Jamtara 2 এর টিজার রিলিজ, Netflix-এ এই দিন রিলিজ হবে এই ওয়েব সিরিজ

Jamtara 2 এর টিজার রিলিজ, Netflix-এ এই দিন রিলিজ হবে এই ওয়েব সিরিজ
HIGHLIGHTS

Jamtara Season 2 এর টিজার বুধবার মুক্তি পেয়েছে

জামতারা সিজন 2 আগামী মাসের 23 সেপ্টেম্বর রিলিজ করা হবে

ওয়েব সিরিজে অনলাইন হ্যাক এবং ফিশিংয়ের মতো প্রতারণার গল্প দেখানো হবে

Jamtara Sabka Number Ayega Web Series: নেটফ্লিক্সের জনপ্রিয় ওয়েব সিরিজ 'জামতাড়া' আবরাও নতুন সিজন নিয়ে হাজির হতে চলেছে। এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন (Jamtara 2) OTT Platform Netflix-এ স্ট্রিম হতে চলেছে। সম্প্রতি OTT নতুন সিজনের টিজার প্রকাশ করেছে। পাশাপাশি, এই ওয়েব সিরিজের রিলিজ ডেটেরও ঘোষনা করা হয়েছে। আসুন এই সিজনের স্ট্রিমিং ডেট সম্পর্কে জানা যাক।

Jamtara Season 2 Release Date

বুধবার মুক্তি পেয়েছে Jamtara Season 2 এর টিজার। OTT প্ল্যাটফর্ম Netflix-এ এই নতুন সিজনের টিজার এবং স্ট্রিমিং তারিখ ঘোষণা করা হয়েছে। সিজন 2 আগামী মাসের 23 সেপ্টেম্বর রিলিজ করা হবে। এছাড়া, গতবারের মতো এবারও এই ওয়েব সিরিজটি ঝাড়খণ্ড রাজ্যের জামতারা শহরে চলমান ভুয়া কল সেন্টারের উপর নির্মিত। ওয়েব সিরিজে অনলাইন হ্যাক এবং ফিশিংয়ের মতো প্রতারণার গল্প দেখানো হবে।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Netflix India (@netflix_in)

আপনাকে মনে করিয়ে দি যে 2014 থেকে 2018 সাল পর্যন্ত, জামতারা একটি সত্যিকারের ফিশিং হাব হয়ে উঠেছিল এবং এই ওয়েব সিরিজে দেখানো হয়েছে যে কীভাবে লোকেদের তাদের ব্যাঙ্কিং বিবরণ পেতে ফোন করা হয় এবং অ্যাকাউন্ট থেকে টাকা তোলা হয়। এই সিরিজের দ্বিতীয় সিজনে আবারো দেখা যাবে সাইবার ক্রাইমের আসল ঘটনাগুলো।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo