Jeet আসছেন এবার চেঙ্গিজ হয়ে, মুক্তি পেল ছবির ফার্স্ট লুক!

Updated on 21-Aug-2022
HIGHLIGHTS

টলিউডের হার্টথ্রব জিৎ আসতে চলেছেন নতুন লুক নিয়ে নতুন ছবিতে

মুক্তি পেতে চলেছে তাঁর পরবর্তী ছবি চেঙ্গিজ, প্রকাশ্যে এল তার ফার্স্ট লুক

রাবণ, অসুরের পর আবার নতুন লুকে আসতে চলেছেন অভিনেতা

জিৎ (Jeet) প্রায় দুই দশকের বেশি সময় ধরে টলিউডে (Tollywood) রাজ করে চলেছেন। এক কথায় বলতে গেলে টলিউডের হার্টথ্রব তিনিই। অসুরের পর একদম নতুন লুকে তাঁকে দেখা গিয়েছিল রাবণ ছবিতে। আর এখন তাঁকে আরও একবার নতুন লুকে দেখা যেতে চলেছে, এবার তিনি আসছেন চেঙ্গিজ (Chengiz) হয়ে। শ্যুটিং ফ্লোর থেকেই অভিনেতা নিজের প্রথম লুক প্রকাশ্যে আনলেন এই ছবির। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করলেন সেই ছবি।

সূত্রের খবর অনুযায়ী, ইতিমধ্যেই চেঙ্গিজ ছবির অধিকাংশ শ্যুটিং শেষ হয়ে গেছে। জানা গিয়েছে আগের, চেনা ছন্দেই তিনি তাঁর পরবর্তী ছবিতে ফিরতে চলেছেন। আরও একবার নতুন চমক নিয়ে এলেন তিনি রাবণ এবং অসুর ছবির পর। সেই ছবি নিয়েই বর্তমানে অভিনেতা জিতের ব্যস্ততা তুঙ্গে এখন।

করোনা 2020 সালে থাবা বসায় বিশ্বে। তারপর তার প্রভাব খানিক কমতে জিতের একটি মাত্র ছবিই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে, আর সেই ছবিটি হল রাবণ। তবে বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি এই ছবিটি। তবে তাঁকে সাম্প্রতিক সময় দেখা যায় সঞ্চালকের ভূমিকায়। তিনি একটি চ্যানেলের স্মার্ট জোড়ি নামক রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন বেশ কিছুদিন।

এছাড়াও এখন একটি খবর কানাঘুষোয় শোনা যাচ্ছে, অভিনেতা জিৎ নাকি মোশারফ করিম (Mosharraf Karim), বাংলাদেশের অভিনেতার সঙ্গে জুটি বেঁধে একটি ছবিতে কাজ করতে পারেন। জানা যাচ্ছে সব ঠিক থাকলে তাঁদের এক সঙ্গে পর্দায় দেখা যেতে পারে। সঞ্জয় সমাদ্দার (Sanjay Samaddar), পরিচালক জানিয়েছেন এমন সম্ভাবনার কথা। সঞ্জয় সমাদ্দার দ্বিতীয় পুরুষ ছবিটির পরিচলনা করেছিলেন।

সঞ্জয় সমাদ্দার একটি ইন্টারভিউয়ে জানান এখন গোটা বিষয়টি আলোচনার পর্যায়ে আছে। অভিনেতা জিৎ এখনও এই ছবিতে সাইন করেননি। পরিচালক এই বিষয়ে জানিয়েছেন, মোশারফের সঙ্গে তিনি আগেও কাজ করেছেন, তাই তিনি যখন এই ছবিটির গল্প মোশারফকে শোনান তিনি রাজি হন। কিন্তু এখনও পাকা খবর দেওয়ার সময় হয়নি বলেই তিনি মনে করেন। সময় এলে তিনি জানাবেন।

Connect On :