Jisshu Sengupta: দক্ষিণের জনপ্রিয় মুখ এখন যীশু, আগামী কোন ছবিতে দেখা যাবে জানেন?

Jisshu Sengupta: দক্ষিণের জনপ্রিয় মুখ এখন যীশু, আগামী কোন ছবিতে দেখা যাবে জানেন?
HIGHLIGHTS

আসতে চলেছে ম্রুণাল ঠাকুর এবং দুলকার সলমনের সীতা রমন

এখানে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে যীশু সেনগুপ্তকে

টলি-বলির পর এবার তাঁর দাপট দেখা যাচ্ছে দক্ষিণে

যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) এখন টলিউড (Tollywood) তো ছেড়েই দিলাম, বলিউডের (Bollywood) অন্যতম পরিচিত মুখ হয়ে উঠেছেন। বি-টাউনে যে ক'জন বাঙালি বর্তমান সময়ে চেনা মুখ তাঁদের মধ্যে অন্যতম হলেন যীশু। এই তালিকায় অবশ্য তাঁর সঙ্গে আছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee), প্রমুখ। তবে তাঁদের থেকে অনেকটাই এগিয়ে আছেন যীশু। এর অবশ্য একটা অন্য কারণ আছে, 'উমা' খ্যাত নায়ক কিন্তু বম্বের সঙ্গে দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও সমান ভাবে জনপ্রিয়। যীশুর অভিনয়ের দক্ষতা এবং ক্ষমতা কোনটাকেই অগ্রাহ্য করতে পারেনি দক্ষিণী ইন্ডাস্ট্রি। বাংলার হার্টথ্রব যীশু সেনগুপ্ত তামিল ইন্ডাস্ট্রির দর্শক থেকে সমালোচক সকলের মনেই সমান ভাবে নিজের জায়গা করে নিয়েছেন।

বর্তমানে তিনটে ইন্ডাস্ট্রি অর্থাৎ টলিউড, বলিউড এবং দক্ষিণ দাপিয়ে বেড়াচ্ছেন যীশু। হাতে তাঁর একদম সময় নেই। দারুন ব্যস্ত একাধিক কাজ নিয়ে। তাঁকে এখন পাওয়া দায়! আজ কলকাতায় আছেন তো কাল বম্বে, তো পরশুই চলে যাচ্ছেন চেন্নাইতে। সাম্প্রতিককালে যীশুকে বেশ কয়েকটি দক্ষিণী ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে। এর মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য হল আচার্য, এই ছবিতে অভিনয় করেছেন চিরঞ্জীবী (Chiranjeevi), এছাড়া নীতিন-রশ্মিকা অভিনীত ভীষ্ম সহ নানির শ্যাম সিং রায় ছবিতে অভিনয় করেছেন। সূত্রের খবর অনুযায়ী এবার তাঁকে দেখা যেতে চলেছে ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur) এবং দুলকার সলমনের (Dulquer Salmaan) ছবি সীতা রমনে (Sita Raman)।

jisshu sengupta sita raman

সূত্রের খবর অনুযায়ী যীশু সেনগুপ্ত এই ছবিটির একটি গুরুত্বপূর্ণ অংশ তবে তাঁর চরিত্র কী সেটা এখনই প্রকাশ্যে আনা যাবে না বলেই জানা গিয়েছে। তবে জানা গিয়েছে এই ছবিটির চিত্রনাট্যের সঙ্গে তিনি দারুন ভাবে জড়িয়ে রয়েছেন। যীশু নিজেও দারুন আনন্দিত এই ছবিটিতে কাজ করে। শোনা গিয়েছে হানু রাঘাবাপুড়ি পরিচালিত ছবিটি আগামী 5 আগস্ট মুক্তি পেতে চলেছে। এই ছবিতে ম্রুণাল ঠাকুর, দুলকার সলমন, যীশু সেনগুপ্তর সঙ্গে দেখা যেতে চলেছে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna), গৌতম বাসুদেব মেনন (Gautham Vasudev Menon), প্রকাশ রাজ, সুমন্ত (Sumanth) সহ একাধিক অভিনেতাকে। বলিউডে যীশু সেনগুপ্তর আপাতত শেষ কাজ হচ্ছে থালাইভি। আর বাংলার দর্শকরা তাঁকে বাবা বেবি ও ছবিতে শেষবার দেখেছে। তবে শোনা যাচ্ছে খুব শীঘ্রই যীশু মেঘ পিওন ছবিটিতে কাজ শুরু করতে চলেছেন। এই ছবিটির মুখ্য ভূমিকায় থাকবেন আবির (Abir Chatterjee) এবং শুভশ্রী (Subhashree Ganguly)। পরিচালক হচ্ছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradeep Dasgupta)। এখানে শুভশ্রীকে যীশুর স্ত্রীর ভূমিকায় দেখা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo