Katrina এর নতুন ছবি ‘Phone Bhoot’ এর ফার্স্ট লুক পোস্টার লঞ্চ, কবে মুক্তি পাচ্ছে এই ছবি

Katrina এর নতুন ছবি ‘Phone Bhoot’ এর ফার্স্ট লুক পোস্টার লঞ্চ, কবে মুক্তি পাচ্ছে এই ছবি
HIGHLIGHTS

এবার ভুতুড়ে কমেডি ছবিতে অভিনয় করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে

সঙ্গে থাকবেন ঈশান খাট্টার এবং সিদ্ধান্ত চতুর্বেদি

ক্যাটরিনা তাঁর ইনস্টাগ্রামে এই ছবির পোস্টার শেয়ার করেন তাঁর ভক্তদের সঙ্গে

আবার ভূত আসছে! আহা বাস্তবে নয়। বলিউডের (Bollywood) পর্দায়। সেখানে আবারও আগমন হতে চলেছে ভুতুড়ে ছবির। কিন্তু এবার ভূতের সঙ্গে জুড়ে গিয়েছে মজা! আর সেই ছবিতে থাকতে চলেছেন Bolly Diva Katrina Kaif । তিনি এবার তাঁর ভক্ত সহ সমস্ত দর্শকদের ভুতুড়ে দুনিয়ায় আহ্বান জানাচ্ছেন। 

এতদিন ক্যাটরিনাকে সাধারণত রোমান্টিক ছবিতেই অভিনয় করতে দেখা গিয়েছে। এবার তাঁকে দেখা যাবে একটু অন্য ভূমিকায়। ভিকি কৌশলের ঘরণী এবার নতুন রূপে আসবেন দর্শকদের সামনে। তাঁর নতুন ছবি ফোন ভূত মুক্তি পেতে চলেছে শীঘ্রই। 

ফোন ভূত ছবিটির পরিচালক হলেন গুরমিত সিং (Gurmeet Singh)। আর এই ছবির কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে ক্যাটরিনাকে। তিনি তাঁর ইনস্টাগ্রামে এই ছবির পোস্টার শেয়ার করে লিখেছেন, " ফোন ভূত (Phone Bhoot) কী দুনিয়া মে আপকা স্বাগাত হ্যায়"। 

phone bhoot

কবে মুক্তি পেতে চলেছে এই ছবি? 

7 অক্টোবর মুক্তি পেতে চলেছে ক্যাটরিনা কাইফ অভিনীত ফোন ভূত। সেদিন তিনি তাঁর সঙ্গে তাঁর ভক্ত সহ সমস্ত দর্শকদের ভুতুড়ে দুনিয়ায় স্বাগত জানাবেন। 

এই ছবিতে আর কে কে রয়েছেন? 

ফোন ভূত ছবিতে ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা যাবে ঈশান খাট্টার (ishaan khatter) এবং সিদ্ধান্ত চতুর্বেদিকে (Siddhant Chaturvedi)। Etodin দর্শকদের মনে নানান প্রশ্ন উঠছিল, নানান জল্পনা চলছিল এই ছবির মুক্তি নিয়ে। অবশেষে সেই সকল প্রশ্নের উত্তর দিয়ে জানা গেল এই ছবির মুক্তির দিন। এতজন তারকাকে দেখা যাবে এই ছবিতে, তাও একসঙ্গে, ফলে ছবিটা নিয়ে দর্শকদের মধ্যে যে একটা উন্মাদনা থাকবে তা বলাই বাহুল্য। 

ক্যাটরিনা কাইফ যে পোস্টারটি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে ক্যাটরিনা, ঈশান এবং সিদ্ধান্ত তিনজনই একই রকম পোশাক পরেছেন। একই সঙ্গে দেখা যাচ্ছে Jackie Shroff কে। তিনি রয়েছে কালো পোশাক। এর পাশাপাশি রয়েছে বেশ কয়েকটি ভূতের ছবি। ফলে যাঁরা ভূত এবং কমেডি ছবি দেখতে পছন্দ করেন তাঁদের জন্য এই ছবি কিন্তু দারুন চয়েজ হতে পারে। কমেডি? কমেডি কারণ ছবির পোস্টারে লেখা রয়েছে এক ভয়ানক কমেডি। তাই মনে করা হচ্ছে এই ছবিটি হরর কমেডি ছবি হবে। এখন ছবিটি দেখে দর্শকদের শিরদাঁড়ায় ঠাণ্ডা স্রোত বইবে নাকি হেসে পেটে খিল ধরবে সেটা সময়ই জানাবে।

Digit.in
Logo
Digit.in
Logo