দুর্ধর্ষ লুক নিয়ে ভারতে এল Keeway SR125, এই কমিউটার বাইকের দাম 1.19 লাখ টাকা

দুর্ধর্ষ লুক নিয়ে ভারতে এল Keeway SR125, এই কমিউটার বাইকের দাম 1.19 লাখ টাকা
HIGHLIGHTS

ভারতে লঞ্চ করল Keeway SR125

Keeway সংস্থার সব থেকে সস্তার কমিউটার বাইক

এই বাইকের দাম শুরু হচ্ছে মাত্র 1.19 লাখ টাকা থেকে

Keeway সংস্থার তরফে একটি দুর্দান্ত সস্তার বাইক নিয়ে আসা হল। ভারতের দু চাকা গাড়ির বাজারে সদ্য লঞ্চ হওয়া এই বাইকের নাম Keeway SR125। এই বাইকের এক্স শোরুম দাম হচ্ছে মাত্র 1.19 লাখ টাকা। যা সব থেকে সস্তা। এই বাইকটি বর্তমানে ভারতে অপ্রতিদ্বন্দ্বী কমিউটার বাইক, যা ভারতের বাজারে তিনটি রঙে উপলব্ধ, সাদা, কালো এবং লাল রঙে।

এই বাইকে কী কী ফিচার এবং স্পেসিফিকেশন আছে?

ডিজিটাল ইনস্ট্রুমেন্ট প্যানেল রয়েছে এই কমিউটার বাইকে। সঙ্গে রয়েছে LED ডে টাইম লাইটিং। ইন্টিগ্রেটেড ইঞ্জিন সুইচ, হ্যাজার্ড ওয়ার্নিং সুইচ সহ একাধিক ফিচার আছে এতে। সঙ্গে অবশ্যই রয়েছে সাইডস্ট্যান্ড। 125সিসির এয়ার কুল্ড ইঞ্জিন রয়েছে এই বাইকে যা 900rpm রেটে 9.7 hp পাওয়ার উৎপন্ন করতে সক্ষম। আর 7500 rpm এ 8.2 NM টর্ক তৈরি করতে পারে এই ইঞ্জিন। 5 স্পিড গিয়ার বক্স রয়েছে এই কমিউটার বাইকে।

Keeway SR 125 এর লুক কেমন?

গ্রাহকরা এই গাড়িতে পেয়ে যাবেন একটি রেট্রো লুক যেখানে আছে টার্ন ইন্ডিকেটর। রেট্রো লুকের সঙ্গে সামঞ্জস্য রেখে রাখা হয়েছে একটি রেট্রো লুকের ফুয়েল ট্যাংক। সঙ্গে আছে স্মোকড রিমস, রাউন্ড টেল লাইট, ব্লক প্যাটার্ন টায়ার, ইত্যাদি।

keeway sr125

এই বাইকে কী কী ব্যবহার করা হয়েছে?

টেলিস্কোপিক ফর্ক রয়েছে সাসপেনশনের জন্য। 12mm ট্রাভেল পাওয়া যাবে এতে। টেলিস্কোপিক কয়েল রিং রয়েছে রিয়ার সাসপেনশনে। 29mm ট্রাভেল এবং অয়েল শক অ্যাবসর্ভার আছে এই বাইকে। 300mm ডিস্ক এবং 210mm ডিস্ক ব্রেক দেওয়া হয়েছে এই বাইকের সামনে এবং পিছনে। 110/70 এবং 130/70 হচ্ছে এই বাইকের টায়ার সাইজ। স্পোকড হুইল রয়েছে এই বাইকে তাও 17 ইঞ্চির। এটা বাইকের সামনে পিছনে দু জায়গাতেই রয়েছে। 5 স্টেপ অ্যাডজাস্টমেন্ট রয়েছে সঙ্গে।

Digit.in
Logo
Digit.in
Logo