আনলিমিটেড কলিং, ডেটা ও SMS সহ 2 দিনের এক্সট্রা ভ্যালিডিটি দিচ্ছে Jio

আনলিমিটেড কলিং, ডেটা ও SMS সহ 2 দিনের এক্সট্রা ভ্যালিডিটি দিচ্ছে Jio
HIGHLIGHTS

বর্তমানে যাদের যে প্ল্যান এক্টিভেট রয়েছে তার সাথেই যোগ হয়ে যাবে এক্সট্রা দুই দিন।

দুই দিনের এক্সট্রা ভ্যালডিটিতে Jio গ্রাহকরা ফ্রি আনলিমিটেড কলিং, ডেটা ও SMS সার্ভিস পাবেন।

5ই ফেব্রুয়ারিতে মুম্বাই সার্কেলের Jio সার্ভিস সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যায়।

এবার Jio ইউজার পাবেন 2 দিনের এক্সট্রা ভ্যালিডিটি। Jio কোম্পানি নিজে এই খবরটি ঘোষণা করে জানিয়েছে। বর্তমানে যাদের যে প্ল্যান এক্টিভেট রয়েছে তার সাথেই যোগ হয়ে যাবে এক্সট্রা দুই দিন। এর জন্য ইউজারদের আলাদা করে কোনো কিছু এপ্লাই করতে হবেনা বা Jio অ্যাপে কিছু এক্টিভেটও করতে হবেনা। এই সুবিধাটি সম্পূর্ণ ফ্রি এবং Jio ইউজারদের প্ল্যানে অটোমেটিক অ্যাড হয়ে যাবে।

এক্সট্রা ভ্যালিডিটির কারণ

একটি বিশেষ কারণে এই সুবিধা দেওয়া হচ্ছে। গত শনিবার, 5ই ফেব্রুয়ারিতে মুম্বাই সার্কেলের Jio সার্ভিস সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যায়। প্রায় 8 ঘন্টা কলিং, ইন্টারনেট সার্ভিস, SMS কোনো সার্ভিসই কাজ করেনি। ফলে গ্রাহকরা বিরাট বিপদের মুখে পরেন। এই বিপর্যয়ের কারণেই কোম্পানি থেকে দুই দিনের এক্সট্রা ভ্যালিডিটি দেওয়ার কথা ঘোষণা করেছে।

এই দুই দিনের এক্সট্রা ভ্যালডিটিতে Jio গ্রাহকরা ফ্রি আনলিমিটেড কলিং, ডেটা ও SMS সার্ভিস পাবেন।

Jio-র স্টেটমেন্ট

Jio পুরো ঘটনাটি সম্পর্কে একটি স্টেটমেন্ট প্রকাশ করেছে। সেখানে বলা হয়েছে, "আমরা গ্রাহকদের জন্য 2 দিনের রেন্টাল ক্রেডিট বাড়িয়ে দিচ্ছি। বর্তমানে প্রতিটি Jio নম্বরে যে প্ল্যান ইউজ করছেন গ্রাহকরা, তার সাথে 2 দিনের এক্সট্রা ভ্যালিডিটি  যোগ করা হবে।“

এক্সট্রা ভ্যালিডিটি কারা পাবেন?

Jio জানিয়েছে, যেকোনো সার্কেলের গ্রাহক এই সুবিধা পাবেন না। শুধুমাত্র মুম্বাই সার্কেলের মধ্যে যেসকল Jio ইউজার রয়েছেন তারাই পাবেন এই সুবিধা। কারণ 5 তারিখ তাদেরকেই এই সমস্যার সম্মুখীন হতে হয়েছিল।

যদিও এই ধরনের সমস্যা বা এক্সট্রা সুবিধা নতুন নয়। এর আগেও একই ধরনের ঘটনা Jio গ্রাহকরা আগেও দেখেছেন। গতবছর অক্টোবরে Jio নেটওয়ার্ক সার্ভিস অনেকক্ষণ কাজ করেনি। সেইসময়ও Jio একস্ট্রা ভ্যালিডিটি দিয়েছিল। যদিও এই এক্সট্রা ভ্যালিডিটিতে গ্রাহকদের মন শান্ত হচ্ছেনা বলেই শোনা যাচ্ছে। অনেকেই স্কুলের ক্লাস, অফিস মিটিং বা অন্যান্য দরকারি কাজ করেন Jio এর ইন্টারনেটের মাধ্যমে। অনেককেই ফোন করতে হয় দিনে অসংখ্য। এক্সট্রা ভ্যালিডিটিতে তাদের 5 তারিখের লোকসান ভরফাই হবেনা। তাই প্রয়োজনের সময় সার্ভিস না পেয়ে Jio এর উপর ক্ষুব্ধ জনগণ।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo