Abir Chatterjee, Ishaa Saha অভিনীত কর্ণসুবর্ণের গুপ্তধন আসছে, পুজো এবার রহস্যে ভরা

Updated on 26-Aug-2022
HIGHLIGHTS

পুজোয় মুক্তি পেতে চলেছে কর্ণসুবর্ণের গুপ্তধন

অভিনয়ে থাকবেন আবির চট্টোপাধ্যায়, ঈশা সাহা, অর্জুন চক্রবর্তী

25 আগস্ট মোশন পোস্টার মুক্তি পেল এই ছবির

প্রফেসর সুবর্ণ সেন আবার ফিরছেন বড় পর্দায়। এই সিরিজের তৃতীয় ছবি মুক্তি পেতে চলেছে পুজোর সময়। আসছে কর্ণসুবর্ণের গুপ্তধন (Karnasubarnar Guptodhon), দেখা যাবে সোনা দার নতুন সফর, নতুন রহস্য সমাধান। সোনা দার চরিত্রে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়। এই চরিত্রের পথ চলা শুরু হয় গুপ্তধনের সন্ধানে ছবিটির সঙ্গে। ক্রমেই ফেলুদা, ব্যোমকেশ, কাকাবাবু, কিরিটির সঙ্গে ' সোনা দা 'ও জায়গা করে নেয় দর্শকদের মনে।

শুধু সোনা দা নয়, তাঁর দুই সঙ্গী ঝিনুক আর আবিরও সমান ভাবে সমাদৃত হয় দর্শকদের কাছে। তাই এখন সোনা দা মানেই নতুন রহস্যের গন্ধ। আর পুজোতে সেই নতুন রহস্য নিয়েই আসছে সোনা দা। পরিচালকের ভূমিকায় বরাবরের মতো ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhrubo Banerjee)। এছাড়া ঝিনুকের চরিত্রে অভিনয় করবেন ঈশা সাহা (Ishaa Saha) এবং আবিরের চরিত্রে অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)।

গুপ্তধনের সন্ধানে পর এই সিরিজের দ্বিতীয় ছবি হিসেবে মুক্তি পেয়েছিল দুর্গেশগড়ের গুপ্তধন। সোনা দার রহস্য সমাধান, আর আবির ঝিনুকের খুনসুটি দর্শকদের ভালবাসা পেয়েছে বরাবর। এছাড়া এই গল্পগুলোতে থাকে, ইতিহাস, পুরান এবং গুপ্তধন বের করার সূত্র এবং সমাধান। উপরি পাওনা হিসেবে দারুন অ্যাকশন দৃশ্য, খলনায়কের ষড়যন্ত্র। এই সিরিজে আবির চট্টোপাধ্যায় যেন এক অন্য মানুষ হয়ে যান, সেখানে তাঁর সঙ্গে ব্যোমকেশের কোনও মিল থাকে না। তিনি তখন কেবলই সোনা দা। তাই যতই তিনি দুই গোয়েন্দার চরিত্রে অভিনয় করুন, দুটো আলাদা পরিচিতি তৈরি করতে পেরেছেন। তাই যাঁরা রহস্য ভালবাসেন তাঁদের জন্য এটা সুখবর তো বটেই!

বৃহস্পতিবার, 25 আগস্ট মুক্তি পেল কর্ণসুবর্ণের গুপ্তধন ছবির মোশন পোস্টার। এই ছবির সঙ্গে যুক্ত সকলেই সেটা দর্শকদের সঙ্গে ভাগ করে নিলেন। জানা গিয়েছে 30 সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহে আসছে এই ছবি। বড় পর্দায় টানটান উত্তেজনা ধরা পড়বে পুজোর সময়। ছবির কাজ প্রায় শেষ। এখন কেবল মুক্তি পাওয়ার অপেক্ষা। এই সিরিজের দুটো ছবি যেভাবে সকলের থেকে সমাদৃত হয়েছিল তাতে মনে করা হচ্ছে, এই তৃতীয় ছবিটিও বক্স অফিসে ভালই ব্যবসা করবে।

Connect On :