Kantara-এ মুগ্ধ দর্শক, ঋষভ শেট্টির ছবি কবে আসবে OTT প্ল্যাটফর্মে?

Kantara-এ মুগ্ধ দর্শক, ঋষভ শেট্টির ছবি কবে আসবে OTT প্ল্যাটফর্মে?
HIGHLIGHTS

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে দক্ষিণী ছবি কান্তারা, অভিনয়ে ঋষভ শেট্টি

গল্প থেকে অভিনয়, কিংবা মেকআপ সবেতেই দর্শকদের মুগ্ধ করে এই ছবি, এনে দিয়েছে বক্স অফিস সাফল্য

এরপর এই ছবির OTT রিলিজ নিয়ে আলোচনা শুরু হয়েছে তবে কি বদলে যাবে OTT তে মুক্তির দিন

ভারত সরকারের নতুন নিয়ম অনুযায়ী কোনও ছবি হলে মুক্তি পাওয়ার পর অন্তত দুই মাস অপেক্ষা করতে হবে সেটাকে ডিজিটাল প্ল্যাটফর্ম বা বলা ভাল OTT তে রিলিজ করার জন্য। এর কারণ হিসেবে বলা হয়েছিল অনেক ছবি শুরুতে ভাল ব্যবসা না করলেও পরের দিকে করে। কিন্তু এই কথা কি কান্তারা ছবির জন্যও খাটবে? ছবিটি সিনেমা হলে মুক্তি পেয়েছে মাত্র কদিন কিন্তু এর মধ্যেই দারুন সাফল্যের মুখ দেখেছে।

তবে কান্তারা বলে নয়, এই বছরটা যেন দক্ষিণের সিনেমার জন্য ভীষণই ভাল। একটার পর একটা হিট ছবি এসেছে দক্ষিণ থেকে। উদাহরণস্বরূপ বলা যেতে পারে Pushpa, KGF 2, RRR, প্রভৃতি। এখন বাদ গেল না Kantara। RRR ছবিটি তো বিদেশেও দারুন সাফল্য পেয়েছে। বলিউডের ছবিগুলোকে কয়েক গোল দিয়ে এবার এই ছবিগুলো এগিয়ে গিয়েছে।

কান্তারা ছবির বিষয় বলতে গেলে, এই ছবির সঙ্গে হিন্দি ছবিও মুক্তি পেয়েছে। কিন্তু সেই ছবির তুলনায় বক্স অফিসে অনেক বেশি ব্যবসা করছে এই দক্ষিণী ছবি। এই ছবির গল্প, ক্লাইম্যাক্স, অভিনয় থেকে ক্যামেরার কাজ, নির্দেশনা কিংবা মেকআপ সবই দর্শকদের মোহিত করেছে। যার ফলে ট্রেন্ড দেখে এটা স্পষ্ট যে  আগামী আরও বেশ কয়েক দিন এই ছবি বক্স অফিস কাঁপাবে। তবে এই ছবি যে শুধুই দক্ষিণের ভাষাগুলোতেই লাভের মুখ দেখেছে এমনটা নয়। এই ছবি হিন্দি বা তেলেগু ভাষাতেও কয়েকদিনের মধ্যেই দারুন সাফল্য অর্জন করেছে।

Kantara

চলতি বছরে দক্ষিণের যে ছবিগুলো মুক্তি পেয়েছে সবেতেই মাটির গন্ধ ধরা পড়েছে। স্থানীয় গল্প ফুটে উঠেছে। দর্শকরা সেটাকে ভাল ভাবে গ্রহন করেছে। হল ফেরত দর্শকরাই কান্তারার প্রসংশা করেছে। এই ছবির কিন্তু সেই অর্থে কোনও প্রচার করা হয়নি। কান্তারা ছবিটি যখন বক্স অফিসে সাফল্য পেতে শুরু করে তখনই ছবিটির নির্মাতা থেকে কলাকুশলী সহ গোটা টিম প্রচার শুরু করে। কিন্তু করলে কী হবে? প্রচারের আগেই যে এই ছবি দর্শকদের প্রশংসায় 'খবর' হয়ে শিরোনামে পৌঁছে গিয়েছে।

কান্তারা ছবিটি একাধিক ভারতীয় ভাষায় মুক্তি পেয়েছে। এই ছবিটির পরিচালক হলেন Allu Arvind। মুখ্য ভূমিকা দেখা গিয়েছে Rishav Shetty কে। এই ছবিটি ইতিমধ্যেই তেলেগু ভাষায় 20 কোটি টাকার ব্যবসা করেছে। আরও 50 কোটি টাকার আয় হবে বলে মনে করা হচ্ছে। অন্যদিকে হিন্দি ভাষাতেও এই ছবি দারুন ব্যবসা করেছে। সেখানেও এই ছবির লক্ষ্য 50 কোটি টাকার বেশি। শনি রবিবার অন্যান্য ছবিগুলোকে রীতিমত টেক্কা দিয়ে এগিয়ে যাচ্ছে এই ছবি। তাই এই ছবি কবে OTT তে মুক্তি পাবে সেটা এখনও ছবির টিমের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়নি বলেই খবর।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo