এবার Jio ইউজার্সদের কাছে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘কৌন বনেগা করোর পতি’ খেলার সুযোগ এল

এবার Jio ইউজার্সদের কাছে অমিতাভ বচ্চনের সঙ্গে ‘কৌন বনেগা করোর পতি’ খেলার সুযোগ এল
HIGHLIGHTS

প্রথম বার এই অনুষ্ঠানটি টেলিভিশান 1998 সালে এসেছিল আর এসেই এটি জনপ্রিয়তা অর্জন করেছিল আর অবশ্যই ছিল অমিতাভের আকর্ষন

ভারতীয় টেলিভিশানে নিজেদের 10 ম সিজেন নিয়ে হাজির হয়েছে জনপ্রিয় কুইজ শো ‘ কৌন বনেগা করোর পতি’। আর এবারের এই সিরিজটি সোনি টিভিতে রাত 9টা থেকে দেখা যাচ্ছে।

আর অনেকেই এই শোতে আসতে চান নিজের কুইজ প্রতিভা  দেখাতে আর বলিউড শাহেনশার সঙ্গে দেখা করার ইচ্ছে নিয়ে। আর এবার Jio ইউজার্সদের কাছে এই শোতে অংশ গ্রহণ করে অমিতাভ বচ্চনের সঙ্গে দেখা করার সুবর্ণ সু্যোগ এসেছে।

এভাবে হট সিটে আসার সুযোগ পান

কৌন বনেগা করোড় পতি র দশম সিজেনে বেশ কিছু পরিবর্তন করা হয়েছে। কঠিন প্রশ্নের সঙ্গে অনুষ্ঠানের সেট গ্রাফিক্সে পরিবর্তন দেখা গেছে। তবে এবার আপনি এই খেলায় অংশ গ্রহণ করতে চাইলে আপনাদের JIO KBC Play Along য়ে অংশগ্রহণ করতে হবে। আর এর জন্য আপনারা কছে অ্যান্ড্রয়েড ফোনর মাই জিও অ্যাপটি থাকতে হবে। আর এই অ্যাপ প্লে স্টোর থেকে ডাউনলোড করার পরে JIO KBS Play Along য়ে অংশগ্রহণ করুন আর আপনি যদি সৌভাগ্য বান হন তবে আপনি বাড়িতে বসেই কোটি টাকার পুরষ্কার পেতে পারেন।

কীভাবে JIO KBC Play Along খেলবেন?

JIO KBS Play Along খুব একটা কঠিন খেলা না। আসলে JIO KBS Play Along একটি অ্যাপ যেখানে আপনাকে সোন টিভির KBC র মাধ্যমে লাইভ টেলিকাস্টের সব প্রশ্ন অ্যাপে দেখাবে আর এবার KBC র প্রতিযোগী কোন প্রশ্ন করতে চাইলে আপনাদের সঠিক উত্তর বাছতে হবে আর তারপরে এটি লক করতে হবে আর সঠিক উত্তর টিভি আর অ্যাপ দু’জায়গাতেই এক সঙ্গে বলা হবে। আর আপনারা যদি সঠিক উত্তর দেন তবে খেলা চলতে থাকবে আর পয়েন্ট পাবেন।

সম্পূর্ণ প্রসেসটি জানার জন্য নিচের স্টেপ ফলো করুন

  • প্রথমে জিওচ্যাট অ্যাপ নিজের স্মার্টফোন ইন্সটল করুন।
  • অ্যাপ ডাউনলোড করার পরে নিজের রেজিস্ট্রেশান করুন।
  • রেজিস্ট্রেশানের পরে আপনারা নাম, ডেট অফ বার্থ আর নিজের ছবি সাবমিট করুন।
  • অনুষ্ঠান চলার সময়ে জিজ্ঞেস করা লাইভ প্রশ্নের উত্তর দিন। সঠিক উত্তর দিলে পয়েন্ট পাবেন।

প্রথম বার এই অনুষ্ঠানটি টেলিভিশান 1998 সালে এসেছিল আর এসেই এটি জনপ্রিয়তা অর্জন করেছিল আর অবশ্যি ছিল অমিতাভের আকর্ষন। আর টিআরপিতে অনেক এগিয়ে ছিল এই অনুষ্ঠানটি।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo