Freddy First Look Poster, কার্তিক আরিয়ান অভিনীত ফ্রেডি-র প্রথম পোস্টার রিলিজ

Freddy First Look Poster, কার্তিক আরিয়ান অভিনীত ফ্রেডি-র প্রথম পোস্টার রিলিজ
HIGHLIGHTS

মুক্তি পেতে চলেছে ফ্রেডি, পরিচালনায় শশাঙ্ক ঘোষ

অভিনয়ে আলায়া এবং কার্তিক

এই ছবির দুটি পোস্টার প্রকাশ্যে এল

মুক্তি পেতে চলেছে Freddy। এই ছবিতে দেখা যাবে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা কার্তিক আরিয়ানকে (Kartik Aaryan)। আগামীতে OTT প্ল্যাটফর্মে মুক্তি পাবে এই ছবি। জানা গিয়েছে Disney+ Hotstar এ আসবে এই ছবি। আর তার আগে এই ছবির অফিসিয়াল পোস্টার মুক্তি পেল। অভিনেতা নিজে এই ছবির পোস্টার শেয়ার করলেন ভক্তদের সঙ্গে। 

শুক্রবার 28 অক্টোবর কার্তিক বেশ কয়েকটি পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এবং এই সব কটি পোস্ট তাঁর আগামী ছবিকে কেন্দ্র করেই। শুক্রবারের আগে বৃহস্পতিবার তিনি আভাস দিয়েছিলেন যে তিনি তাঁর আগামী ছবির বিষয় জানাতে চলেছেন। এই ছবিতে কার্তিকের বিপরীতে থাকবেন অভিনেত্রী Alaya F। কার্তিক যে পোস্টারগুলো শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায় সেটা দেখে মনে কর হচ্ছে তাঁকে এই ছবিতে দাঁতের চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে।

একটি সাদা কালো ছবি অথচ তাঁর হাতে ধরা একটি রক্তাক্ত দাঁতের পাটি। অভিনেতা যে ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সেখানে তিনি জানিয়েছেন যে চিকিৎসক ফ্রেডি জিনওয়ালার অ্যাপয়েন্টমেন্ট জলদি পাওয়া যাবে। এর অর্থ হল এই ছবি শীঘ্রই মুক্তি পেতে চলেছে। 

Freddy

কার্তিক আরিয়ানের শেয়ার করা আরও একটি পোস্টারে দেখা যায় একটি কচ্ছপের পিঠে একই রকম রক্তাক্ত দাঁতের পাটি। সেই দাঁতের পাটিতে অবশ্য গোলাপ। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন যে স্লো অ্যান্ড স্টেডি রেস জেতে। এই ছবিটি তিনি আগে শেয়ার করেন। এবং ভক্তদের বলেন অপেক্ষা তাঁর লুক দেখার জন্য। এরপর তিনি উল্লিখিত ছবি পোস্ট করেন। 

শশাঙ্ক ঘোষ এই ছবিটির পরিচালনা করেছেন। আর তাঁর এই ছবির পোস্টার সকলের বেশ পছন্দ হয়েছে। বালাজি মোশন পিকচার এবং নর্দান লাইট ফিল্মস এই ছবির প্রযোজনা করেছে। পোস্টারগুলো দেখে মনে করা হচ্ছে এই ছবিটি একটি থ্রিলার ছবি হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo