IPL 2022 livestream on Disney+ Hotstar: আজ থেকে শুরু আইপিএল ২০২২, জানুন কোথায় দেখবেন লাইভ ম্যাচ

Updated on 26-Mar-2022
HIGHLIGHTS

Disney+ Hotstar তাদের গ্রাহকদের জন্য তিনটি সাবস্ক্রিপশন প্ল্যান অফার করে

299 টাকার প্ল্যানটি 4k বা 2160 পিক্সেল ভিডিও কোয়ালিটি সাপোর্ট করে

1499 টাকার রিচার্জ প্ল্যানে একই সময় 4 টি ডিভাইসে Hotstar ব্যাবহার করা যাবে

Indian Premier League বা IPL 2022 শুরু হচ্ছে আজ, 26 মার্চ থেকে। ভারতের সবচেয়ে জনপ্রিয় স্পোর্টস ইভেন্ট, IPL-এর 15 তম সিজনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে Chennai Super Kings (CSK) এবং Kolkata Knight Riders (KKR)। দেশের প্রত্যেক নাগরিকই অপেক্ষা করে আছেন তাদের প্রিয় দলকে সাপোর্ট করার জন্যে।

IPL এর প্রতিটি ম্যাচই লাইভ স্ট্রিমিং হবে Disney+ Hotstar এবং JioTV অ্যাপে। সুতরাং আপনি যদি একজন ক্রিকেট ভক্ত হন, কিন্তু আপনার কাছে TV কিংবা কেবল কানেকশন না থেকে থাকে তাহলে মন খারাপের আর কোনো দরকার নেই, Disney+ Hotstar প্ল্যাটফর্মের প্ল্যান রিচার্জ করুন আর উপভোগ করুন IPL এর টানটান উত্তেজনা। ভারতে Disney+ Hotstar প্ল্যানগুলির সম্পর্কে জানানো হল, শেষ পর্যন্ত পড়ে জেনে নিন কীভাবে খুব সহজেই দেখতে পারবেন আপনার প্রিয় টিমের খেলা।

Disney+ Hotstar এর ভারতীয় প্ল্যান

বিখ্যাত ডিজিটাল প্ল্যাটফর্ম Disney+ Hotstar তাদের ভারতীয় গ্রাহকদের জন্য তিনটি সাবস্ক্রিপশন প্ল্যান অফার করে। এর মধ্যে রয়েছে Super pack, Premium yearly pack এবং Premium monthly pack।

Disney+ Hotstar-এর 299 টাকার প্ল্যান

Hotstar তার গ্রাহকদের জন্যে খুবই কম খরচের একটি প্ল্যান অফার করে। 299 টাকায় Disney+ Hotstar গ্রাহকরা সমস্ত সিনেমা, লাইভ স্পোর্টস, টিভি, Hotstar স্পেশাল অফার করে। এই প্ল্যানটিতে একই সময় 4 টি ডিভাইসে একসাথে ব্যবহার করা যাবে। প্ল্যানটির ভ্যালিডিটি এক মাস। 299 টাকার প্ল্যানটি 4k বা 2160 পিক্সেল ভিডিও কোয়ালিটি এবং Dolby 5.1 সাপোর্ট করে। এই প্ল্যানে গ্রাহকরা সিনেমা, শ্যো, খেলা বা যেকোনো ধরনের কনটেন্ট এই প্ল্যাটফর্মে বিজ্ঞাপন ছাড়াই স্ট্রিম করতে পারবেন।

Disney+ Hotstar-এর 899 টাকার প্ল্যান

Disney+ Hotstar কম খরচে একটি বার্ষিক প্ল্যান অফার করে ভারতীয় গ্রাহকদের জন্যে। 899 টাকার এই প্ল্যানটিতে সকল সিনেমা, লাইভ স্পোর্টস, টিভি, Hotstar স্পেশাল ইত্যাদি সমস্ত কনটেন্ট দেখা যাবে। প্ল্যানটিতে গ্রাহকরা এক বছরের জন্য, একই সময় দুটি ডিভাইস থেকে ব্যবহার করতে পারবে। 899 টাকার প্ল্যানটি Full HD বা 1080 পিক্সেল ভিডিও কোয়ালিটি এবং Dolby 5.1 সাপোর্ট করে। যদিও এই প্ল্যানে সাবস্ক্রাইবাররা অ্যাড-ফ্রি অভিজ্ঞতা পাবেন না।

Disney+ Hotstar-এর 1499 টাকার প্ল্যান

Disney+ Hotstar-এর সেরা বার্ষিক প্ল্যানটি পাওয়া যায় 1499 টাকায়। এই প্ল্যানটিতে গ্রাহকরা সমস্ত সিনেমা, লাইভ স্পোর্টস, টিভি, Hotstar স্পেশাল এক বছরের জন্যে কোনো সমস্যা ছাড়াই দেখতে পারবেন। এই রিচার্জ প্ল্যানে একই সময় 4 টি ডিভাইসে Hotstar ব্যাবহার করা যাবে। এই প্ল্যানটি 4k বা 2160 পিক্সেল ভিডিও কোয়ালিটি এবং Dolby 5.1 সাপোর্ট অফার করে। সাবস্ক্রাইবাররা সিনেমা, শ্যো, খেলা অথবা যেকোনো কনটেন্ট বিনা বিজ্ঞাপনে নিশ্চিন্তে দেখতে পারবেন এই প্ল্যানে।

Disney+ Hotstar সাবস্ক্রিপশন পদ্ধতি

আপনি যদি এই তিনটি Disney+ Hotstar প্ল্যানের মধ্যে কোনো একটি প্ল্যান রিচার্জ কর‍তে চান তাহলে আপনি Disney+ Hotstar-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে রিচার্জ করে নিতে পারেন।

আপনি যদি Disney+ Hotstar সাবস্ক্রিপশনের জন্য খরচ করতে না চান,  তাহলে আপনি Jio, Vi অথবা Airtel এর প্ল্যান গুলি দেখতে পারেন। এই সমস্ত টেলিকম কোম্পানিগুলির কয়েকটি প্ল্যান রয়েছে যেগুলি রিচার্জ করলে আপনি বিনামূল্যে বিভিন্ন OTT প্ল্যাটফর্মের অ্যাক্সেস পেয়ে যাবেন। Jio এবং Airtel এর বেশ কিছু প্ল্যান রয়েছে যা রিচার্জ করলে আপনি Disney+ Hotstar এর একবছরের সাবস্ক্রিপশনও পেয়ে যেতে পারেন।

Connect On :