Kareena Kapoor Khan এর প্রথম ওয়েব সিনেমা Sujoy Ghosh এর হাত ধরে, আসছেন এই OTT প্ল্যাটফর্মে

Kareena Kapoor Khan এর প্রথম ওয়েব সিনেমা Sujoy Ghosh এর হাত ধরে, আসছেন এই OTT প্ল্যাটফর্মে
HIGHLIGHTS

Netflix প্ল্যাটফর্মে অভিষেক (debut) ঘটবে Kareena Kapoor Khan এর

সিনেমাটি "The Devotion of Suspect X" বেস্ট সেলার নোভেলের অনুসরণে তৈরী হচ্ছে

সিনেমাটি ক্রাইম-থ্রিলার জঁনরার হতে চলেছে

শেষ কয়েকবছরে OTT প্ল্যাটফর্মের চাহিদা ও জনপ্রিয়তার কথা মাথায় রেখে ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির বড় বড় তারকারা একে একে যোগ দিয়েছেন এই ডিজিটাল প্ল্যাটফর্মে। এবার সেই দলে নাম লেখালেন Kareena Kapoor Khan। Netflix প্ল্যাটফর্মে অভিষেক (debut) ঘটবে Kareena Kapoor Khan এর। প্রায় দুই দশক ধরে বড় পর্দায় সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়েছেন তার ভক্তদের। এবার OTT প্ল্যাটফর্মেও রাজ করতে আসছেন তিনি। পরিচালক Sujoy Ghosh  সিনেমায় দেখা যাবে তাকে। সিনেমাটি 2005 সালের জাপানি লেখক Keigo Higashino এর লেখা "The Devotion of Suspect X" বেস্ট সেলার নোভেলের অনুসরণে তৈরী হচ্ছে। সিনেমাটিতে Kareena এর সাথে অভিনয় করতে দেখা যাবে OTT এর জনপ্রিয় অভিনেতা Jaideep Ahlawat এবং Vijay Varma-কে।

Sujoy Ghosh পরিচালিত বিখ্যাত 'Kahani' এবং 'Badla' সিনেমা দুটির মতোই এই সিনেমাটিও ক্রাইম-থ্রিলার জঁনরার হতে চলেছে। Sujoy এই বিষয়ে জানিয়েছেন, "আজ পর্যন্ত Divotion বইটি আমার পড়া সেরা পেমের কাহিনী বলে মনে হয়েছে। এই কাহিনীকে নিয়ে সিনেমা বানানো আমার জন্য সৌভাগ্যের ব্যাপার। এর সাথে Kareena Kapoor Khan, Jaideep Ahlawat, Vijay Varma এর মতো অভিনেতাদের এই সিনেমায় পাওয়া বাড়্তি পাওনা। পরিচালক হিসেবে এর দিয়ে বেশি চাওয়ার কিছু নেই।"

Kareena Kapoor Khan তার OTT ডেব্যুট এবং সিনেমাটির সম্পর্কে বলেছেন, " এই সিনেমাটি সফল হওয়ার জন্য প্রয়োজনীয় সব ধরনের রসদ রয়েছে। সিনেমাটিতে রয়েছে দারুন গল্প, অভিজ্ঞ পরিচালক, ট্যালেন্টেড অভিনেতা ও অভিনেত্রী। Sujoy, Jaideep, Vijay এর সাথে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি। OTT তে আমার জার্নি শুরু নিয়ে আমি নার্ভাস, কিন্তু আমি বিশ্বাস করি গোটা বিশ্বের মানুষ সিনেমাটি দেখবেন। একটি বেস্ট সেলার কাহিনীর জীবন  দান দেখতে পাবেন সকলে।"

পরিচালনার পাশাপাশি এই সিনেমাতে Sujoy প্রোডাকশনের কাজও করেছেন। তাকে পরিচালনায় সাহায্য করেছেন Jay Shewakramani, Akshay Puri এবং Thomas Kean। 

নতুন এই সিনেমায় Kareena কে পেয়ে প্রোযোজকরা জানান," Kareena Kapoor Khan বলিউডের একজন স্টার পারফর্মার। Kareena এর ওয়েব সিনেমায় অভিষেক OTT প্ল্যাটফর্মের জন্য অবশ্যই একটি সুখবর। Jaideep এবং Vijay ও অসাধারণ অভিনেতা। Netflix এর সাথে যোগ হওয়া একটি দুর্দান্ত ব্যাপার।" Vijay Varma সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানান, Kareena এর সাথে স্ক্রিন শেয়ার করতে পেরে তিনি খুবই এক্সাইটেড।

Netflix ইতিমধ্যে সিনেমার পরিচালক ও অভিনেতা-অভিনেত্রীকে নিয়ে কিছু ছবি ও ভিডিও শ্যুট রিলিজ করেছে। Vijay Varma এর পোস্ট করা ছবিতেও Netflix এর লোগো দেখা গেছে। অর্থাৎ সিনেমার ব্র্যন্ডিং ইতিমধ্যেই শুরু করে দিয়েছে OTT কোম্পানিটি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo