Xiaomi MI Sports Shoes 2 ভারতে 4 এপ্রিল কেনা যাবে

Updated on 29-Mar-2019
HIGHLIGHTS

Xiaomi গত মাসে ভারতে তাদের Sports Shoes 2 র জন্য ক্রাউডফান্ডিং শুরু করেছিল, আর এবার জানা গেছে যে এই জুতোটি 4 এপ্রিল ভারতে বিক্রি করা হবে

হাইলাইট

  • Xiaomi Mi Sports Shoes 2 ভারতে 4 এপ্রিল মিডনাইটে বিক্রি করা হবে
  • এটি ওয়াশিং মেশিনে ধোয়া যায়
  • এটি শক অ্যাবজরভার যুক্ত জুতো

 

ভারতে গত মাসে Xiaomi তাদের Sports Shoes 2 র ক্রাউন্ডফান্ডিং শুরু করেছিল, আর এবার জানা গেছে যে এই জুতোটি 4 এপ্রিল ভারতে বিক্রি করা হবে। আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এই মাসে Xiaomi বোকার্সদের জন্য শিপিং শুরু করে দিয়েছে।

আর এবার এসবের মধ্যে দীর্ঘ অপেক্ষার পরে এবার Xiaomi Mi Sports Shoes 2 ভারতে 4 এপ্রিল মিডনাইটে বিক্রি করা হবে। আর আপনাদের বলে রাখি যে Xiaomi Mi Sports Shoes 2তে  Uni-MOuding PRecess আছে এর জন্য এটি শক অ্যাব্জরভার। আর এছাড়া এর ডিজাইনও অ্যান্টি স্লিপ। আর এছাড়া আপনারা এটি ওয়াশিং মেশিনে ধুতে পারবেন।

https://twitter.com/XiaomiIndia/status/1111221049855741952?ref_src=twsrc%5Etfw

Xiaomi Mi Sports Shoes 2 র সব থেকে বড় বৈশিষ্ট্য

Xiaomi র এই জুতোটি 5 ইন ওয়ান ইউনি মডিউলিং প্রযুক্তির সঙ্গে তৈরি করা হয়েছে যা 5টি আলাদা আলাদা মাল্টিলেয়ার তৈরি করেছে, আর যাতে এটি পরার পরে দীর্ঘ সময় আপনাদের কোন রকমের ওয়্যার ড্যামেজ না হয়। আর এই প্রযুক্তির মাধ্যমে জুতোটি দীর্ঘ সময় ধরে ব্যাবহার করলে কোন সমস্যা হবে না, আর এর পরে আপনারা এটি টানা ব্যাবহার করতে পারবেন।

এছাড়া এর 10 টি ফি শান স্ট্রাকচার ব্যালেন্স বারায়, আর এছাড়া দরকারি আর্চ সাপোর্ট দেয়, আর এছারা পিছলে পরার ভয় থাকে তবে তা এই জুতোতে নেই।

আর এছাড়া এটি একটি মজবুত জুতো, যাতে এর ইম্প্যাক্ট বেশি সমস্যা না হয়। আর এছাড়া আপনারা স্ট্রং গ্রিপের সঙ্গে ভাল ফরোয়ার্ড মোমেন্টাম পাবেন।

এটি আপনারা ওয়াশিং মেশিনে ধুতে পারবেন,এর মানে এই যে জুতোটি বেশি নোংরা হলেও আপনাদ্র চিন্তা করতে হবেনা।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :