এবার জিও ফাইবার কানেকশান এবার ZEE5 সাবস্ক্রিপশান, হটস্টার ও আরও অনেক কিছুর সঙ্গে আসবে

এবার জিও ফাইবার কানেকশান এবার ZEE5 সাবস্ক্রিপশান, হটস্টার ও আরও অনেক কিছুর সঙ্গে আসবে
HIGHLIGHTS

জিওফাইবার তাদের গ্রাহকদের কিছু OTT সাবস্ক্রিপশান দিচ্ছেন

তবে এই পরিষেবার সঙ্গে কোম্পানির কিছু বড় প্ল্যানও আছে

যখন রিলায়েন্স জিওফাইবার ভারতীয় টেলিকম বাজারে আসছে তক্ষণ তারা একের সঙ্গে অনেক কিছু আনছে, যা রিলায়েন্স তাদের FTTH পরিষেবার সঙ্গে দিচ্ছে। তবে এবার রিলায়েন্স জিও ব্রডব্যান্ড পরিষেবা হিসাবে তাদের জিও সেটটপ বক্স ও এনেছে। জিও জানিয়েছে যে তারা ভারতে গ্রাহকদের IPVT সদস্যপদ দেবে। আর এর মানে এই যে জিওফাইবার গ্রাহকদের তাদের ইন্টারনেট কানেকশান দেব আর সঙ্গে টিভি দেখার সুযোগও দেবে। আর জিও জানিয়েছে যে ভারতে গ্রাহকদের জন্য IPTV সদস্য দেওয়া হবে। আর এর মানে এই যে জিওফাইবার গ্রাহকদের তাদের ইন্টারনেট কানেকশান দেবে আর সঙ্গে টিভি দেখতেও পারবে।

DTH চ্যানেলের জন্য রিলায়েন্স জিও ডেন নেটওয়ার্ক্স আর হেথাওয়ের সঙ্গে কাজ করছে যা শুধু টিভির ক্ষেত্রে প্রধান। আর জিও এর সঙ্গে তাদের অন্য OTT সাবস্ক্রিপশানও দেওয়ার দাবি করেছে। আর যা জিওফাইবার প্ল্যানের বান্ডেল OTT পরিষেবা দেবে। আর অনেক দিন পর্যন্ত এমনকি এটি আশার পরেও জিওফাইবার কি দেবে তা অনেকে জানত না। আর এবার আমরা জেনেছি যে Jiofaibar কানেকশান VOTT, হটস্টার আর অন্য অ্যাপের পরিষেবা দেবে। আর এই সবে নতুন অ্যাপ হিসাবে আসছে যা ZEE5 ।

খেয়াল রাখতে হবে যে নতুন OTT যা জিওফাইবার গ্রাহকদের জন্য আসবে তা ZEE5 , আর এটি জি এন্টারটেনমেন্টের অ্যাপ। আর এর আগে আমরা জানি যে জিওফাইবার আর কি দিচ্ছে। আর এর মধ্যে হটস্টার, VOOT, SonyLIV, JioCinemaর মতন অ্যাপ আছে। আর এবার এতে ZEE5 অ্যাপের নামও অ্যাড হয়েছে। আর এটবার জিওফাইবারের OTT পরিষেবা একটু সস্তা করা হয়েছে।

আর খেয়াল রাখতে হবে যে ZEE5 ভারতে প্রধান OTT পরিষেবার প্ল্যাটফর্মের একটি আর বড় ভাবে এই প্ল্যাটফর্মে দর্শক সংখ্যা দেখা গেছে। আর অনেক প্রিপেড প্ল্যান টেলিকম অপারেটার পোস্টপেড প্ল্যান আর অন্য বান্ডেল অফারে জন্য ZEE5 তাদের প্রাথমিক পরিষেবার সঙ্গে এক্সট্রা পরিষেবা হিসাবে এসেছে। আর একটি জিনিস খেয়াল রাখার এই যে যদি আপনারা ZEE5 য়ের সাবস্ক্রিপশান নিতে চান তবে তার জন্য আপনাদের প্রতি মাসে 99 টাকা হিসাবে এক বছরের জন্য 999 টাকা দিতে হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo