গত সপ্তাহে Netflix, Amazon prime এবং Hotstar এ রিলিজ হয়েছে এই 5 দুর্দান্ত Movie

গত সপ্তাহে Netflix, Amazon prime এবং Hotstar এ রিলিজ হয়েছে এই 5 দুর্দান্ত Movie
HIGHLIGHTS

Jalsa, একজন দক্ষ সাংবাদিকের গল্পকে তুলে ধরেছে

Netflix, Amazon Prime, Disney+ Hotstar এবং অন্যান্য OTT প্ল্যাটফর্মে এই সপ্তাহে রিলিজ হওয়া সিনেমাগুলির সম্পর্কে জানুন

Deep Water এর প্রধান চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা Ben Affleck

OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা গত দুই বছরে কয়েকগুণ বৃদ্ধি পেয়েছে। কোভিড লকডাউনের কারণে থিয়েটার হলে গিয়ে সিনেমা দেখা সম্ভব হয়ে ওঠেনি মানুষের পক্ষে। পরিস্থিতি কিছুটা ঠিক হলেও কিছুটা ভয়ের কারণেই বেশিরভাআগ মানুষ এখনও সেভাবে সিনেমা হল মুখী হয়নি। এই সুযোগে Netflix, Amazon Prime, Disney+ Hotstar, Zee5, SonyLIV এর মতো OTT প্ল্যাটফর্মগুলি, মানুষকে মাতিয়ে রেখেছে একের পর এক অসাধারণ ওয়েব সিনেমা-সিরিজের মাধ্যমে। এর ফলে বর্তমান সময় OTT প্ল্যাটফর্মের কম্পিটিশনও বৃদ্ধি পেয়েছে বেশ কয়েকগুণ। মানুষ এখন ভালো কন্টেন্টকেই বেছে নেয়। 2022 সালে ইতিমধ্যে বেশ কিছু ওয়েব সিনেমা ও সিরিজ রিলিজ করেছে যা মানুষের মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে সফল হয়েছে। এই মাসেও বেশ কয়েকটি ওয়েব সিনেমা রিলিজ হয়েছে যা আপনার Binge-watch লিস্টে যোগ হতে পারে। Netflix, Amazon Prime, Disney+ Hotstar এবং অন্যান্য OTT প্ল্যাটফর্মে এই সপ্তাহে রিলিজ হওয়া সিনেমাগুলির সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

গত সপ্তাহে রিলিজ হয়েছে এই 5 সিনেমা

Jalsa

দেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী Vidya Balan এর তৃতীয় OTT শ্যো Jalsa, একজন দক্ষ সাংবাদিকের গল্পকে তুলে ধরেছে। Suresh Triveni পরিচালিত হিন্দি থ্রিলার-ড্রামা সিনেমাটিতে Vidya Balan এর সাথে প্রধান চরিত্রে অভিনয় করেছেন Shefali Shah। এছাড়াও Jalsa তে রয়েছেন Manav Kaul, Rohini Hattangadi, Iqbal Khan, Vidhatri Bandi, Shrikant Mohan Yadav, Shafeen Patel এবং আরও অনেকে। Jalsa রিলিজ হয়েছে মার্চের 18 তারিখ, Amazon Prime Video-তে।

Deep Water

ইংলিশ থ্রিলার-ড্রামা সিরিজ Deep Water এর প্রধান চরিত্রে রয়েছেন জনপ্রিয় অভিনেতা Ben Affleck। গল্পটি একজন সাধারণ লোককে নিয়ে তৈরী হয়েছে, যে তার স্ত্রী এর অন্য মানুষের সাথে পরকীয়ার কথা জানার পরেও ডিভোর্সের ভয় কিছু বলেনা। কিন্তু গল্পের পরিবর্তন ঘটে যখন তার স্ত্রীর সেই প্রেমিক নিখোঁজ হয়ে যায়, এবং সন্দেহ গল্পের নায়কের দিকে ধেয়ে আসে। সিনেমাটিতে Ben Affleck এর সাথে অভিনয় করেছেন Ana De Armas। Deep Water সিনেমাটি Amazon Prime প্ল্যাটফর্মে 18ই মার্চ রিলিজ হয়েছে।

ott

 

Salute

মালায়ালাম থ্রিলার সিনেমা, Salute-এর প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা যাবে Dufquer Salman কে। Rosshan Andrrews পরিচালিত ইনভেস্টিগেটিং থ্রিলার সিনেমাটি প্রথমে জানুয়ারি মাসে থিয়েটারে আসার কথা ঘোষণা করা হলেও পরে সেটি বাতিল হয়ে OTT তে আসার কথা জানানো হয়। Salute সিনেমাটি আগামী 18ই মার্চ Sony LIV প্ল্যাটফর্মে রিলিজ হয়েছে।

Sebastian P.C. 524

Sebastian P.C. 524 একটি তামিল অ্যাকশন-থ্রিলার সিনেমা। সিনেমাটির লেখক এবং পরিচালক হলেন Balaji Sayyapureddy। সিনেমাটি একজন রাত কানা পুলিশ অফিসারের গল্পকে নিয়ে তৈরী হয়েছে। এই পুলিশের চরিত্রে অভিনয় করেছেন Kiran Abbavaram। সিনেমাটি থিয়েটারে রিলিজের দুই সপ্তাহ পর, 18 ই মার্চ Aha Video প্ল্যাটফর্মে রিলিজ হয়েছে।

Lalitham Sundaram

মালায়ালাম কমেডি সিনেমা Lalitham Sundaram-তে দেখা যাবে Biju Menon, Manju Warrier, Deepti Sati এবং আরও অনেক অভিনেতা অভিনেত্রীকে। Madhu Warrier পরিচালিত সিনেমাটি Disney+ Hotstar-এ রিলিজ হয়েছে 18ই মার্চ।

Digit.in
Logo
Digit.in
Logo