Karagar 2 কবে আসবে, গল্পই বা কোন দিকে যাবে জানালেন অভিনেতা স্বয়ং! দেখুন চঞ্চল চৌধুরীর বক্তব্য

Karagar 2 কবে আসবে, গল্পই বা কোন দিকে যাবে জানালেন অভিনেতা স্বয়ং! দেখুন চঞ্চল চৌধুরীর বক্তব্য
HIGHLIGHTS

গত 19 আগস্ট মুক্তি পেয়েছে চঞ্চল চৌধুরীর নতুন ওয়েব সিরিজ কারাগার

হইচইতে মুক্তি পেয়েছিল এই সিরিজটি

সেখানে এক রহস্যজনক আসামিকে দেখা যায় এমন এক জেলে যার তালা গত 50 বছর খোলা হয়নি!

গত মাসেই মুক্তি পেয়েছে নতুন ওয়েব সিরিজ কারাগার (Karagar)। আর এই সিরিজের প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেতা চঞ্চল চৌধুরীকে (chanchal chowdhury)। সিরিজটি ওটিটি প্ল্যাটফর্ম (OTT) হইচই (Hoichoi) -তে মুক্তি পেয়েছে। এখানে অভিনেতার অভিনয়ে দুই বাংলার দর্শকই দারুন অভিভূত হয়েছেন। প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁকে দর্শকরা। আর হবে নাই বা কেন যে মানুষটা পরিচালকের অ্যাকশন শব্দের সঙ্গেই নিজেকে ভুলে অভিনয়ে ঢুকে পড়েন তাঁর অভিনয় তো প্রশংসিত হওয়ারই কথা।

কিন্তু এই সিজন শেষ হতে না হতেই দর্শকদের প্রশ্ন, পরের সিজন কবে আসবে? এই বিষয়ে অভিনেতা জানান, সিরিজের দ্বিতীয় ভাগ কবে আসবে সেটা হইচই ঠিক করবে, তবে বাংলাদেশের মানুষও এপার বাংলার মতোই দ্বিতীয় ভাগের জন্য অপেক্ষা করছেন বলে জানান তিনি। তবে স্পষ্ট উত্তর না দিলেও তিনি জানান খুব শীঘ্রই দ্বিতীয় ভাগ আসতে চলেছে কারণ শ্যুটিং শেষ কারাগার 2 এর। এখন সম্পাদনার কাজ চলছে। সেটা শেষ হলেই সম্প্রচার শুরু হবে। ফলে দর্শকদের এই সিরিজের পরের ভাগ দেখার জন্য আর মোটেই বেশিদিন অপেক্ষা করতে হবে না।

Karagar web series

এছাড়া তিনি কারাগার 2 সম্পর্কে জানান এই ভাগেই নাকি কারাগারের গল্প জমে উঠবে। প্রথম সিজনে দর্শকদের মধ্যে যে আগ্রহ, উত্তেজনা তৈরি হয়েছিল সেটা এই সিজনে আরও বাড়বে বলেই তিনি জানান। এই গল্পের মূল প্লট কী? চঞ্চল যে চরিত্রটিতে অভিনয় করেছেন সেটা কারাগারের মূল চরিত্রে এবং সে 250 বছর ধরে এমন এক কারাগারে বন্দি আছে যার দরজার তালা গত 50 বছরে খোলা হয়নি। এমন জায়গায় এক রহস্যজনক বন্দিকে শিউরে উঠেছে দর্শক। গল্পে দেখা গিয়েছে বন্দির ওজন কমে গলার হাড় বেরিয়ে এসেছে, সাড়া গায়ে কালশিটের দাগ। এমনকি তার কথা বলারও অবস্থা নেই। শুধু ইশারায় সে জানায় খুন করেছিল, মীরজাফরকে নাকি তিনিই মেরেছিলেন! এরপর কী হয় সেটা দ্বিতীয় ভাগেই দেখা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo