Koffee With Karan 8 কি ফের ছোট পর্দায় আসতে চলেছে? কোথায় দেখা যাবে জানেন?

Updated on 13-Sep-2022
HIGHLIGHTS

2004 সালে কফি উইথ করণ শোয়ের পথ চলা শুরু হয়

2004-2019 এর মধ্যে হওয়া এই শোয়ের 6টি সিজনের প্রতিটি ছোট পর্দায় দেখা গিয়েছে

আবারও কি সিজন 8 ছোট পর্দায় ফিরবে করণ জোহরের সঞ্চালনায়?

Koffee With Karan Season 7 বর্তমানে দেখা যাচ্ছে ডিজনি প্লাস হটস্টারে (Disney+ Hotstar)। চলতি বছরে, অর্থাৎ 2022 সালেই প্রথমবারের জন্য এই শোটি ওটিটি প্ল্যাটফর্মে (OTT) সম্প্রচারিত হয়। কিন্তু এই সিজন শেষ হতে না হতেই পরের সিজন নিয়ে নানান খবর সামনে আসছে। প্রথম থেকেই এবার প্রশ্ন উঠছিল যে কেন এই সিজন ওটিটি প্ল্যাটফর্মে দেখানো হচ্ছে। কেন টিভির পর্দা থেকে সরানো হল এই শো।

শুধু দর্শকদের তরফে এই প্রশ্ন ছিল তাই নয়, অনেকে সেলেবরা এবার অতিথি হয়ে এই কারণেই নাকি করণের (Karan Johar) কফির আড্ডায় আসতে চাননি। তবে সোনম কাপুর (Sonam Kapoor) থেকে শাহিদ কাপুর (Shahid Kapoor) সকলকেই দেখা গিয়েছে এই চ্যাট শোতে। যদিও এই সিজন এখন প্রায় শেষের পথে। তার মধ্যেই পরের সিজন কোথায় দেখা যাবে সেটা প্রকাশ্যে এল।

শনিবার দিন ঘোষণা করা হয় যে পরিচালক করণ জোহর সঞ্চালিত এই শোটি আগামী সিজনের জন্য ইতিমধ্যেই চুক্তিবদ্ধ করা হয়েছে। যতই নানান আলাপ আলোচনা হোক, পরবর্তী সিজনও এই সিজনের মতো দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্মে। 2004 থেকে 2019 সালের মধ্যে এই শোয়ের যে মোট 6টি সিজন অনুষ্ঠিত হয়েছিল, সেগুলো সব কটি ছোট পর্দায় দেখা গিয়েছিল। স্টার ওয়ার্ল্ড চ্যানেলে দেখানো হতো এই শো। কিন্তু এবারের ছবি আলাদা।

আগামী শো কোথায় দেখানো হবে সেই বিষয়ে ঘোষণাটি গ্লোবাল ডিজনি ফ্যান ইভেন্টে বা D23 এক্সপোতে করা হয়। একই সঙ্গে জানা যায় দুটো নতুন শোয়ের টাইম এবং মহাভারতের খবর। দুটোই Disney+ Hotstar এ দেখানো হবেন গৌরব বন্দোপাধ্যায়, Disney+ Hotstar এর কনটেন্ট প্রধান জানান তাঁরা গোটা বিশ্বের এক আকর্ষণীয় প্ল্যাটফর্ম। আর কফি উইথ করণ হচ্ছে ভারতের অন্যতম আলোচিত এবং জনপ্রিয় শোয়ের একটি। এই শোতে শাহরুখ খান (Shahrukh Khan), সলমন খান (Salman Khan), আমির খান (Aamir Khan), সহ দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সোনম কাপুর, প্রমুখ তাবড় তাবড় অভিনেতারা এসেছেন। আর তাঁদের সকলের সঙ্গেই করণ দারুন খোলামেলা ভাবে আড্ডা জমান।

Connect On :