিয়ে রেস্পন্ড করতে হবে আর এবার আউটলেট আপনাকে আপনার ডেলিভারির জন্য ফোন করবে। আপনি ডেলিভারি আসার পরে টাকা দিতে পারবেন।

কীভাবে এই বটনটি আমি পাব?

KFC বটন কোম্পানির একটি প্রোমোশনাল ক্যাম্পেনিং তাই এটি মাত্র 2000 জন পাবে। আর এর জন্য আপনাকে KFC ওয়েবসাইটে যেতে হবে আর আশা করছি যে আপনি সেই ‘লাই ফ্যান’ হবেন। তবে আপনি যদি আপনার নিজের বটন না পান তবে KFC তার একটি ভার্চুয়াল ভার্শানও ওয়েবসাইটে এনেছে। এটি যেকেউ পেতে পারে। তেব এতে অবশ্যই একটি বটন থাকলে যত মজা পাওয়া যাবে তা পাওয়া যাবেনা।

আজকের সেরা ডিল ফ্লিপকার্ট ও অ্যামাজনে

 

Connect On :