5 ই সেপ্টেম্বর থেকে জিওফাইবার সবার জন্য আসবে এর দাম হবে 700 থেকে 10,000 টাকার মধ্যে

Updated on 12-Aug-2019
HIGHLIGHTS

রিলায়েন্স জিও জানিয়েছে যে 5 সেপ্টেম্বর থেকে জিও ফাইবার পরিষেবা কমার্শিয়ালি শুরু হবে

এই ব্রডব্যান্ডের স্পিড হবে 100Mbps থেকে 1Gbps পর্যন্ত

জিও ফাইবার প্ল্যান 700 টাকা থেকে 10,000টাকার মধ্যে হবে

কোম্পানির 42 তম অ্যানুয়াল জেনারেল মিটিংইয়ে রিলায়েন্স জিও অবশেষে তাদের জিওফাইবার পরিষেবার কথা ঘোষনা করেছে আর এটি 5 সেপ্টেম্বর থেকে অফিসায়লি আসবে। আর জিও তাদের ফিক্সড লাইন ইন্টারনেট পরিষেবার কথা গত বছর ঘোষনা করলেও, এটি বিগত বেশ কয়েক মাস ধরে অল্প কিছু গ্রাহকদের জন্য বিটা টেস্টিংয়ে পাওয়া যাচ্ছিল। কোম্পানি জানিয়েছে যে জিওফাইবার পরিষেবার স্পিড 100Mbps থেকে 1Gbps পর্যন্ত হবে। জিও এই প্ল্যানের বিষয়ে এখনও ডিটেলে বলেনি তবে এটুকু নিশ্চিত হওয়া গেছে যে এটি 700 থেকে 10,000 টাকা দামের মধ্যে হবে।

এর মানে জিওফাইবার পরিষেবা ইন্টারনেট 100Mbps থেকে হয়ত 700 টাকায় পাওয়া যাবে। তবে এর বেসিক প্ল্যানে কত ডাটা পাওয়া যাবে তা এখনও জানা জায়নি। এই পরিষেবা 5 সেপ্টেম্বর থেকে শুরু হলে এই বিষয়ে আরও ডিটেলে জানা যাবে। জিও ফাইবার পরিষেবা বান্ডেল OTT প্ল্যাটফর্মে আসছে এখনও কোম্পানি এর কোন নাম দেয়নি হয়ত অ্যামাজন প্রাইম ভিডিও আর নেটফ্লিক পরিষেবা অফার করা হবে।

আর জিওফাইবার পরিষেবার সঙ্গে জিওফাইবার প্রাইম পরিষেবায় হয়ত আরও কিছু সুবিধা দেওয়া হবে। একটি মজার ঘোষনা এই জিওফাইবার প্রিমিয়াম সাবস্ক্রিপশান নিয়ে করা হয়েছে। এতে গ্রাহকরা সিনেমা হলে সিনেমা আসার সঙ্গে সঙ্গে সিনেমা প্রথম দিনে প্রথন শো দেখতে পারবেন। এই বিশেষ পরিষেবা 2020 সালের মাঝামাঝি করে লঞ্চ হবে।

রিলায়েন্স জিওর হোম ব্রডব্যান্ড পরিষেবা ফিক্সড লাইন পরিষেবা আর কোম্পানি এর মাধ্যমে ভয়েস কলও ফ্রিতে দেবে। আর জিও এও জানিয়েছে যে ফিক্সড লাইন পরিষেবাতেআন্তর্জাতিক কলও আছে। আর এই নিয়ে ডিটেল এখনও জানানো হয়নি। আমেরিকা আর কানাডার জন্য এই আন্তর্জাতিক প্যাক 500 টাকা প্রতিমাসের হিসাবে শুরু হবে।

Connect On :