ইন্দু 2 থেকে ছোটলোক, কোন কোন ওয়েব সিরিজের দিকে 2023-এ তাকিয়ে আছেন দর্শকরা?

ইন্দু 2 থেকে ছোটলোক, কোন কোন ওয়েব সিরিজের দিকে 2023-এ তাকিয়ে আছেন দর্শকরা?
HIGHLIGHTS

Zee 5 -এ মুক্তি পেতে চলেছে ছোটলোক

হইচইতে দেখা যাবে ইশা সাহার ইন্দু 2

Zee 5 এই আসছে রাজ চক্রবর্তীর আবার প্রলয়

2022 বিদায় নিয়েছে, হাজির হয়েছে 2023। আর এই বছরেই একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে। একাধিক OTT প্ল্যাটফর্মে এই Web Series-গুলো মুক্তি পেতে চলেছে। এর মধ্যে আছে ইন্দু 2, গ্যাংটকে গন্ডগোল, ইত্যাদি। তবে এতগুলো ওয়েব সিরিজের মধ্যে কোনগুলোর জন্য দর্শকরা মুখিয়ে আছে? আসুন দেখে নেওয়া যাক। 

Indu 2

সবার আগে বলা যাক ইন্দু 2- এর কথা। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় ইশা সাহা (Ishaa Saha) -কে দেখা যাবে। 2021 সালে এই সিরিজের প্রথম ভাগ হইচইতে মুক্তি পেয়েছিল। টানটান উত্তেজনা রেখে প্রথম ভাগ শেষ হয়ে যায়। এবার সেই ওয়েব সিরিজ ফিরছে। সকলের অপেক্ষার অবসান ঘটিয়ে ইন্দু ইশা আসছেন ওয়েব পর্দায়। 

Chhotolok

এই ওয়েব সিরিজের পরিচালনা করেছেন ইন্দ্রনীল রায়চৌধুরী। এই সিরিজে ভালোবাসা, লালসা, হিংসা ধরা পড়বে। একগুচ্ছ তাবড় তাবড় অভিনেত্রীদের দেখা যাবে এখানে, যেমন ইন্দ্রানী হালদার (Indrani Halder), প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar), প্রমুখ। গৌরব চট্টোপাধ্যায় এই ওয়েব সিরিজের মিউজিক ডিরেকশন দিয়েছেন। এটি Zee 5 -এ আসছে।

Abar Proloy

রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) হাত ধরে আবার প্রলয় আসছে Zee 5 -এ। 2013 সালে প্রলয় ছবিটি বড়পর্দায় মুক্তি পেয়েছিল। এই সিরিজে গুরুত্বপূর্ণ থাকবেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee), সায়নী ঘোষ (Saayoni Ghosh), ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), প্রমুখ। রাজ চক্রবর্তীর আরও একটি ওয়েব সিরিজ আসছে Zee 5 -এ, নাম ডিএম মল্লিকা। 

2023 upcoming bengali web series

Indubala Bhater Hotel

দেবালয় ভট্টাচার্য এই সিরিজের পরিচালনা করেছেন। নাম ভূমিকায় রয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। কল্লোল লাহিড়ীর (Kallol Lahiri) বিখ্যাত উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি করা হচ্ছে এটিকে। ইতিমধ্যে অভিনেত্রীর লুক সাড়া ফেলে দিয়েছে। যদিও এখন দেখার পালা বাঙালির এই অত্যন্ত পছন্দের চরিত্রটিকে তিনি সেলুলয়েডে কতটা ফুটিয়ে তুলতে পারেন। 

Shabash Feluda: Gangtoke Gondogol

ফেলুদা নিয়ে ওয়েবে ফিরছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। অরিন্দম শীল (Arindam Sil) এই ওয়েব সিরিজের পরিচালনা করেছেন। বাঙালির আবেগ নস্টালজিয়া আরও একবার ধরা পড়বে এই ওয়েব সিরিজে। ঋতব্রত মুখোপাধ্যায় (Rwitobroto Mukherjee) থাকবেন তোপসের ভূমিকায়। অন্যদিকে সৌরসেনী মৈত্রকেও (Sauraseni Maitra) দেখা যাবে গুরুত্বপূর্ণ ভূমিকায়।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo