Jio, Airtel, Vi: প্রতিদিন 2GB ডেটা সহ সেরা রিচার্জ প্ল্যান, 500 টাকার কম খরচে একগুচ্ছ অফার

Jio, Airtel, Vi: প্রতিদিন 2GB ডেটা  সহ সেরা রিচার্জ প্ল্যান, 500 টাকার কম খরচে একগুচ্ছ অফার
HIGHLIGHTS

Jio, Airtel এবং Vodafone Idea-এর 500 টাকার কম দামের রিচার্জ

এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটাও পাওয়া যায়

Jio এর প্রতিদিন 2GB ডেটা সহ প্ল্যান

Reliacne Jio, Airtel, Vodafone টেলিকম সংস্থার কাছে বিভিন্ন প্রিপেইড এবং পোস্টপেইড প্ল্যান রয়েছে। বেশিরভাগ প্ল্যানই প্রতিদিনের ডেটার সাথে পাওয়া যায়, যাতে গ্রাহকরা প্রতিদিনের জন্য লিমিটেড ডেটা সুবিধা পান। Jio, Airtel এবং Vodafone Idea-এর এমন অনেক প্ল্যান রয়েছে, যার মধ্যে কিছু কম দামি এবং কিছু বেশি দামের৷ আমাদের মধ্যে অনেকেই রয়েছে যাদের বেশি ডেটা প্রয়োজন হয় এবং এমন অনেক মানুষ থাকবে যাদের প্রতিদিনের কাজ কম ডাটা দিয়েও হয়ে যাবে। সবাই যার যার প্রয়োজন অনুযায়ী রিচার্জ করে। আজকের রিপোর্টে, আমরা আপনাকে Jio, Airtel এবং Vodafone Idea-এর এমন কিছু প্ল্যান সম্পর্কে বলব যেগুলির দাম 500 টাকার কম। এই প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটাও পাওয়া যায়। চলুন জেনে নেওয়া যাক…

Reliance Jio এর প্রতিদিন 2 জিবি ডেটা সহ প্ল্যান

এই রিচার্জ Jio-র সবচেয়ে সস্তা প্রতিদিন 2 জিবি ডেটা সহ সস্তা প্ল্যান৷ এই প্ল্যানের সাথে 23 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এতে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং পাওয়া যাবে। Jio-এর এই প্ল্যানে প্রতিদিন 100 SMS আসে। এই প্ল্যানটি ছাড়াও, Jio-এর সাথে 299 টাকার একটি প্ল্যান রয়েছে, যার ভ্যালিডিটি 28 দিনের। বাকি অন্যান্য সুবিধা মাত্র 249 টাকা। এছাড়াও 499 টাকার একটি প্ল্যান রয়েছে যাতে 28 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। এমনকি এই প্ল্যানের সাথে, সমস্ত Jio অ্যাপের সাবস্ক্রিপশন সব নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ পাওয়া যাবে। 499 টাকার প্ল্যানে Disney + Hotstar  এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

Jio Airtel Vi

Airtel এর প্রতিদিন 2 জিবি ডেটা সহ প্ল্যান

প্রতিদিন 2 জিবি ডেটা সহ এয়ারটেলের সবচেয়ে সস্তা প্ল্যানের দাম 179 টাকা। এতে প্রতিদিন 2 জিবি ডেটা পাওয়া যাচ্ছে। Airtel-এর এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এছাড়াও, এয়ারটেলের 359 টাকার একটি প্ল্যান রয়েছে যার ভ্যালিডিটি 28 দিনের। Airtel-এর এই প্ল্যানগুলিতে প্রতিদিন 100টি SMS পাওয়া যায় এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিংও পাওয়া যায়। এই সমস্ত প্ল্যানে এক মাসের জন্য Amazon Prime Video-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।

Vodafone Idea এর প্রতিদিন 2 জিবি ডেটা সহ প্ল্যান

প্রতিদিন 2 জিবি ডেটা সহ Vi-এর প্ল্যানের দাম শুরু হয় 179 টাকা থেকে। এই প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। এছাড়াও, কোম্পানির 359 টাকার একটি প্ল্যান রয়েছে, যার ভ্যালিডিটি 28 দিন। এই দুটি প্ল্যানের সাথে, আপনি সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100টি SMS সুবিধা পাবেন। এছাড়াও ভোডাফোন আইডিয়ার সমস্ত অ্যাপের সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo