Jio ধামাকা! ১ মাস ফ্রি ইন্টারনেট ডেটা পাবেন JioFiber গ্রাহকরা, নতুন প্ল্যান ৩৯৯ টাকা থেকে শুরু

Updated on 04-Sep-2020
HIGHLIGHTS

Reliance Jio 'নয়া ইন্ডিয়া কা নয়া জোশ' নামে নতুন জিও ফাইবার প্ল্যানস লঞ্চ করেছে

মাত্র ৩৯৯ টাকায় নিয়ে এসছে JioFiber প্ল্যান, ১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে পরিষেবা

Jio Fiber প্ল্যানে সব নতুন গ্রাহকদের জন্য দিচ্ছে ৩০ দিনের ফ্রি ট্রায়াল

ফাস্ট ইন্টারনেটের জন্য় JioFiber এর জুটি বাজারে পাওয়া মুশকিল। পুজোর আগেই গ্রাহকদের জন্য় আবার দারুন একটি অফার নিয়ে হাজির রিলায়েন্স জিও। Reliance Jio 'নয়া ইন্ডিয়া কা নয়া জোশ' নামে নতুন জিও ফাইবার প্ল্যানস লঞ্চ করেছে। মাত্র ৩৯৯ টাকায় নিয়ে এসছে জিওফাইবার প্ল্যান। এবার মাসে ৩৯৯ টাকার রিচার্জে পাওয়া যাবে Jio Fiber এর একগুচ্ছ সুবিধা। 

শুধুই এটাই নয়, সব নতুন গ্রাহকদের জন্য জিও ফাইবার প্ল্যানে দিচ্ছে ৩০ দিনের ফ্রি ট্রায়াল ৷ তাই কোনও প্ল্যান নেওয়ার আগে বিনামূল্যে জিওফাইবার ব্যবহার করে দেখে নেওয়ার সুযোগও থাকছে ৷ OTT প্ল্যাটফর্মে সিনেমা থেকে বাড়ি বসে অনলাইনে কাজ- সবকিছু জন্য বেড়েছে ইন্টারনেটের ব্যবহারও। তাই বেড়েছে জিওফাইবার ব্রডব্যান্ড গ্রাহক সংখ্যাও।

30 দিনের মিলছে ফ্রি ট্রায়েল

এর পাশাপাশি এই প্ল্যানগুলিতে সমস্ত নতুন গ্রাহকরা আনলিমিডেট ডেটা সহ ৩০ দিনের জন্য় বিনামূল্যে পরিষেবা দেওয়া হবে। অর্থাৎ প্রথমবার রিচার্জের পর ৩০ দিন বিনামূল্যে ডেটা ব্যবহার করতে পারবেন ইউজাররা। এই প্ল্যানে গ্রাহকরা 150Mbps এর ফাস্ট ইন্টারনেট স্পিড পাবেন। বলে দি যে এই ফ্রি ট্রায়েলে আপলোড এবং ডাউনলোড দুটির স্পিড সমান পাওয়া যাবে। এর পাশাপাশি নতুন গ্রাহকদের সংস্থার তরফ থেকে ১০টি OTT অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। সাথে গ্রাহকরা পাবেন 4K সেট-টপ বক্স। এর জন্য গ্রাহককে অতিরিক্ত টাকা খরচ করতেও হবে না। ১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে পরিষেবা।

আর তাই গ্রাহকদের জন্য় বিশেষ অফারের আওতায় ৩৯৯, ৬৯৯ এবং ৯৯৯ এবং ১৪৯৯ টাকার বিশেষ প্ল্যানের ঘোষণা করে Jio। তবে আসুন জেনে নেওয়া যাক কী কী সুবিধা পাবেন গ্রাহকরা…

JioFiber এর নতুন প্ল্যানে কী কী সুবিধা পাওয়া যাবে?

  • জিওফাইবারের ৩৯৯ টাকার প্ল্যানে গ্রাহকরা পাবেন 30Mbps স্পিড।
  • ৬৯৯ টাকার প্ল্যানে ১০০Mbps স্পিড গ্রাহকরা পাবেন।
  • ৯৯৯ টাকায় গ্রাহকরা পাবেন ১৫০ এমবিপিএস স্পিড এবং
  • ১৪৯৯ টাকায় ৩০০ এমবিপিএস স্পিড দেওয়া হবে।

এছাড়া, Reliance Jio জানিয়েছে যে, জিও ফাইবারের সব প্ল্যানই আনলিমিটেড প্ল্যান৷

 

Note: Jio মোবাইল রিচার্জ প্ল্য়ান সম্পর্কে আরও জানতে এখানে ক্লিক করুন

Connect On :