মাত্র 91 টাকায় Jio-র সেরা রিচার্জ প্ল্যান, এক মাসের জন্য আনলিমিটেড কলিং এবং প্রচুর ডেটা

Updated on 19-Dec-2021
HIGHLIGHTS

আনলিমিটেড কলিং এবং ডেটাও মিলবে এই রিচার্জে

Jio-র এই রিচার্জ প্ল্যানের দাম 91 টাকা

Jio-র এই রিচার্জ প্ল্যানে 28 দিনের মেয়াদ পাওয়া যাবে

ভারতে অনেক বড় টেলিকম কোম্পানি রয়েছে। প্রায়শই এই কোম্পানিগুলি বেশির চেয়ে বেশি গ্রাহকদের আকৃষ্ট করতে একাধিক দুর্দান্ত রিচার্জ প্ল্যান অফার করছে। তবে সম্প্রতি সব টেলিকম কোম্পানিরা তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে দিয়েছে, যার প্রভাব ইউজারদের পকেটে পরেছে। আজ আমরা আপনাকে Jio-র একটি দুর্দান্ত রিচার্জ প্ল্যানের সম্পর্কে বলবো, যেখানে আপনি 28 দিনের মেয়াদ এর সাথে ইন্টারনেট ডেটাও পাবেন। তবে জিও-র এই রিচার্জ প্ল্যান শুধুমাত্র JioPhone ইউজারদের জন্য।

জিওফোনের এই রিচার্জ প্ল্যানে আরও অনেক সুবিধা অফার করা হচ্ছে। পাশাপাশি, এই প্ল্যানে বিনামূল্যে Jio Apps এর সাবস্ক্রিপশন পাবেন। আপনি যদি সারা মাস ধরে একটি সস্তা রিচার্জ প্ল্যানের খোঁজ করছেন, তবে এই প্ল্যান আপনার জন্য বেস্ট অপশন রয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই দুর্দান্ত রিচার্জ প্ল্যান সম্পর্কে…

জিওর এই রিচার্জ প্ল্যানের দাম 91 টাকা। এটি বিশেষভাবে জিও ফোন ইউজারদের জন্য আনা হয়েছে। এই প্ল্যানে 28 দিনের মেয়াদ পাওয়া যাবে।

প্ল্যানে, ইন্টারনেট খরচের জন্য প্রতিদিন 100MB ডেটা দেওয়া হচ্ছে। এছাড়াও, কোম্পানি 200MB ডেটা অফার করছে। এমন সময়, মোট 3GB ডেটা পাওয়া যাবে এই রিচার্জ প্ল্যানে।

এতে আপনি আনলিমিটেড কল এবং 50 এসএমএস পাবেন। এই রিচার্জ প্ল্যানের সাথে আপনি জিওর অন্যান্য সুবিধাও পাবেন। আপনি যদি JioPhone ইউজার হন তবে একটি সস্তা রিচার্জ প্ল্যানের অপশন খুঁজছেন, তবে এই প্ল্যানের সাথে যেতে পারেন।

Connect On :