নতুন রেকর্ড সাওমির! বিক্রি হল 100 কোটির জিনিস!

Updated on 13-Nov-2018
HIGHLIGHTS

ফেস্টিভ সেলের সময়ে সাওমি ইন্ডিয়া 85 লাখ ডিভাইসের সেল করে $1 বিলিয়ানের GMV রেকর্ড করেছে

সাওমি ইন্ডিয়া এই সোমবার একটি  ঘোষনার মাধ্যমে জানিয়েছে যে কোম্পানি এই ফেস্টিভ সেলে এক মাসের মধ্যে 8.5 মিলিয়ান (85 লাখ) ডিভাইস বিক্রি করেছে। আর সাওমি এই সেল 9 অক্টোবর থেকে 8 নভেম্বর 2018 পর্যন্ত চলেছে। আর সব মিলিয়ে সাওমি ফেস্টিভ সেলের সময়ে প্রায় প্রতি সেকেন্ডে তিনটি ডিভাইস বিক্রি করেছে। আর আপনাদের মনে করিয়ে দি যে ফেস্টিভ সেলের প্রথম দিকে সাওমি জানিয়েছিল যে কোম্পানি দেরদিনে 2.5 মিলিয়ান সাওমি ডিভাইস বিক্রি করেছিল।

এই সাফল্যের পরে সাওমির হেড অফ ক্যাটগরি আর অনলাইন সেলস হেড Raghu Reddy বলেছেন, “ভারতে ফেস্টিভ সিজেন সেলে সব সময়ে কিছুনা কিছু করে। গত বছর আমরা 4 মিলিয়ান স্মার্টফোন বিক্রি করেছিলাম। আর এবছর আমরা 6 মিলিয়ান স্মার্টফোন সেল করেছি”।

ফেস্টিভ সেলের সময়ে 100 কোটির GMV

এক মাসে 8.5 মিলিয়ান ডিভাইস বিক্রি ছাড়া সাওমি আরও একটি নতুন রেকর্ড করেছে, এই ফেস্টিভ সেলের সময়ে তারা $1 বিলিয়ান GMV করেছে। সাওমি এই সেলের সময়ে এক কোটির GMV রেকর্ড বানিয়েছে। আর এই সেলে 8.5 মিলিয়ান ডিভাইসে Xiaomi Redmi আর Mi স্মার্টফোন্স, Mi LED TVs, Mi Band 3, Mi Power Banks, Mi Earphones, Mi Routers আর Mi Ecosystem আর অ্যাক্সেসারিস প্রোডাক্টস আছে। আর এই সব 8.5 মিলিয়ান ডিভাইসেজ মি.কম, মি হোম অফলাইন স্টোর আর পার্টনার চ্যানেলের মাধ্যমে সেল করা হয়েছে।

আর এই সময়ে সাওমি এও জানিয়েছে যে কোম্পানি এই মাসে 6 মিলিয়ান স্মার্টফোন বিক্রি করেছে,যা কোম্পানির মাধ্যমে এখনও পর্যন্ত সেল করা হাইয়েস্ট নাম্বার অফ ডিভাইস। আর এই স্মার্টফোন ছাড়া কোম্পানি এই বছর 400,00 Mi LED TV আর 2.1 মিলিয়ান Mi Ecosystem প্রোডাক্ট আর অ্যাক্সেসারিজও সেল করবে। আর কোম্পানি দাবি করেছে যে এক মাসে এত বেশি Mi LED TV বিক্রি হওয়াও আরও একটি নতুন রেকর্ড।

অ্যামাজন আর ফ্লিপকার্টে সাওমির সেরা বিক্রিত স্মার্টফোন

সাওমি এই বছরে জানিয়েছে যে Redmi Note 5 Pro ফেস্টিভ সেলের সময়ে ফ্লিপকার্টে বেস্ট সেলিং স্মার্টফোন ছিল, আর Redmi Note 5 Pro ফোনটি অ্যামাজনের ফেস্টিভ সেলের সময়ে বেস্ট সেলিং স্মার্টফোন হয়েছে।

আর এছাড়া এও দাবি করা হয়েছে যে সাওমি এই সেলে স্মার্টফোন, টিভি, ওয়্যারেবেল, আর পাওয়ার ব্যাঙ্ক ক্যাটাগরিতে 1 নম্বর বেস্ট সেল হিসাবে উঠে এসেছে। Mi Air Purifier 2S ও হাই ডিমান্ডে ছিল।

Connect On :