Kajol OTT Debut: কাজল এবার আসতে চলেছেন ওটিটির পর্দায়, কোন শো-তে দেখা যাবে তাঁকে?

Kajol OTT Debut: কাজল এবার আসতে চলেছেন ওটিটির পর্দায়, কোন শো-তে দেখা যাবে তাঁকে?
HIGHLIGHTS

বলিউডের বিখ্যাত অভিনেত্রী কাজল আসতে চলেছেন ওটিটির পর্দায়

দীর্ঘদিন ব্রেক নেওয়ার পর আবার তিনি ইন্ডাস্ট্রিতে ফিরলেন

অজয় দেবগনকে বিয়ে করার পরই তিনি ইন্ডাস্ট্রি ছেড়েছিলেন

প্রায় ত্রিশ বছর ধরে বলিউডে (Bollywood) রাজত্ব করেছিলেন কাজল (Kajol)। শাহরুখের (Shahrukh Khan) সঙ্গে জুটি বেঁধে একাধিক জনপ্রিয় এবং সুপারহিট ছবি উপর দিয়েছেন দর্শকদের। অভিনয় করেছেন বহু কালজয়ী সিনেমায়। সিনেমার জগতে দাপিয়ে বেড়ানোর পর এবার তিনি আসতে চলেছে  ওটিটির পর্দায়। 1992 সালে মুক্তি পাওয়া বেখুদি ছবি দিয়ে তাঁর যাত্রা শুরু হয়েছিল এই ইন্ডাস্ট্রিতে। বলিউডের লেডি সুপারস্টার কাজল এবার হট স্টারের মাধ্যমে ওয়েব জগতে আসতে চলেছেন। Disney plus Hotstar এর তরফে একটি টিজার প্রকাশ করা হয়েছে এই মর্মে। এই টিজারটি মাত্র 42 সেকেন্ডের। সেখানে কাজলকে পিছন ফিরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে।

এই টিজারে ব্যবহৃত হয়েছে জনপ্রিয় ছবি দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে (Dilwale Dulhania le Jayenge) এর ডায়লগ। এক পুরুষ কণ্ঠের গলায় শোনা যায় "পলট পলট পলট"। এবং সেই ডাক শুনেই কাজল পিছন ফেরেন। এবং তারপর তাঁর মুখেই শোনা যায় তিনি আসছে ওটিটিতে। দর্শকরা কি অন্য কাউকে প্রত্যাশা করছিলেন? কাজল জানান তিনি তাঁর নতুন শো নিয়ে আসছেন। এই শো হটস্টারে দেখা যাবে।

Disney plus Hotstar এর স্পেশাল শো-তে দেখা যাবে কাজলকে। এমনটাই জানিয়েছে এই স্ট্রিমিং সংস্থা। কিন্তু কাজল এই স্পেশাল ফরম্যাটে কী দেখাতে চলেছেন তা এখনই বলতে নারাজ এই সংস্থা। কাজল নিজে এই বিষয়ে জানিয়েছেন যে নতুন প্ল্যাটফর্মে কাজ করা বেশ চ্যালেঞ্জিং। তবে তিনি নিজে যে ডিজিটাল সিরিজের মারাত্মক ফ্যান সেটা জানাতে ভোলেননি। তিনি এই শো-গুলো দেখেন। কাজলের মতে আর্য (Arya) এবং রুদ্র (Rudra) এর মতো শো-গুলো ভীষণ কুল। তাঁর যেহেতু ওয়েব প্ল্যাটফর্ম ভাল লাগে তাই তিনি নিজেও এখানে কাজ করার সিদ্ধান্ত নেন।

kajol ott platform

তবে কাজল একা নন, কদিন আগেই মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ওটিটি প্ল্যাটফর্মে (Ott platform) ডেবিউ করেছেন। বলিউডের ধক ধক কুইন The Fame Game নামক এক শোয়ের মাধ্যমে ডিজিটাল মাধ্যমে আত্মপ্রকাশ করেছেন। এটি একটি ক্রাইম থ্রিলার। তিনি এই শো-এর হাত ধরে আবারও দারুন জনপ্রিয়তা পেয়েছেন।

নিজের এই নতুন যাত্রার সঙ্গী হিসেবে হটস্টারকে বেছে নিয়ে দারুন খুশি কাজল। অন্যদিকে একই রকম অনুভূতির কথা জানিয়েছে এই স্ট্রিমিং সংস্থা। গৌরব বন্দোপাধ্যায়, হটস্টারের কনটেন্ট হেড জানিয়েছেন কাজলের মতো অভিনেত্রীর সঙ্গে কাজ করতে পেরে তাঁরা দারুন খুশি। কাজল তাঁদের সঙ্গে নিজের ওটিটির সফর শুরু করছেন বলে আরও খুশি তাঁরা। তিনি নিশ্চিত কাজল যেভাবে সিনেমার মাধ্যমে বহু দর্শককে মুগ্ধ করেছেন তেমন একই ভাবে ওটিটির পর্দাতেও দর্শকদের মুগ্ধ করবেন। কাজলের নতুন শোতে দেখা যাবে আবেগ, পরিবার এবং ভালবাসার গল্প।

 কিন্তু ওটিটির সঙ্গে কাজলের সংযোগ এটাই প্রথম নয়। এর আগে তাঁর Tribhanga netflix এ দেখা গিয়েছে। কিন্তু এবার তিনি আসছে একদম অরিজিন্যাল কনটেন্ট নিয়ে।

Digit.in
Logo
Digit.in
Logo