JBL 2,499 টাকার প্রাথমিক দামে লঞ্চ করল LIVE-SERIESয়ের হেডফোন

JBL 2,499 টাকার প্রাথমিক দামে লঞ্চ করল LIVE-SERIESয়ের হেডফোন
HIGHLIGHTS

একাধিক হেডফোন এই সিরিজে লঞ্চ হয়েছে

এর প্রাথমি দাম 2,499 টাকা

এটি কেনা যাচ্ছে

JBL তাদের নতুন সিরিজের হেডফোন লঞ্চ করেছে আর এই সিরিজের নাম দেওয়া হয়েছে Live Series । আর এই সিরিজে আপনারা নতুন হেডফোন পাবেন।

এই সিরিজে একটি নয় বেশ কটি হেড ফোন লঞ্চ করা হয়েছে আর এই সিরিজে কোম্পানি  JBL LIVE 650BTNC লঞ্চ করেছে যার দাম 12,999 টাকা। আবার এছাড়া কোম্পানি JBL LIVE 500BT নামের 9,999 টাকাতে লঞ্চ করেছে আর এর সঙ্গে JBL LIVE 400BT প্রায় 7,899 টাকায় লঞ্চ করা হয়েছে। আর JBL LIVE 200BT মাত্র 5,299 টাকায় লঞ্চ করা হয়েছে আর এই সিরিজের সব থেকে সস্তার হেডফোন JBL LIVE 100 মাত্র 2,499 টাকায় লঞ্চ করা হয়েছে।

এই নতুন সিরিজে গুগল অ্যাসিস্টেন্স, অ্যামাজন অ্যালেক্সা সাপোর্ট আছে আর এর সঙ্গে আপনারা অ্যালুমিনিয়াম ফিনিশ আর লাইট ফোর্ম ফ্যাক্টার পাবেন। আর এর মানে এই যে আপনাদের কানে এটি খুব একটা ভার তৈরি করবে না।

 

এই হেডফোন গুলি মানে My JBL Headphones app গুগল প্লে স্টোর বা অ্যাপেল অ্যাপ স্টোরেজ গিয়ে ডাউনলোড করা যাবে। আর এর পরে এতে বাঁ দিকে এয়ারকপে ট্যাপ করার মাধ্যমে আপনারা বেশি ভাল লাইটনিং অভিজ্ঞতা পাবেন। আর এছাড়া আপনারা নতুন গান বা নিজের পছন্দের গানও শুনতে পারবেন। আর আপনাদের বলে রাখি যে JBL হেডফোনে মেজর রিটেল স্টোর ছাড়া JBL ডট কমে কিনতে পারবেন।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo