iVOOMi দুটি নতুন পাওয়ারব্যাঙ্ক নিয়ে এসেছে, এদের দাম যথাক্রমে 899 টাকা আর 1,399 টাকা

iVOOMi দুটি নতুন পাওয়ারব্যাঙ্ক নিয়ে এসেছে, এদের দাম যথাক্রমে 899 টাকা আর 1,399 টাকা
HIGHLIGHTS

10000mAh আর 1500mAhয়ের ক্ষমতা সম্পন্ন দুটি পাওয়ার ব্যাঙ্ক খুব হাল্কা আর এর জন্য এগুলি খুব সহজেই ক্যারি করা যায় আর এগুলি বেশ স্টাইলিশও

iVOOMi অনুসারে অত্যাধুনিক ডিজাইনের টাইটান পাওয়ারব্যাঙ্ক নিয়ে একটি ঘোষনা করেছে যা 10000mAh আর 1500mAhয়ের ক্ষমতা সম্পন্ন আর এদের দাম যথাক্রমে 899 টাকা আর 1,399 টাকা। এই দুইটি পাওয়ারব্যাঙ্ক ইন্টেলিজেন্স আর স্টাইলের একটি খুবই ভাল সংমিশ্রন। আর এই পাওয়ার ব্যাঙ্ক গুলির দাম এই জন্যই এরকম রাখা হয়েছে যাতে সস্তায় প্রযুক্তির অত্যাধুনিক আর ভাল কোয়ালিটির গ্যাজেট সবাই ব্যবহার করতে পারেন। কাল্রো রঙের এই ভাল পাওয়ার ব্যাঙ্কটি 3 এপ্রিল 2018 থেকে Amazonয়ে বিশেষ ভাবে পাওয়া যাচ্ছে।

আকর্ষণীয় ডিজাইনের পাওয়ারব্যাঙ্কটি আইসিআই প্রযুক্তির 8.1 যুক্ত এলইডি প্যানেল যুক্ত আর এতে পাওয়ার ব্যাঙ্কের ব্যাটারির ক্ষমতা দেখা যায়। এগুলি গ্রিন, ব্লু আর রেড কালারে পাওতা যায়। এর গুলিতে যথাক্রমে 71-100 শতাংস, 31-70 শতাংস আর 1-30 শতাংসর সঙ্কেত দেখা যায়।

এই জিনিস গুলির ওপর Paytm মলে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

দুটি ডিভাইসই আকর্ষনীয় আর কম্প্যাক্ট অ্যাক্টিভিটি দেয়। দুটি ডিভাইসে সব আইওএস আর অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্যই বানানো হয়েছে আর এই দুটি তেই দুটি করে ইউএসবি 2.0 পোর্ট আর একটি মাইক্রো ইউএসবি আছে, আর যা একসঙ্গে অনেক গুলি ডিভাইসকে চার্জ করাতে পারে। আর এছাড়া 1500mAhয়ের পাওয়ারব্যাঙ্কটি টাইপ-সি ইউএসবি পোর্টও সাপোর্ট করে।

এই ডিভাইস দুটিতে লিথিয়াম পলিমার ব্যাতারই আর ডেনসিটি বাড়ানোর জন্য কোম্পানি নিজেদের উন্নত ক্ষমতার ব্যবহার করেছে। কোম্পানি দুটি ডিভাইসে এক বছরের ওয়ারেন্টি দিচ্ছে।

 

এই বিষয়ে iVOOMi, ইন্ডিয়ার সিইও অশ্বিন ভান্ডারি বলেছেন যে, “আজকের জীবন যাত্রায় সব কিছুও বিশেষ হয়। আর এটা দেখেই আমরা টাইটান পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করেছি। 10000mAh আর 1500mAhয়ের এই দুটি পাওয়ার ব্যাঙ্ক অনেক হাল্কা আর পোর্টেবেল, যার জন্য এগুলি কোথাউ নিয়ে যাওয়া খুবই সহজ। আর এগুলি বেশ শক্তিশালীও”।

স্মার্টফোন ট্যাবলেট, স্মার্টওয়াচ ইত্যাদি সহ ইলেকট্রনিক ডিভাইস গুলির জন্য পাওয়ার ব্যাঙ্কের দরকার হয়। আর এর চাহিদা দ্রুত বাড়ছে। এই ডিভাইসগুলির ব্যবহারের সময়সীমা বাড়ানোর জন্যও পাওয়ার ব্যাঙ্কের চাহিদা বাড়ছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

যত দিন যাচ্ছে এই পকেট কম্পিউটার আমাদের দৈনন্দিন জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠছে। আর তাই সেই জন্য নিজেদের গ্যাজেট চার্জ করে রাখা খুব দরকার কারন যে কোন সময় এটি আমাদের যে কোন রকমের কাজে আসতে পারে। আমাদের দুটি পাওয়ার ব্যাঙ্কও বিশেষ ভাবে তৈরি করা হয়েছে আর এগুলি পার্ফর্মেন্স আর আকর্ষণীয় ডিজাইনের।

Press Release
Digit.in
Logo
Digit.in
Logo