রহস্য ঘনীভূত হচ্ছে Indu 2-তে, ঈশা-পায়েল এবার কোন গল্প বলবে?

রহস্য ঘনীভূত হচ্ছে Indu 2-তে, ঈশা-পায়েল এবার কোন গল্প বলবে?
HIGHLIGHTS

ইন্দু 2 আসছে হইচইতে

জটিল রহস্য নিয়ে OTT এর পর্দায় আসবেন ঈশা সাহা

ইন্দু 2 এর শ্যুটিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই

ইন্দু Web Series-টি Hoichoiতে মুক্তি পাওয়ার পর তা দর্শকদের মন জয় করে নিয়েছিল। প্রথম পর্ব শেষ হওয়ার পর সকলের মুখেই প্রশ্ন ছিল দ্বিতীয় পর্ব কবে আসবে। অবশেষে সেই উত্তর মিলল। এই থ্রিলার ঘরানার ওয়েব সিরিজের দ্বিতীয় পর্বের শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। প্রথমবারের মতো এবারেও অভিনেত্রী ঈশা সাহাকে (Ishaa Saha) মুখ্য ভূমিকায় দেখা যাবে।

ঘরের বউ হয়েও, আটপৌরে ভাব নিয়ে ইন্দুর প্রথম ভাগে ঈশা ওরফে ইন্দু যে ভাবে রহস্যের সমাধান করেছিল দুঁদে গোয়েন্দাদের মতো সেটা অনেকেরই মনে ধরেছিল। আবারও তাই এই ওয়েব সিরিজ নতুন ভাবে ফিরতে চলেছে।

Hoichoi এর ষষ্ঠ বর্ষপূর্তি হয়ে গেল কিছুদিন আগেই। তখন জমজমাট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। আর সেখানেই ঘোষণা করা হয় এক গুচ্ছ নতুন কাজের কথা। তার মধ্যে অন্যতম ছিল ইন্দু 2 এর নাম। তবে দর্শকরা হয়তো মনে রাখবেন এই ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগের ঘোষণা বেশ মজার ছলে করা হয়েছিল। বর্তমানে ইন্দু 2 এর শ্যুটিং শুরু হয়ে গিয়েছে।

Indu 2

ইন্দু 2 পরিচালনার দায়িত্বে আছেন অভিমন্যু মুখোপাধ্যায়কে ( Abhimanyu Mukherjee)। সুব্রত বণিক রয়েছেন আর্ট ডিরেকশনের দায়িত্বে। রঞ্জন মৈত্র এই সিরিজের সম্পাদনার কাজ দেখবেন। ঈশা সাহা ছাড়া এবারেও গুরুত্বপূর্ণ ভূমিকায় ইন্দু তে দেখা যেতে চলেছে সুহত্র মুখোপাধ্যায় (Suhotra Mukherjee), মানালি দে (Manali Dey), পায়েল দে (Payel De), মানসী সিনহাকে (Manasi Sinha)।

এঁদের মধ্যে মানালি, পায়েল দুজনেই ছোটপর্দার বেশ জনপ্রিয় মুখ। মানসী সিনহাকেও একাধিক ধারাবাহিকে দেখা যায়। এছাড়া তিনি বহু বাংলা ছবি করেছেন। তিনি টলি পাড়ার অন্যতম পরিচিত মুখ। জানা গিয়েছে বর্তমানে এই ওয়েব সিরিজের শ্যুটিং বেলগাছিয়া রাজবাড়িতে হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo