Prosenjit-Dev অভিনীত কাছের মানুষ আসছে প্রেক্ষাগৃহে, কোন গল্প বলবে এই ছবি জানেন?

Prosenjit-Dev অভিনীত কাছের মানুষ আসছে প্রেক্ষাগৃহে, কোন গল্প বলবে এই ছবি জানেন?
HIGHLIGHTS

আসতে চলেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দেব অভিনীত নতুন ছবি

কাছের মানুষ ছবির ট্রেলার মুক্তি পেল

এই ছবিতে দেখা যাবে একটা অন্যরকমের সম্পর্কের গল্প

Dev-Prosenjit Chatterjee অভিনীত ছবি আসতে চলেছে বড় পর্দায়। মুক্তি পেতে চলা ছবিটির নাম 'কাছের মানুষ'। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন দেব এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। গত বছরই এই ছবির বিষয় জানা গিয়েছিল। চলতি বছরের পুজোর সময় মুক্তি পেতে চলেছে ছবিটি। অভিনেতা দেব এই কথাটি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়েছিলেন। 2021 সালে যে ছবির কথা জানা গিয়েছিল, সেই ছবিরই ট্রেলার এবার মুক্তি পেল। আর ট্রেলার দেখেই বোঝা গেল যে এই ছবির গল্প একদমই অন্য ধারার হতে চলেছে।

কাছের মানুষ গল্পটিতে ধরা পড়বে দ্বন্দ্ব, জীবন মৃত্যুর দ্বন্দ্ব। এই ট্রেলারে দেখা গিয়েছে যে প্রসেনজিৎ জীবন বীমা বিক্রি করেন। আর দেবের মা অসুস্থ, তাই তাঁর দরকার অনেক টাকার। এমতাবস্থায়, প্রসেনজিৎ দেবকে বীমা বিক্রি করতে চায়। এটা শুনে দেব ভাবে তাঁর যদি দুর্ঘটনায় মৃত্যু হয় তাহলে অনেক টাকা আসবে, সেটা দিয়ে মায়ের চিকিৎসা করা যাবে। কিন্তু জীবন যে কারও পরিকল্পনা মেনে চলে না। সে তার নিজের পরিকল্পনা অনুযায়ী চলে।

দেব যখন মৃত্যুর কথা ভাবছে তখন তাঁর জীবনে প্রেম আসে। ইশা (Ishaa Saha) তাঁর প্রেমিকা। এখান থেকেই পাল্টাতে থাকে গল্পের মোড়। শুরু হয় জীবন এবং মৃত্যুর দ্বন্দ্ব। কে জিতবে শেষে, কীই বা পরিণাম হবে? সেটা জানতে গেলে 30 সেপ্টেম্বর অবধি অপেক্ষা করতে হবে দর্শকদের।

KacherManushtrailerout

এই ছবিটির পরিচালনা করেছেন পথিকৃৎ বসু (Pathikrit Basu)। দেব, প্রসেনজিতের পাশাপাশি ঈশা সাহাকে দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়। এছাড়া থাকতে পারেন সুস্মিতা চট্টোপাধ্যায়। 2021 সালে দেব মহালয়ার দিন এই ছবির ঘোষণা করেছিলেন। মোশন পোস্টার প্রকাশ্যে আসে এই ছবির, যেখানে একটি রেল লাইনের দু ধারে দেব আর প্রসেনজিৎকে দেখা গিয়েছিল। পথিকৃৎ বসু এর আগে হরিপদ ব্যান্ডওয়ালা, টোটাল দাদাগিরি, কে তুমি নন্দিনী, ইত্যাদি ছবিগুলোর পরিচালনা করেছেন। এবার তিনি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির দুই মহারথীকে একসঙ্গে বড় পর্দায় নিয়ে আসতে চলেছেন।

Digit.in
Logo
Digit.in
Logo