জিতু ভাইয়া এখন ‘জাদুগর’, প্রকাশিত নতুন ছবির ট্রেলার

জিতু ভাইয়া এখন ‘জাদুগর’, প্রকাশিত নতুন ছবির ট্রেলার
HIGHLIGHTS

সমীর সাক্সেনার নতুন ছবি জাদুগর মুক্তি পেতে চলেছে শীঘ্রই

15 জুলাই থেকে নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবি

অভিনয়ে রয়েছেন জিতেন্দ্র কুমার

জিতু ভাইয়া নামটা সকলেরই পরিচিত। Kota Factory থেকেই সকলকে নজর কাড়েন জিতু। তাঁর অভিনয়ের দক্ষতা মুগ্ধ করে সকলকেই। আর সেই জিতু ভাইয়া ওরফে জিতেন্দ্র কুমার ফের শিরোনামে। তাঁর অভিনীত ছবি জাদুগর আর কয়েকদিনেই মুক্তি পেতে চলেছে। এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে জিতেন্দ্র কুমারকে। 

এর আগেও তাঁর সাবলীল, সহজ অভিনয় দেখেই বহু মানুষ মুগ্ধ হয়েছিলেন, তিনি আবারও নতুন রূপে, নতুন ভাবে ফিরছেন। জাদুগর ছবিতে তাঁকে একটু অন্য ভাবে দেখা যাবে। 

জাদুগর সিনেমার বিষয় বস্তু কী?

জাদুগর হচ্ছে মূলত একটি স্পোর্টস ড্রামা। এই ছবি কমেডিতে ভরপুর। জিতেন্দ্র কুমার আসলে একজন জাদুগর, তিনি প্রেমে পড়ে এক অদ্ভুত কাজ করে বসেন। আসলে প্রেম তো মানুষকে দিয়ে কত কীই না করিয়ে নেয়! তেমনই জিতেন্দ্রকে দিয়ে এক অদ্ভুত কাজ করায়। প্রেমে পড়ে জিতেন্দ্র ঠিক করেন তিনি তাঁর আঞ্চলিক দলকে ফুটবল টুর্নামেন্টে জেতাবেন। 

jaadugar

এই গল্পটি মূলত মিনুকে ঘিরেই গড়ে উঠেছে। মিনু বলতে জিতেন্দ্র কুমার, এই ছবিতে তাঁর চরিত্রের নাম মিনু, সে একটা শহরের পার্ট টাইম ম্যাজিশিয়ান। ম্যাজিক দেখানোর পাশাপাশি খেলতেও পারে সে। মিনু থাকে নীমাচ বলে একটি শহরে যেখানে সবাই ফুটবল প্রেমী। এ হেন মিনু একটি মেয়ের প্রেমে পড়ে, কিন্তু মেয়েটি স্পষ্ট জানিয়ে দেয় সে মিনুকে তখনই বিয়ে করবে যখন সে ফুটবল চ্যাম্পিয়নশিপ জিতবে। যদি জিততে পারে তবেই মেয়েটির কাছে মিনুর দাম থাকবে নতুবা নয়। এই ঘটনাকে কেন্দ্র করেই গল্প এগোয়, ছবিতে নানান টুইস্ট আসতে থাকে। আসে টার্নিং পয়েন্টসও। 

প্রেমে পড়ার আগে মিনুর ফুটবল টিমের তাঁকে বহুবার প্রয়োজন হওয়া সত্বেও সে সময় দেয়নি। কিন্তু প্রেমে পড়ার পর ছবিটি বদলায়। শুরু হয়ে ম্যাজিক আর প্রেমের সংঘর্ষ। তারপর কী হয় সেটা তো ছবি দেখলেই জানা যাবে।  এই ছবিরই ট্রেলার কদিন আগে মুক্তি পেয়েছে। জাদুঘরে মিনুর কোচের চরিত্রে দেখা যাবে জাভেদ জাফরিকে। 

জাদুগর ছবির পরিচালক হলেন সমীর সাক্সেনা। জিতেন্দ্র কুমার, জাভেদ জাফরি ছাড়াও আরুশি শর্মাকে এই ছবিতে দেখা যাবে। আগামী 15 জুলাই থেকে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে দেখা যাবে এই ছবিটি। এটা মূলত রোমান্টিক কমেডি ঘরানার ছবি যা হাস্যরসে পরিপূর্ন।

Digit.in
Logo
Digit.in
Logo