Flipkart Republic Day Sale: আপনাদের জন্য দারুন অফার আসছে

Updated on 17-Jan-2019
HIGHLIGHTS

Flipkart য়ের The Republic Day Sale আগামী 20 জানুয়ারি থেকে 22 জানুয়ারি পর্যন্ত চলবে, আর এই সেলে আপনারা ভাল ব্যাঙ্কের ডিস্কাউন্টও পাবেন

এবার এই সপ্তাহান্তে Flipkart য়ে আসছে Republic Day Sale। আর আপনাদের বলে রাখি যে এই সেল 20 জানুয়ারি থেকে 22 জানুয়ারি পর্যন্ত হবে, আর এই সেলে আপনারা অনেক জিনিস দারুন সব অফারের সঙ্গে কিনতে পারবেন। আর এর সঙ্গে আপনারা পাবেন SBI য়ের তরফ থেকে তাদের ক্রেডিট কার্ড ব্যাবহার করলে 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট।

এই সেলে মোবাইল, ল্যাপটপ, টিভি আর ফ্যাশানের সমস্ত বিভাগে দারুন সব ডিল পাওয়া যাবে। আর আপনাদের বলে রাখি যে এখানে আপনারা প্রতি 8 ঘন্টায় নতুন ডিল পাবেন। আর এর সঙ্গে কিছু এক্সট্রা ডিস্কাউন্টও পাবেন। আর আপনারা এই সেল 20 জানুয়ারি পাবেন আর তা আপনারা 2AM পর্যন্ত অপাবেন। আর এছাড়া আপনারা 2PM থেকে 6PM য়ের মধ্যে স্পেশাল 26 নাকের অফার পাবেন, আর এই অফারে আপনারা এই দিন প্রায় 26% এক্সট্রা অফ পাবেন।

তবে এখনও পর্যন্ত এটা জানা যায়নি যে কোন কোন প্রোডাক্টে সেরা ডিল অফার আর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে এমন হতে পারে যে এর পরে হয়ত সেই সব প্রোডাক্টের বিষয়ে Flipkart থেকে জানা যাবে। তবে এখনও এই বিষয়ে কোন খবর এখানে পাওয়া যাচ্ছেনা। তবে এটা ঠিক যে আপনারা এই সেলে অনেক কিছু পাবেন সেই বিষয়ে নিশ্চিত হওয়া যায়।  

Connect On :