‘Pathaan’ ছবিতে কে শাহরুখ আর কে দীপিকা বোঝা দায়! নেপথ্যে এক হেয়ারস্টাইল

Updated on 27-Jun-2022
HIGHLIGHTS

সামনের বছর 25 জানুয়ারি মুক্তি পেতে চলেছে কিং খান এবং দীপিকা পাডুকোন অভিনীত পাঠান

এরই মধ্যে শাহরুখ খানের লুকস মুগ্ধ করেছে নেটিজেনদের

তবে এই ছবিতে দীপিকা আর শাহরুখের চুলের স্টাইল একদম মিলে গেছে

শাহরুখ খানের ( Shah Rukh Khan ) বহু প্রতীক্ষিত ছবি হচ্ছে পাঠান ( Pathaan )। সামনের বছর মুক্তি পাবে এই ছবি। তবে তার আগে 25 জুন প্রকাশ্যে এল এই ছবির মোশন পোস্টার। সেখানে শাহরুখ খানকে দেখে গিয়েছে বন্দুক হাতে। সঙ্গে রয়েছে তাঁর এইট প্যাক অ্যাবস এবং লম্বা চুল। আর এভিয়েটর সানগ্লাস। কিং খানের এই লুকসে সবাই মুগ্ধ, বিশেষ করে তাঁর ভক্তরা। তাঁর এই লুক দেখে বলে দেওয়াই যায় সিক্স প্যাক অতীত, পুরোটাই এখন এইট প্যাক অ্যাবসের রাজত্ব! নেটিজেনদের অনেকেই তাঁর এই রাফ অ্যান্ড টাফ লুক দেখে শুধু মুগ্ধই নয় বাকরুদ্ধ হয়ে গেছেন। বলার ভাষা খুঁজে পাচ্ছেন না। 

এই ছবি নিয়ে নানান চমক বারবার প্রকাশ্যে এসেছে। কিং খান আবারও তাঁর এই ছবির চমকপ্রদ তথ্য নিয়ে হাজির হয়েছেন তাঁর ভক্তদের জন্য। 

ত্রিশ বছর কাটিয়ে ফেললেন কিং খান এই বলিউডে। এখনও তাঁর রাজত্ব এতটুকু ম্লান হয়নি। এখনও তিনি অনেক মেয়ের কাছেই প্রিন্স চার্মিং, অনেক মানুষের আইডল। দেশ জুড়ে অগণিত ভক্ত তাঁর। আর তাঁদের জন্যই এই ত্রিশ বছর পূর্তি উপলক্ষ্যে তিনি 25 জুন এই ছবির মোশন পোস্টার সামনে আনলেন। সঙ্গে একটি চমকে দেওয়ার মতো ঘটনা। 

শাহরুখের এই ত্রিশ বছরের বলিউডের কর্মজীবনে তিনি বহু ছবি করেছেন, তার মধ্যে অন্যতম হতে চলেছে পাঠান। সেই ছবি নিয়েই তিনি বিশেষ কিছু কথা বলেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সঙ্গে মেটান তাঁর ভক্তদের নানান আবদারও। আর এই ভিডিওতে তিনি পাঠান ছবিটি নিয়ে এক মজাদার তথ্য দেন। শাহরুখ জানান পাঠান ছবিতে নাকি তাঁর এবং দীপিকার ( Deepika Padukone ) চুলের স্টাইল একদম এক হয়ে গেছে! কোনজন তিনি আর কোনজন দীপিকা তা ধরতে দর্শকদের সময় লাগবে। অবাক করা হলেও এটাই সত্যি!

শুধু দর্শকরা নয়, শাহরুখ নিজেই তাঁর এই ছবির হেয়ার স্টাইল নিয়ে মুগ্ধ। তিনি তাঁর ইনস্টা হ্যান্ডেলে একটা মজার মুহূর্ত শেয়ার করেছিলেন পাঠান ছবি নিয়ে, সেটা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। একই সঙ্গে এই ছবিতে তাঁকে এবং দীপিকাকে যে এক রকম লাগছে দেখতে, সেটা নিয়ে মজা করে বলেছেন "ওনলি ইস্যু"। অর্থাৎ এই ছবির এটাই এক মাত্র ইস্যু। 

কিং খান পাঠান নিয়ে মজার মূহুর্তের পাশাপাশি নেটিজেনদের সঙ্গে আরও একটা জিনিস ভাগ করে নেন। তিনি জানান এই প্রথমবার টিমের সঙ্গে আলোচনা করেছেন তিনি তাঁর হেয়ার স্টাইল নিয়ে। ত্রিশ বছরে এই প্রথমবার এমন ঘটনা ঘটল। 

এমনিতেই এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে দারুন উত্তেজনা। তার মধ্যে কিং খান যেন নিজেই সেই উত্তেজনা আরও কয়েকজন গুণ বাড়িয়ে দিচ্ছেন এসব মুহূর্ত ভাগ করে। ফলে এই মুহূর্তে পাঠান নিয়ে উত্তেজনা যে চরমে রয়েছে তা বলাই যায়। 

এর পাশাপাশি সেই ভিডিওতে শাহরুখ খান আরও একটি ইঙ্গিত দেন। তিনি জানান তাঁর এবং দীপিকা পাডুকোন অভিনীত এই ছবি নিয়ে এমনিতেই ভক্তদের মধ্যে উত্তেজনা রয়েছে। সবার থেকেই পাঠানের টিম পজিটিভ রেসপন্স পেয়েছে এই ছবির প্রথম কয়েক ঝলক মুক্তির পর। তাই কিং খান বলেছেন ছবিটিও যদি দর্শকদের সমান ভাবে ভাল লাগে তাহলে বড় পর্দায় পাঠান 2 আসতে পারে। 

2023 সালের 25 জানুয়ারি সিদ্ধার্থ আনন্দের ( Siddharth Anand ) ছবি পাঠান বড় পর্দায় মুক্তি পেতে চলেছে। যখন ডন 3 নিয়ে আলোচনা হইচই চলছে, ঠিক তখনই যশ রাজ ফিল্মস ( Yash Raj films ) পাঠানের কথা প্রকাশ্যে এনেছিল। Pathaan ছবির বাজেট হল 250 কোটি টাকা! আর এই এই বিপুল বাজেটের ছবির হাত ধরেই বহুদিন পর বড় পর্দায় ফিরছেন কিং খান। যার ফলে এই ছবি নিয়ে আলাদা রকমেরই উত্তেজনা তৈরি হয়ে আছে তাঁর ভক্তদের মধ্যে। তাঁকে ফের বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছে সকলেই। এই ছবিতে থাকবে হালকা দেশপ্রেমের ছোঁয়া টিজার থেকেই তা বোঝা যায়। মোশন পোস্টারের আগে টিজার প্রকাশ্যে এসেছিল এই ছবির। আপাতত শুধু দিন গোনার পালা।

Connect On :